বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন সোশ্যাল মিডিয়ায় কান্নায় ভেঙে পড়লেন জেনিফার উইঙ্গেট ?
জেনিফার উইঙ্গেট.   ছবি সৌজন্যে - ট্যুইটার
জেনিফার উইঙ্গেট.   ছবি সৌজন্যে - ট্যুইটার

কেন সোশ্যাল মিডিয়ায় কান্নায় ভেঙে পড়লেন জেনিফার উইঙ্গেট ?

  • করোনার ফলে উদ্ভুত হওয়া এই কঠিন পরিস্থিতিতে মানসিকভাবেও বিধ্বস্ত হচ্ছেন প্রচুর মানুষ। বাদ যাচ্ছেন না তারকারাও। ছোটপর্দার অভিনেত্রী জেনিফার উইঙ্গেট নেটমাধ্যমে শেয়ার করলেন নিজের মনখারাপের কথা।

ছোটপর্দার বেশ পরিচিত মুখ জেনিফার উইঙ্গেট। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাক্টিভ থাকতে দেখা যেত এই অভিনেত্রীকে। তবে সাম্প্রতিক সময়ে বেশ বড় একটা সময় ধরে নেটদুনিয়া থেকে স্রেফ 'ভ্যানিশ' হয়ে গেছিলেন তিনি। ফিসফাস উঠেছিল তবে কি 'সোশ্যাল মিডিয়া ডিটক্স' প্রক্রিয়া অনুসরণ করা শুরু করেছেন তিনি ? জবাব দেওয়ার জন্য অভিনেত্রীকে তখন খুঁজে না পাওয়া গেলেও সম্প্রতি নেটমাধ্যমে একটি ভিডিওয় ফের দেখা গেল তাঁকে। এই প্রশ্নের জবাব দেওয়ার পাশাপাশি কান্নাতেও ভেঙে পড়তে দেখা গেল তাঁকে।

সম্প্রতি,ইনস্টাগ্রামের এই ভিডিওতে একেবারে নো-ফিল্টার লুকে ধরা দিয়েছিলেন এই অভিনেত্রী। নায়িকাসুলভ হাবভাবের বিন্দুমাত্র 'ট্যানট্রাম' এর দেখা যায়নি তাঁর উপস্থিতিতে। বরং দেখে মনে হয়েছে ঢিলেঢোলা ক্যাজুয়াল পোষাকে পাশের বাড়ির মেয়ের মতোই গল্পগাছা করার জন্য হাজির হয়েছেন তিনি।ঠিক সেভাবেই মনের কথা খুলে বলা শুরু করলেন জেনিফার। তবে ঠোঁটের কোণায় হাসির বদলে অভিনেত্রীর চোখে লেগেছিল বিষাদ। গলার সুরেও দিব্যি টের পাওয়া যাচ্ছিল সেই মনখারাপের সুর। 

স্পষ্টভাষায় জানিয়েছেন একটুও ভালো নেই তিনি। ভালো না থাকার কারণ যে কেরিয়ার সম্পর্কিত নয়,সেকথাও বলতে শোনা যায় তাঁকে। তিনি বলেন যে তিনিও আর পাঁচজনের মতো এই কঠিন সময়ে মানসিকভাবে ভেঙে পড়েছেন। বিধ্বস্ত হয়ে গেছেন। ঘুরে দাঁড়ানোর প্রাণপণ চেষ্টা চালাচ্ছেন বটে তবে বর্তমানে চারপাশের সঙ্গে দেশের সামগ্রিক পরিস্থিতির ছবির পটভূমিকায় জন্য তিনি ব্যর্থ হচ্ছেন। দমে যাচ্ছেন।তাই এই দমবন্ধ করা, হতাশাভরা পরিস্থিতি থেকে ববেরোনোর চেষ্টার কারণেই আরও বেশি করে সোশ্যাল মিডিয়ায় চারপাশে ঘেঁষছেন না তিনি। যতটা পারছেন সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। চোখের জল মুছে সকলের উদ্দেশে জেনিফার বলেন, এমন পরিস্থিতিতে সবার প্রয়োজন সবার সঙ্গে সবার কথা বল। ভাগ করে নেওয়া উচিত অনুভূতিগুলো। চুপ করে থাকলে মনখারাপ আরও বেশি করে জাঁকিয়ে বসবে যার পরিণতি আরও খারাপ হতে পারে। নিজের অভিজ্ঞতা থেকেই তা বুঝেছেন তিনি। জেনিফার এই মানসিক লড়াই চালিয়ে যেতে যেতে ক্লান্ত হয়ে পড়েছেন বটে তবে তিনি হাল ছাড়েননি ,ছাড়বেনও না বলে নিজের মুখেই জানিয়েছেন এই অভিনেত্রী।

বন্ধ করুন