বাংলা নিউজ > বায়োস্কোপ > Nabanita Das: শাঁখা-সিঁদুর আর লাল পাড় শাড়িতে নবনীতা! কার পথ চেয়ে বসে আছেন জিতুর প্রাক্তন?

Nabanita Das: শাঁখা-সিঁদুর আর লাল পাড় শাড়িতে নবনীতা! কার পথ চেয়ে বসে আছেন জিতুর প্রাক্তন?

নবনীতার রূপে মুগ্ধ নেটপাড়া 

Nabanita Das: পরনে লাল পেড়ে শাড়ি, মাথায় মুকুট, যেন সাক্ষাৎ মা দুর্গা নবনীতা। নায়িকার নতুন লুকে মুগ্ধ অনুরাগীরা। 

ঢাকে কাঠি পড়ল বলে। শারদীয়ার আমেজ চারিদিকে। রাত পোহালেই মহালয়া। তবে এবার পুজোটা আগের মতো নেই নবনীতার কাছে। জিতুর বাবা-মা'র সঙ্গে ছবি শেয়ার করে মন খারাপের কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। জিতুর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণার পর থেকেই চর্চায় নবনীতার ব্যক্তিগত জীবন। একদিকে ডিভোর্স অন্যদিকে নতুন প্রেমের চর্চায় জর্জরিত ‘বিয়ের ফুল’ অভিনেত্রী।

এর মাঝেই মহালয়ার ঠিক আগের দিন যেন দেবী রূপে ধরা দিলেন নবনীতা। কাঁধ খোলা ব্লাউজ আর লাল পেড়ে শাড়ি সঙ্গে শাখা-পলা আর জড়োয়া সোনার গয়নায় ঝলমলে নবনীতা। মাথায় মুকুট, টিকলির ফাঁকে সুস্পষ্ট চওড়া সিঁদুর। গাছতলায় যেন কার পথে চেয়ে বসে আসেন সুন্দরী। ঠোঁটে হালকা হাসির রেখা। এই ছবির ক্যাপশনে নবনীতা যোগ করেছেন, ‘🕉' (ওমকার)।

নবনীতার এই সাজে মুগ্ধ সকলে। একজন লেখেন, ‘সাক্ষাৎ মা দুর্গা লাগছে’। অপর একজন লেখেন, ‘এই সাজে তোমাকে খুব সুন্দর লাগছে’। 

ভালোবেসে জিতুকে বিয়ে করেছিলেন নবনীতা। বিয়ের প্রস্তাব দিয়েছিলেন নিজেই। কিন্তু চার বছর যেতে না যেতেই দূরত্ব তৈরি হয় দুজনের। ডিভোর্সের ঘটনা নিয়ে এক্কেবারে চুপ জিতু। অথচ আজকাল সোশ্যাল মিডিয়াতে যেন একটু বেশিই সক্রিয় তিনি। তবে নায়ক জানিয়েছেন,গত পাঁচ মাসে তাঁর কোনও পোস্টই নবনীতা কেন্দ্রিক নয়। সবটাই মিডিয়ার ‘ভ্রান্ত ধারণা’। 

এদিকে নবনীতার পুজো এবার বড্ড ম্যাড়মেড়ে। গত সপ্তাহে নবনীতা ইনস্টাগ্রামে তাঁর 'প্রাক্তন' স্বামী ও শ্বশুর-শাশুড়ির সঙ্গে দুটি ছবি পোস্ট করেন। পুজোর আবহে তোলা সেই দুই ছবি। প্রেক্ষাপটের আলোকসজ্জা, পুজো মণ্ডপ সেই কথাই জানান দিচ্ছে। সাবেকি সাজে হাসিমুখে নবনীতা। সেলফিতে লেন্সবন্দি গোটা পরিবার। নবনীতা মনের ভাবনা ব্যক্ত করে লিখেছিলেন- 'এই বছর তোমাদের ছাড়াই পুজো কাটাতে হবে'।

এর আগে আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারেও পুজো পরিকল্পনার কথা বলতে গিয়ে আফসোস জাহির করেছিলেন নবনীতা। জানিয়েছিলেন- ‘এবছরের দুর্গাপুজো অবশ্যই আগের বছরের পুজোগুলির থেকে আলাদা। প্রত্যেকবার সিঁদুর খেলতাম, অঞ্জলি দিতাম, এবার আর সেসব হবে না। এবছর তাই ভেবেছিলাম ঘুরতে চলে যাব। একমাসের ভিসা আছে, তাই ভেবেছিলাম লন্ডন যাব। তবে এক সপ্তাহের বেশি ছুটি পাব না, তাই হয়ত বিদেশে যাওয়া হবে না। তবে অষ্টমী থেকে যদি ছুটি পাই, তাহলে দেশেই কোথাও ঘুরে আসব।’

 

বায়োস্কোপ খবর

Latest News

যাত্রীদের চাদর, কম্বলের পরিচ্ছন্নতা নিশ্চিত করবে AI, বিরাট পদক্ষেপ রেলওয়ের 'সিভিল সার্ভিসে প্রতিবন্ধী সংরক্ষণ কেন!' বিস্ফোরক মন্তব্য আইএএস স্মিতার ফের বিপত্তি পাহাড়ে, যান চলাচল স্বাভাবিক হতে না হতেই ১০ নং জাতীয় সড়কে জোড়া ধস ৬০ ছুঁইছুঁই শ্রীরাধার ফিটনেসে মুগ্ধ শান্তনু! সারেগামাপায় ফাঁস ডায়েট চার্ট উত্তাল সমুদ্রে উলটে মাছ ধরার নৌকা, জলে ভেসে গেল ৫০ কুইন্টাল ইলিশ! ভারী বৃষ্টি জারি থাকবে দক্ষিণবঙ্গের জেলায় জেলায়,জানুন কলকাতার আবহাওয়ার পূর্বাভাস শ্রাবণের প্রথম সোমবারে তারকেশ্বরসহ রাজ্যের সমস্ত শিবমন্দিরে উপচে পড়া ভিড় আইটিতে ১৪ ঘণ্টা কাজের নিদান, বিতর্ক হতেই সংস্থাদের ওপর দায় ঠেলল কর্ণাটক সরকার নির্বাচিত চার বিধায়কের শপথের দিনক্ষণ জানালেন স্পিকার, সংঘাতের পথে বিধানসভা ‘নিজেকে ছাড়া মন্ত্রী সবাইকে দোষ দিচ্ছেন’, নিট নিয়ে খোঁচা রাহুলদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.