বাংলা নিউজ > বায়োস্কোপ > Mrunal-Virat: 'বিরাটকে পাগলের মতো ভালোবাসতাম', গোপন কথা ফাঁস শাহিদের নায়িকার
বিরাটকে ভালোবাসতেন ম্রুনাল (ছবি-ইনস্টাগ্রাম)
বিরাটকে ভালোবাসতেন ম্রুনাল (ছবি-ইনস্টাগ্রাম)

Mrunal-Virat: 'বিরাটকে পাগলের মতো ভালোবাসতাম', গোপন কথা ফাঁস শাহিদের নায়িকার

  • একটা সময় বিরাট কোহলির প্রেমে হাবুডুবু খেয়েছেন ‘জার্সি’ নায়িকা। 

আদিত্য রয় কাপুরের সঙ্গে জুটি বেঁধে ‘থড়ম’-এর হিন্দি রিমেকে অভিনয় করতে চলেছেন ম্রুনাল ঠাকুর। সম্প্রতি ফারহান আখতারের ‘তুফান’ ছবিতে দেখা মিলেছে ম্রুনালের। সম্প্রতি এই বলি সুন্দরী ফাঁস করেছেন, তাঁর পুরোনো প্রেমের কথা। বিরাট কোহলিকে পাগলের মতো ভালোবাসতেন ম্রুনাল। তিনি আরও জানান, স্টেডিয়ামে বসে বিরাটের খেলা দেখবার অভিজ্ঞতা রয়েছে তাঁর। শীঘ্রই শাহিদ কাপুরের বিপরীতে ‘জার্সি’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে ম্রুনালকে। ক্রিকেট খেলার প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবি। শাহিদকে এই ছবিতে দেখা মিলবে এক ক্রিকেটারের চরিত্রে, যে ত্রিশের কোঠা পার করে ফের ক্রিকেটের ব্যাট হাতে ধরবে ছেলের ইচ্ছা পূরণ করতে। 

এক সংবাদমাধ্যমকে ম্রুনাল জানিয়েছেন, ‘একটা সময় ছিল যখন আমি বিরাট কোহলির প্রেমে পাগল ছিলাম। আমি ক্রিকেটকে ভালোবেসে ফেলি, কারণ আমার ভাই বিরাট ক্রিকেট ভক্ত। প্রায় পাঁচ বছর আগে,  ওর সঙ্গে একটি ক্রিকেট ম্যাচ লাইভ দেখবার অভিজ্ঞতা রয়েছে আমার। আমার মনে আছে টিম ইন্ডিয়ার জার্সি পরে স্টেডিয়ামে বসে গলা ফাটানোর সেই মুহূর্তগুলো, আর এখন আমি নিজে জার্সি ছবির অংশ, ভীষণ ভালো একটা স্মৃতি’। 

জার্সি পরিচালনার দায়িত্বে রয়েছে গৌতম তিন্নানুরি, গত বছর অগস্টে মুক্তি পাওয়া কথা ছিল এই ছবির। তবে করোনার জেরে মুক্তি পিছিয়েছে। চলতি বছর দিওয়ালিতে ( ৫ই নভেম্বর) মুক্তি পাওয়ার কথা এই ছবি। এই মুহূর্তে ম্রুনালের হাতে রয়েছে একগুচ্ছ ছবি, ‘আঁখ মিচোলি’, ‘থড়ম’-এর হিন্দি রিমেকের কাজ নিয়ে এখন ব্যস্ত অভিনেত্রী। 

বন্ধ করুন