বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu-Nabanita: তোয়ালেতে জিতু, ওয়ানপিসে নবনীতা; নাচ মেরি রানিতে উদ্দাম নাচ, ভিডিয়োর শেষটা দেখুন!
তোয়ালে পরে নাচল জিতু।

Jeetu-Nabanita: তোয়ালেতে জিতু, ওয়ানপিসে নবনীতা; নাচ মেরি রানিতে উদ্দাম নাচ, ভিডিয়োর শেষটা দেখুন!

  • হাসতে হাসতে পেট ব্যথা হল এই জুটির ভক্তদেরও!

টলিপাড়ার চর্চিত জুটি জিতু কমল (Jeetu Kamal) আর নবনীতা দাস (Nabanita Das)। একজন বড় পরদার সত্যজিৎ। আরেকজন ছোট পরদার মা তারা। এই দিনকয়েক আগেই জিতু আর নবনীতার বিচ্ছেদের খবর ভাইরাল হয়েছিল। যদিও সেসব হাওয়ায় উড়িয়ে দিয়েছিলেন দু'জনেই। ফের একবার ক্যামেরার সামনে বিন্দাস মুডে দেখা মিলল তাঁদের। ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো প্রকাশ পেতেই ভাইরাল হয়েছে। 

জিতু নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন এই রিল ভিডিয়ো। নবনীতাকে দেখা যাচ্ছে ‘ডান্স মেরি রানি’ গানে সবে নাচ শুরু করতে যাবেন, সেই মুহূর্তেই দেখতে পেয়ে জিতুকেও টেনে নেন। এরপর একসাথে নাচে মেতে ওঠেন ওঁরা। নবনীতার পরনে রয়েছে শর্ট ওয়ান পিস। আর জিতুর পরে রয়েছেন নীল রঙের স্যান্ডোর সাথে হলুদ রঙের তোয়ালে। ভিডিয়োর শেষটা বেশি মজাদার কিন্তু!

সপ্তাহখানেক আগেই খবর এসেছিল সম্পর্কে নাকি ফাটল ধরেছে। এক ধারাবাহিকে দু'জনকে একসাথে অভিনয়ের অফার দেওয়া হয়েছিল। কিন্তু সেই অফার ফিরিয়ে দেন জিতু। নবনীতার সাথে কাজ করতে রাজি হননি তিনি। যদিও নবনীতার তরফে একসাথে কাজ করা নিয়ে কোনও সমস্যা ছিল না। অবশ্য এই প্রথম নয়, এর আগেও জিতু-নবনীতার আলাদা হয়ে যাওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। সেটা যে মিথ্যে ছিল, তা প্রমাণ করেছেন তাঁরা পরবর্তীতে লাভিডাবি ছবি দিয়ে, ঘুরতে গিয়ে, ‘সত্যিজিৎ’-র সাজে জিতুকে দেখে নবনীতার লেখা প্রশংসা ভরা পোস্ট দিয়ে।

সেই সময় এক সাক্ষাৎকারে জিতুকে মজার ছলে বলতেও শোনা গিয়েছিল, তাঁরা মার্চে কাশ্মীর যাচ্ছেন। সেখান থেকে ফিরেই ভাববেন আলাদা হবেন না আবার বিয়ে করবেন তা নিয়ে।

আপাতত অনুরাগীরা না হয় তাঁদের কাশ্মীর ভ্রমণের ছবি দেখার অপেক্ষাতেই রইল!

বন্ধ করুন