বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu Kamal: বাংলাদেশের মেলায় পকেটমারির শিকার জিতু, ‘ফাঁকা পকেটে’ ফিরতে হয় দেশে

Jeetu Kamal: বাংলাদেশের মেলায় পকেটমারির শিকার জিতু, ‘ফাঁকা পকেটে’ ফিরতে হয় দেশে

বাংলাদেশে গিয়ে পকেটমারি হয়ে যায় জিতু কমলের। 

অ্যান্টি-হিরো হিসেবে জিতু যে কতটা ‘ভয়ংকর-সুন্দর’ হতে পারে, তা প্রমাণ করেছে মানুষ। এক সাক্ষাৎকারে ঢাকা যাওয়ার ইচ্ছেপ্রকাশ করলেন, সঙ্গে পিক পকেট হয়ে যাওয়ার একটা ঘটনাও নিলেন স্বীকার করে। 

অপরাজিত সিনেমায় সত্যিজিৎ হয়ে বাংলার মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেতা জিতু কমল। আর এবার মানুষ দিয়ে অভিনয়ের আরও বড় চ্যালেঞ্জ নিয়ে ফেলেছিলেন। অ্যান্টি-হিরো হিসেবে জিতু যে কতটা ‘ভয়ংকর-সুন্দর’ হতে পারে, তার প্রমাণ পেয়ে গিয়েছেন দর্শকরা। প্রথমবার সুপারস্টার জিতের সঙ্গে কাজ করলেন জিতু এই ছবিতে। বড় পর্দায় তাঁর দ্বিতীয় কাজ। অবশ্য পরপর আরও বেশ কিছু সিনেমা আসবে টিভি দিয়ে অভিনয়ে পা রাখা জিতুর। 

সিনেমার প্রচারে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারের ফাঁকে পড়শি বাংলাদেশ যাওয়ার ইচ্ছেপ্রকাশ করতে দেখা গেল জিতুকে। দুই দেশের মধ্যে বাংলা সিনেমার আঁতাত বরাবরের। জয়া থেকে মিথিলাকে যেমন আপন করে নিয়েছেন ভারতের মানুষ, তেমনই কদিন আগে শাকিবের নায়িকা হিসেবে দেখা গিয়েছে এই দেশের ইধিকা পালকে। 

আরও পড়ুন: ‘নতুন ভারত…!’, হিমালয়ের পেট থেকে উদ্ধার ৪১ কর্মী, গর্বিত অক্ষয়-অভিষেকরা

তবে বাংলাদেশে গিয়ে কাজের ইচ্ছে থাকলেও, ঢাকা নিয়ে বেশ একটা ভয় কাজ করে জিতুর মনে! কারণ বছরকয়েক আগে ঘটা এক খারাপ অভিজ্ঞতা। এক দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে জিতু জানান, ২০১৭ সালে বাংলাদেশে গিয়েছিলেন ক্রিকেট খেলতে। সেই সময় একটা মেলায় গিয়ে পকেটমারি হয়ে যায়। যার ফলে হয়ে যায় পকেট পুরো ফাঁকা। মহাবিপদে পড়েছিলেন সেইসময়। অবশ্য এই অবাঞ্ছিত ঘটনাটা বাদ দিলে জিতুর বাংলাদেশ ভ্রমণের অভিজ্ঞতা ছিল চমৎকার। 

জিতুকে এরপর পরপর দুটো ছবিতে দেখা যাবে শ্রাবন্তীর সঙ্গে, বাবুসোনা আর ‘আমি আমার মতো’। দুটি সিনেমারই শ্যুটিং হয়ে গিয়েছে লন্ডনে। ‘অরণ্যের দিনরাত্রি’ নামক একটি ছবিতেও কাজ করবেন তিনি। সঙ্গে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত পদাতিক ছবিতে ফের একবার সত্যজিৎ হয়ে ধরা দেবেন তিনি। মৃণাল সেন হিসেবে আছেন চঞ্চল চৌধুরী। 

মানুষ সিনেমায় জিৎ আর সুস্মিতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন জিতু। চরিত্রের নাম মান্নান। সিনেমা হলে বেশ ভালোই ব্যবসা করছে ছবি। সঙ্গে দর্শকমনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন জিতুও। হল ফেরত দর্শকরা একবাক্য মেনে নিয়েছেন, সিনেমার শেষে জিৎ যেমন থেকে যাবেন দর্শকদের মনে, তেমনই জিতু থাকবেন দর্শকদের মস্তিষ্কে। 

জিতু গত কয়েকমাসে বারবার খবরে এসেছেন ব্যক্তিগত সম্পর্ক ভাঙার কারণেও। চলতি বছরের জুন মাসেই বিয়ে ভাঙার ঘোষণা করেন অভিনেতার স্ত্রী নবনীতা দাস। তবে গোটা ব্যাপরটা নিয়ে মুখ বন্ধই রেখেছেন জিতু। আপাতত কেরিয়ারেই ফোকাস করেছেন পুরোপুরি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও ১০০০ নিউ জেনারেশন অমৃত ভারত, ২৫০ কিমিতে ছুটবে ট্রেন, বিরাট আশ্বাস রেলমন্ত্রীর 'শরীর-ই সব...' ভরা মঞ্চে হুংকার শিলাজিতের, ভক্তদের শেখালেন কোন 'পাঠ'? Warning for Windows 10 and 11 Users: হতে পারে বড় বিপদ, সতর্ক করল কেন্দ্র দুঃস্থ পথসিশুদের মধ্যে শিক্ষার আলো ছড়াচ্ছেন, অমরেশের দাদাগিরিতে মুগ্ধ সৌরভ মাদ্রাসায় নিয়োগে সাড়ে ১২ হাজার চাকরি প্রার্থীর আবেদন খারিজ, কী জানাল কোর্ট?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.