বাংলা নিউজ > বায়োস্কোপ > নদিয়া, চাকদহের একাধিক জায়গায় শ্যুটিং ঝুলনের বায়োপিকের! এই জানুয়ারিতে ছবি মুক্তি?
ঝুলন গোস্বামীর বায়োপিকের সঙ্গেই বলিউডে কামব্যাক অনুষ্কার

নদিয়া, চাকদহের একাধিক জায়গায় শ্যুটিং ঝুলনের বায়োপিকের! এই জানুয়ারিতে ছবি মুক্তি?

  • আগামী বছর জানুয়ারিতে মুক্তি পেতে পারে ঝুলন গোস্বামীর বায়োপিক! শহরতলীর বিভিন্ন জায়গায় বায়োপিকের শ্যুটিং করবেন অনুষ্কা শর্মা।

ঝুলন গোস্বামীর বায়োপিক দিয়েই দীর্ঘ দিন বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। ছবির নাম ‘চাকদহ এক্সপ্রেস’। বায়োপিকে ঝুলনের চরিত্রে অভিনয় করবেন অনুষ্কা। ঝুলন গোস্বামীর বায়োপিকই হবে মাতৃত্বকালীন ছুটির পর অভিনেত্রীর প্রথম ছবি। 

২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল অভিনেত্রীর শেষ ছবি ‘জিরো’, এরপর থেকে ছবির দুনিয়া থেকে গায়েব ছিলেন অনুষ্কা। ২০২১ সালে জানুয়ারিতে মা হন ‘বর নে বনাদি জোড়ি’ তারকা। চার বছরের বিরতির পর ‘চাকদহ এক্সপ্রেস’-এর সঙ্গে কামব্যাক করছেন অনুষ্কা। ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন ঝুলন গোস্বামীর বায়োপিক হতে চলেছে এই ছবি। আপতত ক্রিকেট প্র্যাকটিসে ডুবে রয়েছেন অনুষ্কা। ছবির শ্যুটিংয়ের কাজ অনেকটাই এগিয়েছে। 

এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ২০২৩ সালে জানুয়ারি মাসে মুক্তি পেতে পারে ‘চাকদহ এক্সপ্রেস’। যদিও আনুষ্ঠানিক কোনও দিনক্ষণ জানানো হয়নি নির্মাতাদের তরফে। ওই একই রিপোর্টে দাবি করা হচ্ছে, ঝুলন গোস্বামী নিজেও এই ব্যাপারে সরকারিভাবে কিছু বলতে নারাজ। প্রসিত রায় পরিচালিত ‘চাকদাহ এক্সপ্রেস’ সরাসরি মুক্তি পাবে নেটফ্লিক্সে।

জানা গিয়েছে, দেশের বিভিন্ন জায়গায় শ্যুটিং হবে এই ছবির। ২২ গজে বল হাতে দেখা যাবে বিরাট ঘরণীকে। ২০২০ সালের জানুয়ারি মাসে ইডেনে এই ছবির লুক টেস্টও সেরেছিলেন অনুষ্কা। চাকদহ থেকে ঝুলনের যে জার্নি শুরু হয়েছিল তা তুলে ধরা হবে সিনেমায়। চাকদহ স্টেশন, সেই অঞ্চলের খেলার মাঠ সব জায়গাতেই শ্যুটিং করবেন বলি সুন্দরী। নদিয়ায় এবং কলকাতাতেও শ্যুটিং হওয়ার কথা রয়েছে। বিদেশের মাটিতেও হবে একাংশের শ্যুট। 

ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন ঝুলন। এই দীর্ঘদেহী পেসার তাঁর ক্রিকেট জীবনে যা কৃতিত্ব স্থাপন করেছেন তা সত্যিই অনন্য। 

 

 

বন্ধ করুন