বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কাঁটা লাগা উইমা’ গানে কোমর দুলিয়ে উদ্দাম নাচ ঝুমা বৌদির! ঘুম উড়ল নেটিজেনের
মোনালিসা (ছবি ইনস্টাগ্রাম)
মোনালিসা (ছবি ইনস্টাগ্রাম)

‘কাঁটা লাগা উইমা’ গানে কোমর দুলিয়ে উদ্দাম নাচ ঝুমা বৌদির! ঘুম উড়ল নেটিজেনের

  • হু হু করে ভাইরাল মোনালিসার নতুন রিল ভিডিয়ো।

ভোজপুরী বাঙালি অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। দর্শকদের কাছে তিনি জনপ্রিয় ঝুমা বৌদি নামে। মোনালিসা মানেই পর্দায় বাড়তি উত্তেজনা। সাউথ ইন্ডাস্ট্রি কাঁপিয়ে বর্তমানে টলিপাড়া কাঁপাচ্ছে মোনালিসা। তাঁর অভিনয় হোক বা আইটেম ডান্স, সবেতেই মজেছে দর্শক। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ তিনি।

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজের মুচমুচে ও মজাদার ছবি এবং ভিডিয়ো শেয়ার করে অনুরাগীদের মন জয় করেন মোনালিসা। আর সম্প্রতি নেহা কক্কর, টোনি কক্কর ও হানি সিং-এর এক একটি নতুন গান মুক্তি পেয়েছে। নাম ‘কাঁটা লাগা (Kata Laga)’। সেই গানেরই রিল ভিডিয়ো শেয়ার করে নেটমাধ্যমে ঝড় তুললেন ঝুমা বৌদি। হাতকাটা চুড়িদার পরে রিল ভিডিয়োতে নাচতে দেখা গেছে মোনালিসাকে।

এই নাচের ভিডিয়ো ইতিমধ্যে হু হু করে ভাইরাল। শরীর থেকে ঠিকরে পড়ছে গ্ল্যামার। দুপুর ঠাকুরপোদের মনে এখনও ঝড় তুলে চলেছেন তাঁদের প্রিয় ঝুমা বৌদি। নিজের বোল্ড অবতারের জন্য সবসময়ই তিনি থাকেন চর্চার কেন্দ্রবিন্দুিতে।

বলিউডের পুরোনো গান ‘কাঁটা লাগা’র রিমেক করে নতুন এই গান তৈরি করেছেন টোনি কক্কর ও নেহা কক্কর। গানটি বর্তমানে ট্রেন্ডিংয়ে, তবে গান রিলিজ হওয়ার পর ট্রোলিংও কম হয়নি।

বাংলা ইন্ডাস্ট্রিতে ‘দুপুর ঠাকুরপো’-র দ্বিতীয় সিজেনে ‘ঝুমা বৌদি’ হিসেবে জনপ্রিয় মোনালিসা। তাঁর রূপে ঘায়েল অনুরাগীরা। ইদানীং মোনালিসাকে দেখা যাচ্ছে কালার্স টিভি শো 'নমক ইশক কা'-তে। ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন তিনি। এর আগে নজর ধারাবাহিকে অভিনয় করেছেন।

 

 

বন্ধ করুন