বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetendra Birthday: ৮২-তে পা রাখলেন জিতেন্দ্র, দুই নাতি, তুষার-একতার সঙ্গে পালন করলেন জন্মদিন, কাটলেন কেক

Jeetendra Birthday: ৮২-তে পা রাখলেন জিতেন্দ্র, দুই নাতি, তুষার-একতার সঙ্গে পালন করলেন জন্মদিন, কাটলেন কেক

জিতেন্দ্রর বার্থ ডে সেলিব্রেশনের ছবি

Jeetendra Birthday: ৮২ বছরের জন্মদিনে ভালোবাসা এবং আনন্দে ঘিরে ছিলেন অভিনেতা জিতেন্দ্র। ছেলেমেয়ে একতা এবং তুষার কাপুর প্রবীণ অভিনেতার জন্মদিনে বিশেষ আয়োজন করেছেন। দুই নাতিকে সঙ্গে নিয়ে এ দিন কেক কেটেছেন জিতেন্দ্র।

৭ এপ্রিল ৮২-তে পা রাখলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা জিতেন্দ্র। আটের দশকে তাঁর অভিনয় আর নৃত্যশৈলি আপামর দর্শকের হৃদয় জয় করে নিয়েছিল। ৮২ বছরের জন্মদিনে ভালোবাসা এবং আনন্দে ঘিরে ছিলেন অভিনেতা। তাঁর ছেলেমেয়ে একতা এবং তুষার কাপুর প্রবীণ অভিনেতার জন্মদিন পার্টিতে বিশেষ আয়োজন করেছেন। দুই নাতিকে সঙ্গে নিয়ে এ দিন কেক কেটেছেন অভিনেতা।

জিতেন্দ্রর জন্মদিন সেলিব্রেশনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন তুষার কাপুর। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে ভিডিয়ো শেয়ার করে অভিনেতা লেখেন, ‘আজ বাবার জন্মদিনে আপনাদের সমস্ত শুভেচ্ছার জন্য সকলকে ধন্যবাদ! প্রত্যেকের কাছে উত্তর দেওয়া কঠিন কিন্তু প্রতিটি শুভেচ্ছা অনেক কিছু প্রকাশ করছে!’

আরও পড়ুন: কেন পর্দা থেকে সরে অন্তরালে চলে যান সুচিত্রা সেন! আসল সত্যিটা কী, একবার জানিয়েছিলেন মুনমুন

ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুই নাতিকে কাছে রেখে কেক কাটছেন জিতেন্দ্র। পাশে দাঁড়িয়ে দুই ছেলেমেয়ে একতা-তুষার। বাবার জন্য জন্মদিনের গান গাইছেন একতা। একসময় ভার্সেটাইল অভিনেতা জিতেন্দ্রকে দেওয়া হয়েছিল 'জাম্পিং জ্যাক' তকমা। দুধ সাদা জামা-প্যান্ট ছিল বড় পর্দায় জীতেন্দ্রর আইকনিক স্টাইল। আর তাঁর এই স্টাইল স্টেটমেন্ট সেই সময় ফলো করত জেন ওয়াই।

আরও পড়ুন: চোখে গাঢ় কাজল, শিফনে শাড়িতে আবেদনময়ী লুকে মিমি, ঘুম উড়ল ভক্তদের

আটের দশকে বলিউডে একাধিক হিট উপহার দিয়েছেন দর্শককে। হিন্দি ছবির পাশাপাশি দক্ষিণী ছবিতেও তাঁর উল্লেখযোগ্য অবদান রয়েছে। পেশার কারণে বেশ কয়েক মাস একটানা সাউথে থাকতে হতো সুপারস্টার জিতেন্দ্রকে। সেই সময় উইকএন্ডে স্ত্রী শোভা তাঁর দুই ছেলে মেয়ে তুষার ও একতাকে নিয়ে সেখানে আসতেন।

আরও পড়ুন: ‘আগামী দশ বছরে ১০০টি আদিবাসী স্কুল..’, দাদাগিরির মঞ্চে মধুরিমার এই গল্প শুনলে গায়ে কাঁটা দেবে

বলি ইন্ডাস্ট্রির অন্যতম ‘হ্যাপি কাপল’ বলা হত জিতেন্দ্র এবং শোভা কাপুরকে। জিতেন্দ্রর সঙ্গে শোভার আলাপ একেবারে ছোটবেলায়। শোভা তখন ১৪, আর জিতেন্দ্র ১৬। একেবারে প্রথম দেখাতেই প্রেম। দেখা হয়েছিল মেরিন ড্রাইভে। সমুদ্রতটে। শোভা কলেজে ভর্তি হলেন। জিতেন্দ্র ছবির জগতে পা রাখলেন। বলিউডে নামডাক হতে শুরু করল জিতেন্দ্রর।

শোভা যোগ দিলেন ব্রিটিশ এয়ারওয়েজে। প্রতি বারই যখন তিনি ভারতে আসতেন বাড়িতে সময় কাটাবেন বলে, কোনও না কোনও নায়িকার সঙ্গে জিতেন্দ্রর সম্পর্কের খবর প্রকাশিত হত, একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন এমনটাই। তাঁর মন ভোলাতে লং ড্রাইভে নিয়ে যেতেন জিতেন্দ্র, এক সঙ্গে সময়ও কাটাতেন।

জিতেন্দ্রর সঙ্গে শোভার মনোমালিন্যও হয়। হেমা মালিনীর সঙ্গে জিতেন্দ্রর বিয়েও নাকি ঠিক হয়েছিল, বেশ কয়েকটি সর্বভারতীয় দৈনিকে সেই সময় প্রকাশিত হয়েছিল এমনটাই। তখন নাকি ধর্মেন্দ্র এসে পড়েন বিয়ের মণ্ডপে। তখন বিয়ে ভেস্তে যায় জিতেন্দ্র ও হেমার। এ জাতীয় কথায় সম্পর্কে অশান্তি শুরু হলেও নিজের ভালোবাসার মানুষটিকে বিয়ে করেন তিনি।

৩১ অক্টোবর, ১৯৭৪ সাল। জিতেন্দ্র বিয়ে করেন শোভাকে। বাড়িতে বলেন, আর তিনি দেরি করতে চান না। কোনওরকম জাঁকজমকেরও প্রয়োজন নেই। জিতেন্দ্রর বাড়ি থেকে যদিও বলা হয়েছিল, আরও কিছু দিন পর আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের। জয়া প্রদা ও শ্রীদেবীর সঙ্গেও জিতেন্দ্রর সম্পর্ক নিয়ে জলঘোলা হয়েছিল, জিতেন্দ্র তখন দুই সন্তানের বাবা। যদিও সমস্ত বিতর্ক এবং গুঞ্জনকে দূরে সরিয়ে সুখী বিবাহিত জীবন কাটিয়েছেন তাঁরা।

বায়োস্কোপ খবর

Latest News

১৬ বছর পুরনো ‘শারীরিক হেনস্থা’র ক্ষত আজও দগদগে, নানা পাটকরকে কী বললেন তনুশ্রী? রথযাত্রা ২০২৪র তারিখ এগিয়ে আসছে! দেবদেবীদের পুরীর রথের নামকরণ একনজরে WTC-র জন্য প্রস্তুত হতে পাকিস্তান ও নিউজিল্যান্ডের এ দলের সঙ্গে খেলবে টাইগাররা ভগবান রাম ও শ্রীকৃষ্ণের সম্পর্কিত স্থানগুলিকে তীর্থক্ষেত্র হিসেবে গড়ে তুলবে MP প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ইন্ডিয়া না ভারত, পাঠ্যপুস্তকে কি ব্যবহার করা হবে, জানিয়ে দিল NCERT ‘আমাদের বদনাম করার জন্য…’ হিন্ডেনবার্গ রিপোর্ট নিয়ে মুখ খুললেন আদানি ২৫৮ কোটি থেকে কয়েক মাসেই ফান্ড বেড়ে ৯০০০০ কোটি! এই MF সংস্থার ওপর নজর সেবির আর কাগুজে নথি নয়, মোবাইলেই দেখা যাবে কেস ডায়েরি, নয়া অ্যাপ আনছে পুলিশ ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.