বাংলা নিউজ > বায়োস্কোপ > জিতু-নবনীতার কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ, হাঁফ ছেড়ে বাঁচলেন তারকা জুটি
জিতু ও নবনীতা (ছবি-ইনস্টাগ্রাম)
জিতু ও নবনীতা (ছবি-ইনস্টাগ্রাম)

জিতু-নবনীতার কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ, হাঁফ ছেড়ে বাঁচলেন তারকা জুটি

  • জ্বরে ভুগছেন অভিনেতা জিতু কমল। তবে তাঁর কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ।

দিন কয়েক ধরেই সর্দি-কাশিতে ভুগছেন অভিনেতা জিতু কমল, সঙ্গে জ্বর জ্বর ভাব। তার উপর আবার কোভিড পজিটিভ অভিনেতার ‘হয়তো তোমারই জন্য’-র কো-স্টার চৈতি ঘোষাল, সব মিলিয়ে বেশ ভয়ে ছিলেন জিতু। দেরি করেননি। দু-দিন আগেই করোনা পরীক্ষা করিয়ে নেন। সেই কথা ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে জানিয়েছিলেন অভিনেতা। বাদ যাননি স্ত্রী নবনীতাও। স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে ‘মা তারা’র ভূমিকায় অভিনয় করেন নবনীতা। যেহেতু একই সঙ্গে থাকেন, তাই ঝুঁকি এড়াতে এই সিদ্ধান্ত নিয়েছে এই তারকা জুটি।

জিতুর করোনা টেস্টের রিপোর্ট নিয়ে উদ্বেগে ছিলেন অনুরাগীরা। তবে বিকেলে রিপোর্ট হাতে আসবার পরেই নেটদুনিয়ায় সরাসরি অনুরাগীদের সঙ্গে কথা বলেন অভিনেতা। তিনি সাফ জানান, তিনি এবং স্ত্রী নবনীতা দুজনেই কোভিড নেগেটিভ, চিন্তার কোনও কারণ নেই। যদিও এখনও অভিনেতা জ্বর, কাশি, সর্দি এবং অল্প শ্বাসকষ্টের সমস্যায় ভুগছেন। নিজেরা কোভিড নেগেটিভ হলেও করোনার দ্বিতীয় ঢেউয়ের বাড়বাড়ন্ত নিয়ে অস্বস্তিতে অভিনেতা। 

ইনস্টাগ্রামে কোভিড সংক্রান্ত নিয়ম বিধিও শেয়াক করেছেন জিতু। প্রতিবেশীর করোনা হলে, তাঁর পরিবারের সবাইকে কোয়ারেন্টিনে থাকতে হলে কী করতে হবে সেটাই পোস্ট করেছেন অভিনেতা। সবার মধ্যে মানবিকতা বাড়াতে এই উদ্যোগ নিয়েছেন তিনি।

আফসোসের সুরে অভিনেতা এক সাক্ষাত্কারে জানিয়েছ অনেকেই করোনা সংক্রান্ত নিয়মবিধি মানছেন না, এবং অসুস্থতা লুকিয়ে কাজ করছেন। যার জেরে অন্যরা সংক্রমিত হয়ে পড়ছে। জিতুর কথায়, ‘প্রযোজনা সংস্থা, স্টুডিয়ো পাড়া সতর্কতায় কোনও ফাঁক রাখছে না। তবে অভিনেতারা নিয়ম মানছেন না’। 

 

বন্ধ করুন