বাংলা নিউজ > বায়োস্কোপ > বিচ্ছেদের সতেরো বছর পর ফের একসঙ্গে ছুটি কাটাচ্ছেন 'ব্যাটম্যান' এবং জেনিফার লোপেজ
সতেরো বছর পর ফের একসঙ্গে বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ। ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস।
সতেরো বছর পর ফের একসঙ্গে বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ। ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস।

বিচ্ছেদের সতেরো বছর পর ফের একসঙ্গে ছুটি কাটাচ্ছেন 'ব্যাটম্যান' এবং জেনিফার লোপেজ

  • বিচ্ছেদ হওয়ার সতেরো বছর পর ফের একসঙ্গে একান্তে ছুটি কাটাতে দেখা গেল 'ব্যাটম্যান' অভিনেতা বেন অ্যাফ্লেক এবং আন্তর্জাতিক পপ গায়িকা জেনিফার লোপেজকে।'ই নিউজ ' সংবাদমাধ্যমের তরফে জানানো হয়েছে এই খবর।

'তাঁদের' বিচ্ছেদ হওয়ার ঘটনা পেরিয়ে গেছে সতেরো বছর। তবে এবার একবার ফের জেনিফার লোপেজ এবং 'ব্যাটম্যান' খ্যাত হলিউড অভিনেতা বেন অ্যাফ্লেককে একসঙ্গে ছুটি কাটাতে দেখা গেছে বলেই জানানো হয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম 'ই নিউজ ' এর তরফে। তাদের তরফে আরও জানানো হয়েছে গত ২ মে মার্কিন মুলুকের লস অ্যাঞ্জেলস-এ 'ভ্যাক্স লাইভ' অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই দুই তারকা। যদিও অনুষ্ঠানে আলাদাভাবে উপস্থিত হয়েছিলেন তাঁরা। এপির এই অনুষ্ঠান শেষেই নাকি মন্টানার ইয়েলো স্টোন ক্লাবের উদ্দেশে পাড়ি দেন তাঁরা। লক্ষ্য, ছুটির মেজাজে নিরিবিলিতে একান্তে সময় কাটানো। 'ডেইলি মেল' সংবাদমাধ্যমের তরফে প্রকাশিত এক ছবিতে দেখাও গেছে মন্টানার রাস্তায় গাড়ি চালাচ্ছেন এই জুটি।

প্রসঙ্গত, দীর্ঘ চার বছরের সম্পর্কে থাকার পর কিছুদিন আগে বিচ্ছেদ হয়েছে জেনিফার লোপেজ এবং অ্যালেক্স রদ্রিগেজের। তবে গত এপ্রিল শেষে নাকি শোনা গেছিল অ্যালেক্স এবং জেনিফার তাঁদের ভাঙা সম্পর্ক ঠিক করার একটা চেষ্টা চালাচ্ছেন। তবে ওই একই সময়ে নাকি 'ব্যাটম্যান'-কেও দেখা গেছিল তাঁর এই 'প্রাক্তন' -এর বাড়িতে। যদিও সেই সময়ে এই ঘটনা প্রসঙ্গে এক সূত্রের তরফে জানানো হয়েছিল স্রেফ বন্ধু হিসেবেই 'জেলো' এবং বেন দেখা করছেন। তবে তাঁদের মধ্যে 'কিছু' যে একটা হচ্ছে সেই গুঞ্জন শুরু হয়েছিল তখনই।উল্লেখ্য, অন্য এক সূত্রের মাধ্যমে আরও জানা গেছিল বেন এবং জেনিফার নাকি বরাবরই পরস্পরের সঙ্গে যোগাযোগ রেখে এসেছেন। তবে গত মাসে ডোমিনিকান রিপাবলিক থেকে শ্যুটিং থেকে ফেরার পর জেনিফারের সঙ্গে দেখা করতে যান বেন। এরপর তাঁরা নাকি একসঙ্গে বেশ কয়েকবার ডিনারও সারেন। পরস্পরের এই সানিধ্য যে তাঁরা নতুনভাবে উপভোগ করছেন জানা যায় সেই বিষয়েও। উল্লেখ্য, ২০০২ সালে সুপারহিট ছবি 'গিগলি' ছবিৰ শ্যুটিং চলাকালীন জেনিফারের সঙ্গে সম্পর্কে জড়ান বেন। ২০০৩ সালে সেই সম্পর্কে বিষয়ে প্রকাশ্যে ঘোষণাও করেন তাঁরা। এরপর যদিও ২০০৪ সালে বিচ্ছেদও হয় এই জুটির। তবে ওই যে ' শেষ হইয়াও হইল না শেষ!' বেন এবং জেনিফারের 'পুর্নমিলন' হয় কি না তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই দুই তারকার অনুরাগীরা।

বন্ধ করুন