বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu Kamal As Titumir: সত্যজিতের পর জিতু হবেন তিতুমীর, ছবির বাজেট প্রায় ৫ কোটি
তিতুমীরের চরিত্রে এবার দেখা যাবে অভিনেতা জিতু কমলকে। 

Jeetu Kamal As Titumir: সত্যজিতের পর জিতু হবেন তিতুমীর, ছবির বাজেট প্রায় ৫ কোটি

  • দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের ছবিতে তিতুমীরের চরিত্রে অভিনয় করবেন জিতু কমল। বড় চমক থাকছে দর্শকদের জন্য। 

বড় পরদার সত্যজিৎ হয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন অভিনেতা জিতু কমল। ফের ফিরছেন তিনি। এবারও এক চোখ ধাঁধানো চরিত্র নিয়ে। তাঁকে দেখা যাবে সাধীনতা সংগ্রামীর চরিত্রে। দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের 'তিতুমীর' ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। ইতিহাস নির্ভর গল্প বানাচ্ছেন পরিচালক দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়। 

এক বাংলা সংবাদমাধ্যমের কাছে তিতুমীরের চরিত্রে অভিনয় করার কথা মেনে নিয়ে জিতু কমল জানালেন, ‘ছবিতে মীর নাসির আলির তিতুমীর হয়ে ওঠার গল্পই দেখানো হবে। স্বাধীনতা সংগ্রামে তিতুমীরের ভূমিকা সকলেরই জানা। জানা বাঁশের কেল্লার কথাও। সেটাই আমকে আকৃষ্ট করেছে।’

ছবির পরিচালক দেবাদিত্য বজানালেন, ২০১৬-১৭ সাল থেকে তিনি ছবির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। বেশ বড় বাজেটে তিনি বানাতে চান ছবিখানা, ৫ কোটির কাছাকাছি। ব্যবহার করা হবে ভিএফএক্সও।

জিতুকে অপরাজিততে দেখেই বুঝতে পারেন তিতুমীরের জন্য অভিনেতা আদর্শ। দেবাদিত্য আরও জানিয়েছেন লাঠি চালনা, ঘোড়ায় চড়া, তরোয়াল চালনা সবই শিখতে হবে জিতুকে। ওড়িশার বালেশ্বর, বোলপুর এবং এরাজ্যের কিছু জমিদার বাড়িতে হবে ছবির শ্যুট। 

‘অপরাজিত’ -তে জিতু কমলের ফার্স্ট লুক চমকে দিয়েছিল সকলকে। চোখ ফেরাতে পারেনি নেট-নাগরিকরা। শুধু সাজেই নয়, হাবেভাবেও এক্কেবারে সত্যজিৎ হয়ে উঠেছিলেন তিনি। এবারেও তেমন চমকই আশা করবেন দর্শক তাঁর থেকে। 

 

বন্ধ করুন