বাংলা নিউজ > বায়োস্কোপ > Nabanita-Jeetu: গোয়ায় স্নেহালে মজে নবনীতা! একাকী ফোনের দিকে তাকিয়ে জিতু, দিলেন বিশেষ বার্তা

Nabanita-Jeetu: গোয়ায় স্নেহালে মজে নবনীতা! একাকী ফোনের দিকে তাকিয়ে জিতু, দিলেন বিশেষ বার্তা

স্নেহাল-নবনীতার প্রেমের গুঞ্জন, কী বার্তা জিতুর?

নবনীতার দিকে উঠেছে পরকীয়ার অভিযোগ। খবর রয়েছে, পেশায় পোশাক ব্যবসায়ী স্নেহাল অধিকারীর সঙ্গে গোয়ায় ঘুরছেন তিনি। এখনও চুপ জিতু। ফোনের দিকে তাকিয়ে দিলেন বিশেষ বার্তা। 

জিতু কমলের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা আচমকাই করে বসেছিলেন নবনীতা দাস। বোঝা গিয়েছিল, এমনটা যে হতে পারে সে সম্পর্কে কোনও ধারণা ছিল না অপরাজিত অভিনেতারও। নবনীতাই সেই সময় লিখেছিলেন, অনেকদিন ধরেই তাঁরা বুঝতে পারেন সব ঠিক নেই আর আগের মতো। আগের মতো একে-অপরের সঙ্গে খুশিতে নেই তাঁরা। তাই ডিভোর্সের সিদ্ধান্ত নেন একসঙ্গে। নবনীতা সংবাদমাধ্যমকে জানান, ইতিমধ্যেই তাঁরা আদালতে ডিভোর্স ফাইল করে ফেলেছেন। আদালতের সিদ্ধান্ত অনুসারে ৬ মাস আলাদা থাকাও শুরু করে দিয়েছেন। অগস্ট কিংবা সেপ্টেম্বরেই শেষ বিচ্ছেদের কাগজও হাতে পেয়ে যাবেন।

তবে এসবের মাঝে নবনীতার দিকে উঠেছে পরকীয়ার অভিযোগ। খবর রয়েছে, পেশায় পোশাক ব্যবসায়ী স্নেহাল অধিকারীর সঙ্গে প্রেমে মজে রয়েছেন বিয়ের ফুল অভিনেত্রী আজকাল। আর এই গুঞ্জন জোড়ালো হয় যখন দুজনে একই লোকেশন থেকে ছবি শেয়ার করেন। দেখা যায় স্নেহাল আর নবনীতা দুজনেই একই ব্যালকনিতে দাঁড়িয়ে রয়েছেন। আর সেই ফোটো তোলা হয়েছে গোয়াতে।

এসবের মাঝেও চুপ জিতু। বিচ্ছেদ নিয়ে একটাও কথা বলেননি তিনি। ইঙ্গিতবহ স্টোরি সোশ্যালে দিয়ে চললেও, খোলসা করেননি মনের কথা। বরং সরাসরি এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, আইনত নবনীতা এখনও তাঁর স্ত্রী। আর বউয়ের নামে একটাও খারাপ কথা শুনতে রাজি নন তিনি।

সোমবার ছিল জিতুর জন্মদিন। সকাল থেকে শুভেচ্ছায় ভরাতে শুরু করে বন্ধু, সহকর্মী অনুরাগীরা। চুপ ছিলেন নবনীতা। সমালোচনা বাড়তে রাতের দিকে জিতুর ছবি দিয়ে যেন দায়সারা ভাবেই লিখে গেলেন, ‘শুভ জবন্মদিন’।

সে যাই হোক, বুধবার জিতু নিজের একটি ছবি শেয়ার করে নিয়েছেন। দেখা যাচ্ছে তাঁর সবটা মন পড়ে রয়েছে ফোনের স্ক্রিনে। অপলকে যেন ফোনকেই দেখছেন। এই পোস্টের ক্যাপশনে জিতু লিখলেন, ‘তোমাদের সবারই বার্তা পড়ছি। অনেক ধন্যবাদ আমার জন্মদিনটা এত বিশেষ করে তোলার জন্য়। অনেক ভালোবাসি তোমাদের।’

গত বছরও ইস্মার্ট জোড়ি-তে একসঙ্গে অংশ নিয়েছিলেন জিতু আর নবনীতা। তাঁদের একসঙ্গে বোঝাপড়া দেখে নেটপাড়া নাম দিয়েছিল পাওয়ার কাপল। কেউ স্বপ্নেও ভাবেননি, কয়েক মাস গড়াতে না গড়াতেই ভালোবাসা ফুরিয়ে যাবে এভাবে। আলাদা হয়ে যাবে দুজনের পথ।

এদিকে স্নেহালের সঙ্গে বন্ধুত্ব মেনে নিলেও প্রেমের কথা মানতে নারাজ নবনীতা। এক বাংলা সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, ‘স্নেহাল আমার নতুন বন্ধু। কয়েক মাস হল আলাপ হয়েছে। তার সঙ্গে তো এমন কোনও কথা রটা উচিত নয়।’

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌আর কিছু বলব না’‌, নয়াদিল্লি থেকে নিজের মুখে লাগাম টানলেন দিলীপ ঘোষ, কোন অঙ্কে? লোকসভার স্পিকার নির্বাচন কবে হবে?‌ নির্দেশিকা জারি রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর প্যারিস অলিম্পিক গেমসে খেলবেন না লিওনেল মেসি, খেলতে পারেন ২০২৬ ফুটবল বিশ্বকাপে বাড়িতে আমলকি গাছ থাকা কি শুভ? সমৃদ্ধি তুঙ্গে রাখতে বাস্তুমত কী বলছে, দেখে নিন আগুন লাগল পকেটে, ১৪ মাসে সর্বোচ্চ স্তরে ভারতের পাইকারি মূল্যস্ফীতির হার কোপা আমেরিকাতে নামার আগে আমেরিকার বিরুদ্ধে আটকে গেল ব্রাজিল হিন্দুরা ঠিক করুক তারা উন্নয়ন চায় না ধর্ম চায়, ৩ পুরসভার টাকা আটকে বললেন উদয়ন ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের বড়লোক বাড়ির মেয়ে, হবেন আম্বানিদের বউমা, বিয়ে নিয়ে সাক্ষাৎকারে কী বললেন রাধিকা Czechia Women বনাম Gibraltar Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

T20 WC 2024

১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.