করোনার প্রকোপে জেরবার বলিউড
করোনার প্রকোপে জেরবার বলিউড

করোনা সতর্কতা: বাতিল শাহিদের জার্সির শ্যুটিং, পিছোল ব্রহ্মাস্ত্রের শ্যুটিংও

  • করোনার প্রভাবে বলিউডে বাতিল হচ্ছে একের পর এক ছবির শ্যুটিং। শনিবার করোনার বিরুদ্ধে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে জার্সির শ্যুটিং বাতিল করা হল। পাশাপাশি রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্রের শেষপর্বের শ্যুটিং এপ্রিল অবধি পিছিয়ে দেওয়া হল।

করোনার প্রভাব ঝাঁকিয়ে বসেছে বলিউডে। বক্স অফিসে আর্থিক ক্ষতির মুখে একাধিক ছবি, মুক্তি পিছোচ্ছে একাধিক ছবির। বাতিল হচ্ছে শ্যুটিংও। শাহিদ কাপুরের আসন্ন ছবি জার্সির শ্যুটিং বাতিল হল করোনাভাইরাসের বিরুদ্ধে সতর্কতা হিসাবে। শনিবার টুইট বার্তায় নিজে এই খবর জানিয়েছেন শাসা। তিনি লেখেন, এইরকম একটা সময়ে এটা আমাদের সামাজিক দায়িত্ব, আমাদের পক্ষে এই ভাইরাসের প্রভাব রুখতে যা কিছু করা সম্ভব সবটা পালন করা। টিম জার্সি তাদের শ্যুটিং বাতিল করছে যাতে এই ইউনিটের প্রত্যেক সদস্য ও তাঁদের পরিবার সুরক্ষিত থাকে। দায়িত্ববান হয়ে উঠুন এবং সুরক্ষিত থাকুন।


তেলুগু ছবি জার্সির হিন্দি রিমেক শাহিদের এই ছবি। চণ্ডীগড়ে জার্সির শ্যুটিং সারছিলেন ৩৯ বছর বসয়ী এই অভিনেতা। পিটিআই সূত্রে খবর, শনিবার জার্সির শ্যুটিং বাতিল করা হয়েছে এবং আগামী ২-৩ সপ্তাহের জন্য তা বন্ধ থাকছে।

করোনা পরিস্থিতির জেরে বাতিল হয়েছে রণবীর কাপুর-আলিয়া ভাটের ব্রহ্মাস্ত্রের মুম্বই শেডিউল। মুম্বই মিরর সূত্রে খবর টিমের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সূত্রের খবর, রণবীর এবং অয়ন দুজনে একসঙ্গে সিদ্ধান্ত নেয় টিমের সদস্যদের সুরক্ষা সবচেয়ে জরুরি। সেই নিয়ে কোনও রকম রিস্ক নিতে না-রাজা তাঁরা। তাই আপতত এপ্রিল পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে ব্রহ্মাস্ত্রের শেষ পর্বের শ্যুটিং।

এর আগে একাধিক বার নানান কারণে মুক্তি পিছিয়েছে এই ফ্যান্টাসি ড্রামার। শেষমেষ ২০২০-র ৪ঠা ডিসেম্বর নির্দিষ্ট রয়েছে এই ছবির মুক্তির তারিখ। ফেব্রুয়ারি মাসেই একটি মজাদার ভিডিয়ো বার্তায় সেই খবর জানিয়ে ছিলেন রণবীর-আলিয়া-অমিতাভ এবং পরিচালক অয়ন। ছবির শেষ পর্বের শ্যুটিং পিছিয়ে যাওয়া ব্রহ্মাস্ত্রের মুক্তিতে কোনও প্রভাব ফেলবে কিনা সেটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন।


বন্ধ করুন