বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ব্যাটম্যান'-এর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে ছবি পোস্ট, সম্পর্কের ঘোষণা জেনিফার লোপেজের!
বেন অ্যাফ্লেকের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে জেনিফার লোপেজ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
বেন অ্যাফ্লেকের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে জেনিফার লোপেজ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

'ব্যাটম্যান'-এর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে ছবি পোস্ট, সম্পর্কের ঘোষণা জেনিফার লোপেজের!

  • শেষপর্যন্ত হলিউড তারকা বেন অ্যাফ্লেকের সঙ্গে নিজের সম্পর্কের কথা রীতিমতো ঘোষণা করলেন জেনিফার লোপেজ। ইনস্টাগ্রামের দেওয়ালে বেনের ঠোঁটে ঠোঁট রেখে নিজেদের নতুন ছবিও আপলোড করলেন এই নয়া 'লাভ বার্ডস'।

শেষপর্যন্ত! গুঞ্জনের পরিণতি যে সবসময় গুজব হয় না তা প্রমাণ করলেন অস্কারবিজয়ী বিখ্যাত অভিনেতা বেন অ্যাফ্লেক এবং বিশ্ববিখ্যাত মার্কিন পপষ্টার জেনিফার লোপেজ। গত মাস দু'য়েক ধরেই শোনা যাচ্ছিল ফের নাকি সম্পর্কে জড়িয়েছেন এই 'প্রাক্তন' জুটি। ইতিউতি দেখাও যাচ্ছিল তাঁদের একসঙ্গে। তবে নিজেদের ব্যাপারে এতদিন সোশ্যাল মিডিয়ায় কিংবা সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেননি 'ব্যাটম্যান' এবং 'জে লো '। এবার খুললেন। এবং রীতিমতো 'সশব্দে' খুললেন!

এবং 'জেন্টেলম্যান কার্টসি' মেনেই 'লেডিজ ফার্স্ট' ব্যাপারটিকে এক্ষেত্রে প্রাধান্য দিয়েছেন রুপোলি পর্দার সুপারহিরো বেন। ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের এবং বেনের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে রাখার একটি ছবি দিয়ে নিজেদের সম্পর্কের ব্যাপারে কোনও রাখঢাক না রেখে প্রকাশ্যে আনলেন জেনিফার। ছবিতে দেখা যাচ্ছে কোনও সমুদ্র সৈকতের ধারে বিকিনি এবং পানামা হ্যাট পরে রয়েছেন 'জে লো'।অন্যদিকে, 'ব্যাটম্যান' এর শরীরে সুপারহিরোর পোশাকের বদলে রয়েছে নেভি ব্লু রঙের শার্ট।যদিও বেঁকে এই ছবি ট্যাগ করেননি জেনিফার। ছবি দেখে ও ঘোষণা শুনে এই দুই তারকার অনুরাগীরা যে অত্যন্ত খুশি সেকথা আর নতুন করে বলার নেই। পাশাপাশি ছবিতে পঞ্চাশ পেরোনো জেনিফারের আবেদনময়ী বিকিনি লুক দেখে চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

মাস কয়েক আগেই শোনা গেছিল বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজকে জড়িয়ে নানারকম মুখরোচক, মুচমুচে খবর। বলাই বাহুল্য, ওই খবরে আশায় বুক বেঁধেছিলেন জেনিফার ও বেনের অনুরাগীরা। প্রসঙ্গত, ২০০২ সালে জেনিফার ও বেন সম্পর্কে থাকলেও ২০০৪ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। তবে সম্প্রতি অ্যালেক্স রডরিগেজ-এর সঙ্গে চার বছরের সম্পর্কের বিচ্ছেদ টেনেছেন জেনিফার। অন্যদিকে, গত জানুয়ারিতে অভিনেত্রী আনা দে আর্মাস-এর সঙ্গে নিজের সম্পর্কে ছেদ টেনেছেন বেন। তারপরেই এই জুটিকে একসঙ্গে দেখা গেছিল মায়ামিতে।

বন্ধ করুন