বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu Kamal As Titumir: সত্যজিতের পর জিতু হবেন তিতুমীর, ছবির বাজেট প্রায় ৫ কোটি

Jeetu Kamal As Titumir: সত্যজিতের পর জিতু হবেন তিতুমীর, ছবির বাজেট প্রায় ৫ কোটি

তিতুমীরের চরিত্রে এবার দেখা যাবে অভিনেতা জিতু কমলকে। 

দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের ছবিতে তিতুমীরের চরিত্রে অভিনয় করবেন জিতু কমল। বড় চমক থাকছে দর্শকদের জন্য। 

বড় পরদার সত্যজিৎ হয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন অভিনেতা জিতু কমল। ফের ফিরছেন তিনি। এবারও এক চোখ ধাঁধানো চরিত্র নিয়ে। তাঁকে দেখা যাবে সাধীনতা সংগ্রামীর চরিত্রে। দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের 'তিতুমীর' ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। ইতিহাস নির্ভর গল্প বানাচ্ছেন পরিচালক দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়। 

এক বাংলা সংবাদমাধ্যমের কাছে তিতুমীরের চরিত্রে অভিনয় করার কথা মেনে নিয়ে জিতু কমল জানালেন, ‘ছবিতে মীর নাসির আলির তিতুমীর হয়ে ওঠার গল্পই দেখানো হবে। স্বাধীনতা সংগ্রামে তিতুমীরের ভূমিকা সকলেরই জানা। জানা বাঁশের কেল্লার কথাও। সেটাই আমকে আকৃষ্ট করেছে।’

ছবির পরিচালক দেবাদিত্য বজানালেন, ২০১৬-১৭ সাল থেকে তিনি ছবির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। বেশ বড় বাজেটে তিনি বানাতে চান ছবিখানা, ৫ কোটির কাছাকাছি। ব্যবহার করা হবে ভিএফএক্সও।

জিতুকে অপরাজিততে দেখেই বুঝতে পারেন তিতুমীরের জন্য অভিনেতা আদর্শ। দেবাদিত্য আরও জানিয়েছেন লাঠি চালনা, ঘোড়ায় চড়া, তরোয়াল চালনা সবই শিখতে হবে জিতুকে। ওড়িশার বালেশ্বর, বোলপুর এবং এরাজ্যের কিছু জমিদার বাড়িতে হবে ছবির শ্যুট। 

‘অপরাজিত’ -তে জিতু কমলের ফার্স্ট লুক চমকে দিয়েছিল সকলকে। চোখ ফেরাতে পারেনি নেট-নাগরিকরা। শুধু সাজেই নয়, হাবেভাবেও এক্কেবারে সত্যজিৎ হয়ে উঠেছিলেন তিনি। এবারেও তেমন চমকই আশা করবেন দর্শক তাঁর থেকে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মমতার পা ছুঁয়ে প্রণাম, দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রীকে পেয়ে কী বলছেন রচনা? ‘ওই অধ্যায় শেষ হয়ে গিয়েছে…’ নিজের সবচেয়ে জনপ্রিয় ছবি নিয়ে একী বললেন প্রিয়দর্শন! ১৯৮৭ সালে বাঘ মেরেছি, আর ডোরাকোটার দাঁত পরে আছেন, উদ্ভট দাবি বিধায়কের নন্দীগ্রামে তৃণমূল নেতাকে মারধর, মোটরসাইকেল ভাঙার অভিযোগ BJPর বিরুদ্ধে ‘খুব সহজ নয়…’, কেমন ICSE-র ইংরেজি লিটারেচারের প্রশ্ন? জানালেন শিক্ষক ও পড়ুয়ারা রসগোল্লা না ছোলা! বন্দে ভারতের খাবারের ছবি নিয়ে হাসির রোল ওরা কেরোসিন ছিটিয়ে দেয়! অবৈধ ক্লাব ভাঙতে পারেনি, হাইকোর্টে বকুনি খেল পুলিশ ISL 2023 (Chennaiyin vs Mumbai) Live Updates: 'টাকা দেওয়ার পর নিয়ে যেও...' BYJU'S থেকে টিভি খুলে নিয়ে গেলেন অভিভাবক-ভিডিয়ো ‘মালালা নই, ভারতে আমি স্বাধীন, নিরাপদ’, কাশ্মীরি ভূমিকন্যার গর্জন UKর সংসদ ভবনে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.