বাংলা নিউজ > বায়োস্কোপ > Jiah Khan Suicide Case: ছিলেন লিভ ইন সম্পর্কে, জিয়া মামলায় নির্দোষ প্রমাণ হতেই ইনস্টায় পোস্ট সূরজের, কী লিখলেন?

Jiah Khan Suicide Case: ছিলেন লিভ ইন সম্পর্কে, জিয়া মামলায় নির্দোষ প্রমাণ হতেই ইনস্টায় পোস্ট সূরজের, কী লিখলেন?

সূরজ বেকসুর খালাস

Jiah Khan Suicide Case: জিয়া খান আত্মহত্যা মামলায় নির্দোষ প্রমাণ হতেই ইনস্টায় পোস্ট সূরজের। লিখলেন, ‘সত্যের জয় সবসময় নিশ্চিত’।

তিনি জিয়ার জীবনের খলনায়ক নন। শুক্রবার সিবিআই আদালতের রায়ে জিয়া খান আত্মহত্যা মামলায় (Jiah Khan Suicide Case) নির্দোষ প্রমাণিত সূরজ পাঞ্চোলি। মেলেনি উপযুক্ত তথ্য-প্রমাণ, তাই ১০ বছর পর লিভ ইন পার্টনারের আত্মহত্যার মামলা থেকে বেসকুর খালাস পেলেন এই বলিউড তারকা। আদালতের রায়ের পর খুশির হাওয়া পাঞ্চোলি পরিবারে।

নির্দোষ প্রমাণিত হওয়ার পর মিডিয়ার সামনে মুখ খোলেননি সূরজ (Sooraj Pancholi)। তবে ইনস্টাগ্রামে ২২ বছর বয়সী তারকা নিজের প্রথম প্রতিক্রিয়া জানালেন। ইনস্টাগ্রামে সূরজ লেখেন, ‘সত্য়ের জয় সবসময় নিশ্চিত’। সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দেন ‘ঈশ্বর মহান’।

এদিন বেলা ১১টা নাগাদ মা জরিনা ওয়াহাবের সঙ্গে আদালত চত্বরে উপস্থিত হন সূরজ। ‘হিরো’ তারকা পরনে ছিল সবুজ রঙা ফুল শার্ট এবং জিনস। এদিন মিডিয়ার ক্যামেরা তাঁকে ছেঁকে ধরলেও কোনও প্রশ্নের জবাব দেননি সূরজ। 

আরও পড়ুন- ‘প্রমাণের অভাব’, জিয়া খান আত্মহত্যা মামলায় বেকসুর খালাস প্রেমিক সূরজ পাঞ্চোলি!

<p>আদালত চত্বরে সূরজ </p>

আদালত চত্বরে সূরজ 

(PTI)

সূরজ কোনও কথা না বললেও তাঁর আইনজীবী প্রশান্ত পাতিল সংবাদ সংস্থা পিটিআইকে জানান, ‘গত ১০ বছরে একটা রায়ও সূরজ পাঞ্চোলির বিরুদ্ধে যাইনি। মুম্বই পুলিশ বা সিবিআই নিজেদের তদন্তে সূরজের বিরুদ্ধে কোনওরকম তথ্যপ্রমাণ জোগাড় করতে পারেনি’। তিনি আরও জানান, এই মামলায় ২২ জন আদালতে সূরজের বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছে। সেই সব খতিয়ে দেখবার পরেও আদালত সূরজকে নির্দোষ ঘোষণা করেছে বলে জোর দিয়ে জানান অভিনেতার আইনজীবী। 

মাত্র ২৫ বছর বয়সে নিজের জীবন শেষ করে দিয়েছিলেন অভিনেত্রী জিয়া খান (Jiah Khan)। ২০১৩ সালের ৩রা জুন মুম্বইয়ের ফ্ল্য়াট থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রীর ঝুলন্ত দেহ। সেই সময় সূরজের বয়স ছিল ২২ বছর। তখনও অভিনয়ের দুনিয়ায় পা রাখেননি তিনি। লিভ ইন সঙ্গীকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগে ২০১৩-র জুন মাসেই গ্রেফতার হন সূরজ, প্রায় একমাস পর জামিন মেলে। 

এদিন আদালতের রায় ঘোষণার পর জিয়া খানের মা রাবিয়া খান সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘আজ আত্মহত্য়ায় প্ররোচণার দায় থেকে রেহাই পেয়েছে। কিন্তু মার্ডারের অভিযোগ তো এখনও রয়েছে। প্রশ্ন হল আমার মেয়ে মরল কীভাবে? মৃত্যুর কারণ নিয়ে তো এখনও প্রশ্ন রয়ে গেল’। এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন রাবিয়া খান, জানান তিনি। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মহাকাশ থেকে সুনীতার ফিরতে আরও কিছুটা দেরি, কারণ জানিয়ে দিল নাসা, ফিরবেন কবে? ঘাটাল মাস্টারপ্ল্যানের কাজ শুরু রাজ্য সরকারের, প্রতিশ্রুতি দিয়ে তা রাখলেন সাংসদ বয়স ৩৬, ইউরোপের দ্বীপে ছুটি কাটাতে গিয়ে হঠাৎই মৃত্যু বিউটি ইনফ্লুয়েন্সর ফারহার তামিলনাড়ুতে বিষ মদকাণ্ডে মৃত্যুমিছিল অব্যাহত, মৃতের সংখ্যা বেড়ে ৫৩, অসুস্থ ২০০ ইংরেজবাজারে জঞ্জাল কর, TMC-র খারাপ ফলের জন্যই এমন সিদ্ধান্ত, অভিযোগ বিজেপির জামিন অধরাই থাকল, শাহজাহানকে আরও ১৪ দিনের জেল হেফাজতে পাঠাল আদালত বিদেশ থেকে পড়ে আসা ডাক্তারি পড়ুয়াদের ইন্টার্নশিপের সময় কমছে, বড় নির্দেশিকা বুধের কর্কটে গমনে ৫ রাশির প্রেমজীবন হবে দারুণ! দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল ডাক্তার ছেলে জেলে, বউ রাজনীতিতে, NEET-র প্রশ্ন ফাঁসের মাস্টারমাইন্ড মুখিয়া কে? বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম!

T20 WC 2024

বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.