বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu-Nabanita: শ্বশুরবাড়ির লোককে মিস করছেন নবনীতা! ‘বাচ্চা বউ’ ছাড়া কেমন পুজো কাটবে জিতুর?

Jeetu-Nabanita: শ্বশুরবাড়ির লোককে মিস করছেন নবনীতা! ‘বাচ্চা বউ’ ছাড়া কেমন পুজো কাটবে জিতুর?

নবনীতার সঙ্গে বিচ্ছেদের পর প্রথম পুজো, কেমনভাবে কাটাবেন জিতু?

পুজোর চারটে দিন প্রিয়জনের সঙ্গে কাটাতেই পছন্দ করেন সকলে। তা সে তারকা হোক বা সাধারণ মানুষ। কিন্তু বিচ্ছেদের পর একে-অপরের থেকে দূরে প্রথম পুজো জিতু আর নবনীতার। 

বিচ্ছেদের কথা মুখে বলা যতটা সহজ, সেই পরিস্থিতির সঙ্গে লড়াই করা ততটাই কঠিন! জুন মাসেই বিয়ে ভাঙার কথা ঘোষণা করেছিলেন নবনীতা ফেসবুকে। ‘ভালো থেকো জিতু কমল’ লিখে জানিয়ে দেন ভাঙতে বসেছে এই সম্পর্ক। তবে তারপর থেকেই নানা ওঠাপড়ার মধ্যে দিয়ে যাচ্ছেন একসময়ের চর্চিত জুটি। বিতর্কেও নাম কম জড়ায়নি। 

দিনকয়েক আগেই নবনীতা বলেন, জিতু-বিহীন পুজোতে এবার আর থাকছেন না কলকাতায়। বরং একটু দূরেই চলে যাবেন। মিস করবেন সিঁদুর খেলা। এমনকী, দিনকয়েক আগে ইনস্টা স্টোরি-তে জিতুর মা-বাবার ছবি শেয়ার করে তাঁদের মিস করার কথাও লেখেন অভিনেত্রী। 

কিছুটা একই হাল জিতুরও। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন, ক্যাপশনে একাকিত্বের কথা। তাহলে কি জিতুও কলকাতার পুজো থেকে দূরে রাখবেন নিজেকে এই বছরে? এমনিতেই কাজ নিয়ে বড় ব্যস্ত অভিনেতা। আজকাল তো মন দিয়েছেন শরীরচর্চাতেও। জিম থেকে ফোটো-ভিডিয়ো প্রায়ই শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়াতে। আনন্দবাজারকে জিতু পুজোর পরিকল্পনা নিয়ে জানালেন, প্রতিবছর যেমন পুজো কাটান এবারও তাই করবেন। অন্তত তাঁর পুজোর মজায় কোনও বাধা পড়ছে না। 

জিতু জানালেন, ‘ছোটবেলা থেকে যেমন পুজো কাটাতাম এবারও তাই করব। মণ্ডপে মণ্ডপে কখনোই ঘুরতাম না। সোদপুরে আমার যে পাড়া সেখানেই পুজোর চারটে দিন কাটাই আমি। এখন তো সবাই শহরের বাইরে। তবে পুজোর সময় এক জায়গায় হয় সকলে। গল্প করি আর খাওয়াদাওয়া করি। ফুচকা, বিরিয়ানি-- সব চলে পুজোতে।’

ইতিমধ্যেই আদালতের নির্দেশে সেপারেশনে আছেন জিতু আর নবনীতা। এদিকে, বিয়ের ফুল অভিনেত্রীর নতুন প্রেমের গল্প ঘুরছে টলিউডের আনাচে-কানাচে। স্নেহাল অধিকারির সঙ্গে নবনীতার ঘনিষ্ঠতা আর কারও অজানা নেই। একাংশের মত দুজনে নাকি একসঙ্গে ঘুরে এসেছেন গোয়া থেকে। যদিও স্নেহালকে ‘নতুন বন্ধু’ বলেছেন অভিনেত্রী। 

জিতুর একাধিক ছবি মুক্তির অপেক্ষায়। তালিকায় রয়েছে ‘আমি আমার মতো’, ‘বাবুসোনা’, ‘মানুষ’। 'অরণ্যের দিনরাত্রি' ছবিতে কাজের কথা রয়েছে জিতুর, বিপরীতে সোহিনী সরকার। যদিও সে সিনেমার শ্যুট কবে শুরু তা নিয়ে কোনও খবর নেই এখনও। গোয়ান্দা অরণ্য চ্যাটার্জি হিসেবেও দেখা যাওয়ার কথা রয়েছে জিতুর, ছবির নাম ‘অরণ্যের প্রাচীন প্রবাদ’ । 

আর নবনীতা ব্যস্ত তাঁর সিরিয়াল নিয়ে। রাজা গোস্বামীর সঙ্গে জুটি বেঁধে কালার্স বাংলার ‘বিয়ের ফুল’ ধারাবাহিকে কাজ করছেন তিনি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কৃষ্ণনগরের সভায় মহুয়াকে আক্রমণ করলেন সুকান্ত–শুভেন্দু, নীরব রইলেন মোদী 'খুব ভয়ে আছি...' কাঞ্চনকে বিয়ের আগে আতঙ্কিত শ্রীময়ী! কেন? ‘ইসলামি উগ্রপন্থীরা, দক্ষিণপন্থীরা উগ্রপন্থার বিষ ছড়াচ্ছে’, সুর চড়ালেন সুনাক জমজমাট অনন্ত-রাধিকার ককটেল নাইট, জাহ্নবীর সিনেমার গানে ফাটিয়ে নাচলেন রিহানা বাইক থেকে নামিয়ে বিদেশিনীকে টেনে নিয়ে গেল দুষ্কৃতীরা, গণধর্ষণের অভিযোগ দুমকায় ISL 2023 (Punjab vs Mumbai) Live Updates: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্না হচ্ছে পোকা ভরতি চাল-ডাল, তদন্তের নির্দেশ আখতারের সংসারে নতুন সদস্য! ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের বাবা হলেন শোয়েব মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র ‘‌প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলার ভবিষ্যৎ গড়ে তুলব’‌, বৈঠকের পর বার্তা শুভেন্দুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.