বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu-Nabanita-Snehel: নবনীতা-স্নেহালের প্রেমের খবর জিতু জানতেন? লিখলেন, ‘খাঁটি মানুষেরা ছেড়ে যায় না’

Jeetu-Nabanita-Snehel: নবনীতা-স্নেহালের প্রেমের খবর জিতু জানতেন? লিখলেন, ‘খাঁটি মানুষেরা ছেড়ে যায় না’

নবনীতা-স্নেহালের প্রেমচর্চায় মুখ খুললেন জিতু?

জিতু আর নবনীতাই এখন টলিউডের হট টপিক। অপরাজিত-নায়কের কাজ নিয়ে নয়, বরং চর্চায় থাকে সোশ্যাল মিডিয়ায় তিনি কী স্টেটাস দিচ্ছেন তা নিয়ে। প্রকাশ্যে ডিভোর্স নিয়ে মুখ না খুললেও, ইঙ্গিতে আজকাল অনেক কথাই বলে যান জিতু। 

একসময় পাওয়ার কাপল হিসেবেই দেখা হত জিতু কমল আর নবনীতা দাসকে। তবে জুন মাসে সে ভুল ভাঙেন অভিনেত্রী। হঠাৎ এসে ফেসবুকে জানিয়ে দেন বিচ্ছেদের পথে হেঁটেছেন তিনি আর জিতু। কোনও পূর্ব পরিকল্পিত ঘোষণা নয়, বরং জিতুকে না জানিয়েই বিচ্ছেদের কথা ঘোষণা করে দেন নবনীতা। তবে এখন চর্চা অভিনেত্রীর নতুন প্রেম জীবন নিয়ে। শহরের এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম জমেছে বলেই খবর। এমনকী আজকাল দুজনে একসঙ্গে ছুটি কাটাতে চলে যাচ্ছেন কলকাতার বাইরেও। 

প্রকাশ্যে কিন্তু ডিভোর্স নিয়ে মন্তব্য করা বারবার এড়িয়ে চলেছেন জিতু। তবে ইনস্টা স্টোরিতে এমন কিছু লিখে যাচ্ছেন, যার ইঙ্গিত থাকছে সেই ডিভোর্সের দিকেই। 

টলিপাড়ার ভিতরের খবর স্নেহাল অধিকারীর সঙ্গে প্রেম করছেন নবনীতা। যদিও মুখে বলছেন স্নেহাল তাঁর ‘নতুন বন্ধু’। কেন এরকম খবর রটছে নিজেও নাকি জানেন না! তবে কথাতেই আছে, প্রেম চাপা থাকে না। তাই তো গোয়ার হোটেলের একই ব্যালকনি থেকে দুজনের ছবি (যদিও আলাদা আলাদা, শুধু ব্যাকগ্রাউন্ড এক) দিনকয়েক আগেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। 

শনিবার সোশ্যাল মিডিয়ায় জিতু এমন কিছু স্টেটাস দিলেন যেখানে সেই ‘ছেড়ে যাওযার’ কথাই। লিখলেন, ‘খাঁটি মানুষরা তোমাকে কখনোই ছেড়ে যাবে না। তা সে পরিস্থিতি যেমনই হোক না কেন।’ এরপর আবার সেখানে লেখা ‘বোকা’! যা দেখে অনুরাগীদের মনে প্রশ্ন, নিজের ‘বাচ্চা বউ’কেই বোকা বললেন নাকি তিনি?

কারণ দিনকয়েক আগেই স্নেহাল আর নবনীতার প্রেমচর্চায় মুখ খুলে জিতু এক সংবাদমাধ্যমকে জবাব দিয়েছিলেন, ‘আমার স্ত্রী সোশ্যাল মিডিয়ায় সম্পর্কের টানাপোড়েন নিয়ে মন্তব্য করে ভুল করেছন। আমি পরিণত হয়ে সেই ভুল করতে পারি না। এখন ও নিজের ভুলটা বুঝতে পারে।’

প্রসঙ্গত, ২৯ জুন ফেসবুকে ফলাও করে ডিভোর্সের ঘোষণা করেছিলেন নবনীতা। লিখেছিলেন, ‘আমরা দুজন দুজনের সাথে ভালো নেই.....প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এইভাবেই হোক… ভালো থাকো জিতু কমল।’ সেই সময় জবাবে জিতু লিখেছিলেন, ‘তোমায় আগেও আগলেছি বাচ্চা বউ, ভবিষ্যতেও আগলাব’। 

‘অর্ধাঙ্গিনী’র সেটে শুরু হয়েছিল এই প্রেমের। এরপর ২০১৯ সালের নভেম্বর মাসে বাঁধা পড়েন সাত পাকে। তবে রূপকথার সে বিয়ে টিকল না বছর চারেকও। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ডিভোর্স মামলা ঝুলে, সানিয়াকে বিয়ে করছেন শামি? মুখ খুললেন টেনিস সুন্দরীর বাবা এগিয়েছে বর্ষা, বাংলায় জায়গায় জায়গায় ভারী বৃষ্টির সতর্কতা, সঙ্গে হবে ঝড় ২২ জুন শুরু হচ্ছে অম্বুবাচী, জেনে নিন কামাখ্যা শক্তিপীঠের অনন্য রহস্য লোকসভার নতুন প্রোটেম স্পিকার ভর্তৃহরি মহতাব, জানুন তাঁর সংক্ষিপ্ত পরিচয় সাংসদের পর এবার কলকাতায় চিকিৎসা করাতে এসে রহস্যজনকভাবে নিখোঁজ বাংলাদেশি যুবক কলকাতা পোর্ট ট্রাস্টের জমিতে TMC-র পার্টি অফিস, ভেঙে ফেলার নির্দেশ আদালতের বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা ‘এত বড় মিথ্যা আমার মুখে বসানো অপরাধ’, আচমকা কার উপর চটলেন অপরাজিতা আঢ্য়? 'যোগ অর্থনীতির উত্থানের সাক্ষী বিশ্ব... বেড়েছে কর্মসংস্থানের সুযোগ', দাবি মোদীর 2 ওভার শেষে Sri Lanka Women-র স্কোর 1/0

T20 WC 2024

বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.