বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সন্দীপ রায়ের বাড়িতে বাসন মাজে…’ কাজের লোককে ‘ক্লাসলেস’ বলা ইন্দ্রনীলকে কটাক্ষ ঝিলমের

‘সন্দীপ রায়ের বাড়িতে বাসন মাজে…’ কাজের লোককে ‘ক্লাসলেস’ বলা ইন্দ্রনীলকে কটাক্ষ ঝিলমের

ইন্দ্রনীলকে এক হাত নিলেন ঝিলম।

মমতা শংকরের শাড়ির আঁচল বিতর্ক স্তিমিত হতে না হতেই, নিশানায় ইন্দ্রনীল সেনগুপ্ত। বাড়ির কাজের লোকেদের ‘ক্লাসলেস’ বলে নেটপাড়ার প্রবল কটাক্ষে এই অভিনেতা। 

সত্যজিৎ রায় বাঙালির ইমোশন। ফেলুদা-কে ভালোবাসেন না এমন বাঙালিও পাওয়া দুষ্কর। তবে সেই ফেলুদা চরিত্রে অভিনয় করা ইন্দ্রনীল সেনগুপ্ত এমন কিছু বললেন, যা একেবারেই মেনে নিতে পারছেন না দর্শকদের একাংশ। এক সাক্ষাৎকারে ইন্দ্রনীল বলেন, ‘সন্দীপ রায়কে যাঁরা আক্রমণ করেন, তাঁরা ওঁর বাড়ির কাজের লোকের চেয়েও ক্লাসলেস…’!

কদিন আগেই কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনের অনুষ্ঠানে লেখা হয়েছিল, ‘মিডিয়া, ব্যক্তিগত দেহরক্ষী ও গাড়ির চালকদের প্রবেশ নিষেধ।’ সেই সময় এভাবেই রেগেছিল একটা বড় অংশ। এমনকী, ড্রাইভার বা দেহরক্ষীদের অপমানে সরব হয়েছিল তারকাদের বড় অংশ। এবার ইন্দ্রনীলের বক্তব্যেও নেটপাড়া খচে লাল। কিছু ট্রোলারদের কটাক্ষ করার জন্য বাড়িতে কাজ করা মানুষদের ‘ক্লাসলেস’ বলা কীভাবে যুক্তিসঙ্গত তা নিয়ে প্রশ্ন উঠেছে।

আরও পড়ুন: ‘সোহাগে আদরে’ মাখামাখি! কোয়েলে বুঁদ অরিজিৎ, চুলে গুঁজল মুখ, দেখুন সেই ভাইরাল ছবি

ইন্দ্রনীলকে নিয়ে ঝিলমের বক্তব্য:

ইউটিউবার ঝিলম গুপ্ত এবার এই নিয়ে একটি ভিডিয়ো বানালেন। সেখানে ইন্দ্রনীলের ‘ক্লাস’ নিয়েই প্রশ্ন তুললেন তিনি। ‘ইন্দ্রনীল সেনগুপ্ত টার্গেট করেছেন সেই সব মানুষদের, যাদের নয়ন রহস্য ভালো লাগেনি। ওঁর ভালো লাগেনি চারদিকে যেভাবে সমালোচনা হচ্ছে সেটা। ইন্দ্রনীল সেনগুপ্তর বিরুদ্ধে আমার মনে কিছু নেই। আমি ওঁর খুব একটা ছবি দেখেছি সেটাও নয়। আমি নয়ন রহস্যও দেখিনি। আর এখন তো দেখার ইচ্ছেও নেই… এই যে উনি বললেন সন্দীপ রায়ের বাড়িতে যারা কাজ করেন, তাঁদের থেকেও বেশি ক্লাসলেস তাঁকে যারা আক্রমণ করেন। সন্দীপ রায়কে কেউ আক্রমণ করেনি। তাঁর বানানো ছবিটা ভালো লাগেনি তাই বলছে। এই সন্দীপ রায়কেই যদি অবাঙালি কেউ সমালোচনা করে, এই বাঙালিরাই রুখে দাঁড়াবে।’

আরও পড়ুন: ছেলেদের কোলে নিয়ে পার্টিতে শ্রেয়া-সুনিধি-নীতি! ৩ গায়িকা মাম্মা কোথায় গিয়েছিলেন দল বেঁধে

‘যাদের ভালো লাগেনি, তাঁরা নিজের মন্তব্য জানিয়েছে। এই যেমন আপনার তাঁদের মতামত ভালো লাগেনি, আপনি ক্লাসলেস বলছেন। দুটোই একদম একরকম। মনে রাখবেন, এই ক্লাসলেস জনতাই কিন্তু সন্দীপ রায়ের নিশিযাপন সিনেমাটাকে কখনও খারাপ বলেনি। আপনি তাঁদের টার্গেট করেছেন যারা নয়ন রহস্যকে খারাপ বলেছে। আর সেটা করতে গিয়েই টার্গেট করলেন যারা সন্দীপ রায়ের বাড়িতে বাসন মাজে বা রান্না করে। যারা কায়িক পরিশ্রম করলেন, তাঁদের ক্লাসলেস বললেন আপনি।’, আরও জুড়লেন ঝিলম নিজের বক্তব্যে।

আরও পড়ুন: বিতর্ককে বুড়ো আঙুল! কেকেআর জিততেই হর্ষিত রানার কায়দায় উড়ন্ত চুমু ‘রোম্যান্সের বাদশা’ শাহরুখ খানের

ঝিলম এই ভিডিয়োতে রিক্সাচালক, বাসের কন্ডাক্টারদের তুই বলে সম্বোধন করে যারা, তাদেরও সমালোচনা করেন। ঝিলমের প্রশ্ন, এরা কি প্লেনে উঠে পাইলটকেও তুই বলে ডাকেন? সেও তো কোনও এক যানবাহন চালায়। না কি, পাইলটের পরিষ্কার জামা-কাপড়, মুখের ইংরেজির ভাষার জন্য বদলে যায় সম্বোধন।

ইন্দ্রনীলকে খোঁচা ভাস্বরের:

এর আগে ইন্দ্রনীলের বক্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করেছিলেন ভাস্বর চট্টোপাধ্যায়। সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেন তিনি যাতে লেখা ছিল, ‘বাড়ির কাজের লোকদের মাটিতে ছাড়া বসতে দেওয়া হয় না। অথচ তার বাড়িতে আপনি গেলে, সে অন্তত পাশের বাড়ি থেকে হলেও চেয়ার জোগাড় করে এনে আপনাকে বসাবে। তাহলে ক্লাসলেস কে? সে না আপনি?’ পোস্টে ইন্দ্রনীলের নামোল্লেখ ছিল না, তবে এ যে নতুন ‘ফেলু মিত্তির’-এর উদ্দেশেই তা বুঝতে কারও সমস্যা হয়নি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

অম্বুবাচী কী, জেনে নিন এই উৎসব সম্পর্কিত বিশেষ তথ্য যা আজও জাগায় শিহরণ লোকসভায় BJP-কে নাকানিচোবানি খাওয়ানোর পর এবার সরাসরি মোদীকে চ্যালেঞ্জ উদ্ধবের T20 WC 2024: জানেন কী কারণে IND vs AFG ম্যাচের আগে রেগে গেলেন রাহুল দ্রাবিড়? UGC নেট বাতিল নিয়ে মোদীকে কটাক্ষ খাড়গের, ‘প্রশ্ন ফাঁসের সরকার’ তোপ কংগ্রেসের ২৬ ডিগ্রি ছুঁতেই তাপপ্রবাহের সতর্কতা জারি ব্রিটেনে, হাসছেন ভারতীয়রা হামাসকে খতম করা সম্ভব না, অকপট স্বীকারোক্তি ইজরায়েলি সেনাকর্তার ভদকা দিয়ে ফুচকা খাইয়েও ফ্লপ! ৩ বছরেই বন্ধ প্রিয়াঙ্কার মার্কিন রেস্তোরাঁ সোনা মন্দির অপবিত্র করার অভিযোগ, SDPO অফিসের গেট ভেঙে ভিতরে ঢুকল বিশ্ব হিন্দু পরিষদ মিস AI প্রতিযোগিতার সেরা ১০-এ ভারতের জারা শতবরী, কিন্তু কে তিনি? কী কাজ করেন? নরেন্দ্রনাথকে মেয়রের মুখ করে দুর্গাপুরে নামছে TMC, লক্ষ্য শহরের হারা ওয়ার্ড জয়

T20 WC 2024

কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.