বাংলা নিউজ > বায়োস্কোপ > অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেললেন জিৎ! করোনামুক্ত অভিনেতার বাবা-মা
করোনামুক্ত জিৎ-এর বাবা-মা
করোনামুক্ত জিৎ-এর বাবা-মা

অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেললেন জিৎ! করোনামুক্ত অভিনেতার বাবা-মা

  • এপ্রিলে করোনা আক্রান্ত হয়েছিলেন স্বয়ং জিৎ, চলতি মাসের শুরুতে রিপোর্ট পজিটিভ এসেছিল তাঁর বাবা-মায়েরও। 

দীর্ঘ ২২ দিনের লড়াইয়ের পর অবশেষে স্বস্তিতে অভিনেতা জিৎ-এর পরিবার। চলতি মাসের শুরুতেই বাবা-মা'র কোভিড আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন এই টলি সুপারস্টার। ইনস্টাগ্রামে এই বার্তা দিয়েছেন অভিনেতা। এপ্রিলের মাঝামাঝি করোনায় আক্রান্ত হন জিত নিজেই। তবে তিনি সেরে উঠতে না উঠতেই করোনার গ্রাসে পড়েন তাঁর বাবা-মা। সোমবার দুজনের টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে।

সোশ্যাল মিডিয়ায় জিৎ জানান, ‘আমি খুব খুশি হয়ে জানাচ্ছি, আমার বাবা-মা দুজনেরই কোভিড টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। ওঁনারা ভালো আছেন। সকল শুভাকাঙ্ক্ষীকে জানাই অসংখ্য ধন্যবাদ।সকলে সুস্থ থাকুন’। 

মার্চ মাসে কলকাতার এক বেসরকারি হাসপাতালে করোনার টিকা নিয়েছিলেন তিনি। তারপরেও গত ২০শে এপ্রিল তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। উল্লেখ্য, তার দিন কয়েক আগেই ‘ডান্স বাংলা ডান্স’-এর গ্র্যান্ড প্রিমিয়ারের শ্যুটিং সেরেছিলেন জিত-শুভশ্রীরা। পরপরই কোভিড আক্রান্ত হন শোয়ের এই দুই বিচারক। 

কিছুদিন আগেই জিতের প্রযোজনা সংস্থা ‘জিত'জ ফিল্মওয়ার্কস’-এর পক্ষ থেকে পিছিয়ে দেওয়া হয়েছে অভিনেতার আসন্ন ছবি ‘বাজি’র মুক্তি। জানানো হয়েছে, করোনার এই অতিমারীর মধ্যে ছবি মুক্তি বন্ধ রাখারই সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে এলে, পরিস্থিতি উন্নত হওয়ার পর ছবি মুক্তির নতুন তারিখ ঘোষণা করা হবে। আপাতত ছোটপর্দায় বিচারকের আসনে দেখা মিলছে এই তারকার। 

বন্ধ করুন