বাংলা নিউজ > বায়োস্কোপ > OTT নয়, বড় পর্দায় মুক্তি পাবে ‘জার্সি’; গুজবে কান দিতে বারণ করলেন নির্মাতার
জার্সি

OTT নয়, বড় পর্দায় মুক্তি পাবে ‘জার্সি’; গুজবে কান দিতে বারণ করলেন নির্মাতার

  • এক অসফল ক্রিকেটাররের ঘুরে দাঁড়ানোর গল্প! ‘জার্সি’ পরে শীঘ্রই বড় পর্দায় ফিরছেন শাহিদ।

শাহিদ কাপুর-ম্রুণাল ঠাকুর অভিনীত ছবি 'জার্সি'। করোনা এবং ওমিক্রনের জোড়া ফলায় ছবি মুক্তির দিনক্ষণ ইতিমধ্যে পিছিয়ে গেছে। মুক্তির নতুন তারিখ এখনও পর্যন্ত ঘোষণা করা হয়নি নির্মাতাদের তরফে। ৩১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তি পাচ্ছে না। 

এই ঘোষণার পরই খবর চাউর হয়েছিল, প্রেক্ষাগৃহের বদলে ওটিটিতে মুক্তি পাবে এই ছবি। কিন্তু সেই খবর সম্পূর্ণ মিথ্যে বলে দাবি করেছেন ট্রেড অ্যানালিটিক্স তরণ আদর্শ। এর আগেও করোনার কারণে পিছিয়ে ছিল 'জার্সি' মুক্তির তারিখ।

একটি অফিসিয়াল বিবৃতিতে, নির্মাতারা জানিয়েছিলেন, 'বর্তমান পরিস্থিতি এবং নতুন কোভিড নির্দেশিকাগুলির পরিপ্রেক্ষিতে আমরা আমাদের চলচ্চিত্র জার্সির সিনেমা হলে মুক্তি আপাতত স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছি। এখন পর্যন্ত আপনাদের সকলের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছি। এই কারণে সবাইকে ধন্যবাদ জানাতে চাই। সবাই নিরাপদে থাকুন এবং সুস্থ থাকুন। আগামী নতুন বছরের জন্য আপনাদের অনেক শুভকামনা রইল!! টিম জার্সি!!'

একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প পর্দায় তুলে ধরবেন অভিনেতা শাহিদ কাপুর। সৌজন্য তাঁর আসন্ন ছবি ‘জার্সি’। গৌতম তিন্নানাউরি পরিচালিত জার্সি একই নামের তেলুগু ছবির রিমেক এই ছবি। ছবিতে শাহিদের বিপরীতে অভিনয় করছেন ম্রুনাল ঠাকুর। 

একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প বলবে জার্সি। ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই সেই ক্রিকেটার ফের একবার ব্যাট হাতে তুলে নেবে। কারণ ছেলের ইচ্ছে বাবা তাঁকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি। গৌতম তিন্নানাউরি তেলুগুর পাশাপাশি হিন্দি ছবিরও পরিচালনা করছেন।

 

 

বন্ধ করুন