বাংলা নিউজ > বায়োস্কোপ > হিরো হয়ে ভিলেনের মতো কাজ! করোনাবিধি লঙ্ঘনের জেরে FIR জিমি শেরগিল সহ ৩৫ জনের বিরুদ্ধে
জিমি শেরগিল (ফাইল ছবি)
জিমি শেরগিল (ফাইল ছবি)

হিরো হয়ে ভিলেনের মতো কাজ! করোনাবিধি লঙ্ঘনের জেরে FIR জিমি শেরগিল সহ ৩৫ জনের বিরুদ্ধে

  • করোনাবিধি লঙ্ঘনের জের, জিমি শেরগিলসহ ৩৫জন কলাকুশলীর বিরুদ্ধে FIR দায়ের পঞ্জাবে

অভিনেতা জিমি শেরগিল, জাতীয় পুরস্কার জয়ী পরিচালক ইশ্বর নিবাসসহ মোট ৩৫ জন কলাকুশলীর নামে এফআইআর দায়ের হল লুধিয়ানায়। মঙ্গলবার রাতে করোনাবিধি লঙ্ঘন করে আসন্ন ওয়েব সিরিজ ‘ইয়োর অনার ২’-এর শ্যুটিং সারছিলেন তাঁরা।

সাব ইন্সপেক্টর হরজিৎ সিং জানান, ১৫০ জন কলাকুশলী নিয়ে লুধিয়ানার আর্য সিনিয়ার সেকেন্ডারি স্কুলে রাত ৮টার সময়ও শ্যুটিং সারছিল মুম্বই থেকে আসা ‘ইয়োর অনার ২’-এর টিম। যা নির্ধারিত নাইটকার্ফুর সময়সীমার অতিরিক্ত দু-ঘন্টা পার'। করোনা অতিমারীর জেরে লুধিয়ানায় সন্ধ্যা ৬টা থেকে ভোর ৫টা পর্যন্ত কার্ফু জারি রয়েছে। 

করোনাবিধি ভাঙার জেরে পরিচালক নিবাস, এবং তাঁর টিমের দুই সদস্য আকাশদীপ সিং, মনদীপ সিং-কে গ্রেফতারও  করে লুধিয়ানা পুলিশ, পরে জামিনে মুক্তি দেওয়া হয় তাঁদের। যখন পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় তখন সেখানে একটি কোর্টরুমে দৃশ্য চলছিল। ‘ইয়োর অনার ২’-এ বিচারকের চরিত্রে অভিনয় করেন জিমি শেরগিল। এটি একটি ইজরালেয়ি ওয়েব সিরিজের অনুকরণে তৈরি করা হয়েছে।  

ভারতীয় দণ্ডবিধির ১৮৮ (সরকারি নির্দেশ অমান্য করা) এবং ২৬৯ ( অন্যের জীবনহানি হতে পারে এমন ইনফেকশন ছড়িয়ে দেওয়ার গাফিলতি) ধারায় মামলা রুজু হয়েছে , এছাড়াও মহামারী রোগের আওতাধীন ৩ নম্বর সেকশনেও অভিযোগ আনা হয়েছে এই ৩৫ জনের বিরুদ্ধে। 

স্কুলের তরফে জানানো হয়েছে, লুধিয়ানা পুলিশ কমিশানরা রাকেশ আগারওয়ালের তরফে অনুমতি নিয়েই ওই স্কুলে শ্যুটিং সারছিল ‘ইয়োর অনার ২’-এর কাস্ট অ্যান্ড ক্রু। ২৩ এপ্রিল থেকে ২-রা মে পর্যন্ত  ১০ দিনের শ্যুটিংয়ের অনুমতি নিয়েছিল প্রোডাশন টিম, জানান প্রিন্সিপাল রাজিন্দর কুমার। 

বন্ধ করুন