বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu-Nabanita: বিচ্ছেদের পর একাকিত্বে ভুগছেন জিতু? নবনীতা-স্নেহালের প্রেম চর্চার মাঝে রহস্যময় পোস্টে বাড়ালেন জল্পনা

Jeetu-Nabanita: বিচ্ছেদের পর একাকিত্বে ভুগছেন জিতু? নবনীতা-স্নেহালের প্রেম চর্চার মাঝে রহস্যময় পোস্টে বাড়ালেন জল্পনা

বিচ্ছেদের পর একাকিত্বে ভুগছেন জিতু?

Jeetu-Nabanita: ৪ বছরের বিয়েতে ইতি টেনেছেন জিতু-নবনীতা। একদিকে যখন নবনীতার অন্য সম্পর্কের কথা নিয়ে ফিসফাস শোনা যাচ্ছে তখনই একাকিত্বের আভাস মিলল জিতুর পোস্টে। কী লিখলেন অভিনেতা?

ডিভোর্সের পর এটা জিতু এবং নবনীতার প্রথম পুজো। দুজনেরই বিশেষ মন ভালো নেই। তবুও তাঁরা তাঁদের নিজেদের মতো করে ভালো থাকার চেষ্টা করছেন। কিন্তু কখনও কখনও সেই মন খারাপি সোশ্যাল মিডিয়া পোস্টে উঁকি দিয়ে দিচ্ছে বইকি! এদিন যেমন একদিকে নবনীতা তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে বিশেষ ছবি পোস্ট করেন, তেমনই জিতুও একটি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

জিতুর পোস্ট

সোশ্যাল মিডিয়ায় এদিন অভিনেতা জিতু কমল একটি পোস্ট করেন। সেখানে তাঁকে জিমে বসে থাকতে দেখা যাচ্ছে আলো আঁধারির মধ্যেই। মিরর সেলফি তুলেছেন অভিনেতা। অন্ধকারের কারণে মুখ স্পষ্ট নয়, তবে তিনি যে সেখানে একা সেটা বেশ বোঝা যাচ্ছে।

এই ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, 'একাকিত্বই আরেক ধরনের শক্তি।' বিচ্ছেদের পর তিনি যে তাঁর বাচ্চা বউকে ভীষণ মিস করেন সেটা তাঁর পোস্টে বারবার ধরা পড়েছে। দীর্ঘ ৪ বছরের সম্পর্ক তাঁরা একটা সইয়েই শেষ করেছেন। প্রথমে যখন নবনীতা বিয়ে ভাঙার কথা পোস্ট করেন, জিতু কিন্তু সব ঠিক করার আভাস দিয়েছিলেন তাঁর পোস্টে।

আরও পড়ুন: শ্রাবন্তীর সঙ্গে লিভ-ইন করছেন জিতু! আঁতকে উঠলেন রজতাভ

আরও পড়ুন: ‘তোমাদের ছাড়াই…’, ডিভোর্সের পর প্রথম পুজো,জিতুর পরিবারের জন্য মন কাঁদছে নবনীতার

এরপর অনেক সময় চলে গেছে। কানাঘুষোয় শোনা যাচ্ছে নবনীতা নাকি আবার প্রেমে পড়েছেন। ব্যবসায় স্নেহাল অধিকারীলে নাকি মন দিয়েছেন তিনি। সেই কথা স্বীকার না করলেও অভিনেত্রী জানিয়েছেন স্নেহাল তাঁর বন্ধু হন। অন্যদিকে জিতু যে একাকিত্বে ভুগছেন এসবের মাঝে সেটাই যেন আরও একবার ধরা দিল এই পোস্টে।

নবনীতার ইনস্টাগ্রামের স্টোরি

তবে বিয়ে ভাঙলেও নবনীতার মন যে বিশেষ ভালো আছে সেটা নয়। তিনিও তাঁর প্রাক্তন শ্বশুর শাশুড়িকে মিস করছেন বলেই এদিন দুটি ছবি পোস্ট করে জানান। গত কয়েক বছর ধরে পুজো তাঁদের সঙ্গে কাটালেও এবার আর সেটা হওয়ার নয়, তাই মন খারাপ অভিনেত্রীর।

<p>নবনীতার স্টোরি</p>

নবনীতার স্টোরি

প্রসঙ্গত জিতু কমলকে আগামীতে একাধিক ছবিতে দেখা যেতে চলেছে। তিনি ইতিমধ্যেই সেই ছবিগুলোর মধ্যে একাধিক ছবির শুটিং সেরে ফেলেছেন। তাঁর আসন্ন ছবিগুলোর মধ্যে আছে আমি আমার মতো, বাবুসোনা, মানুষ, ইত্যাদি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.