বাংলা নিউজ > বায়োস্কোপ > বলি হচ্ছেটা কী! জিমে যীশু আর আলিয়ার যুগলবন্দি ভাইরাল নেটদুনিয়ায়

নেটদুনিয়ায় বাঙালির হার্টথ্রব যীশু সেনগুপ্তকে বলিউডের আলিয়া ভাটের সঙ্গে দেখে বেশ অবাক হয়েছেন নেট-নাগরিকরা। হায়দরাবাদের একটি ফাইভস্টার হোটেল থেকে ছবিটি পোস্ট করেছেন যীশু। যেখানে দেখা যাচ্ছে দুই তারকাই রয়েছেন জিমের অন্দরে। বোঝা যাচ্ছে, জিম সেশনের মাঝে একে-অপরকে দেখে টুক করে তুলে ফেলেছেন একটা সেলফি। 

বর্তমানে RRR-এর শ্যুটে হায়দরাবাদে রয়েছেন আলিয়া। ছবিতে সীতার চরিত্রে অভিনয় করছেন তিনি। আর সেখানেই কোনও এক কাজের জন্য উঠেছেন যীশু। আর জিম সেশনের মাঝে দেখা হয়েছে আদরের মেয়ে আলিয়ার (অফস্ক্রিন অবশ্যই!) সঙ্গে। এমন মধুর সাক্ষাতের ছবি ফ্যানদের জন্য শেয়ার করবেন না, তাও আবার হয় নাকি!

টলিউডের পাশাপাশি বলিউডেও চুটিয়ে কাজ করে চলেছেন যীশু। বিদ্যা বালন, রানি মুখোপাধ্যায়ের স্বামীর চরিত্রে যেমন অভিনয় করেছেন, তেমনই করেছেন আলিয়ার বাবার রোলও। সঙ্গে কঙ্গনারও তিনি খুব পছন্দের! তাই ঝাঁসির রানি-র পর থ্যালাইভি-তেও দেখা যাবে তাঁকে। মহেশ মঞ্জারেকর পরিচালিত ‘অন্তিম’ দিয়ে ঢুকে পড়েছেন সলমনের ক্যাম্পেও। আরে সে ছবির মুখ্য চরিত্রই সে সলমন। 

বাংলা ছবির মধ্যে যীশুর 'বাবা বেবি ও' এবং ' অভিযান' মুক্তির অপেক্ষায় রয়েছে। সঙ্গে রিয়েলিটি শো-র সঞ্চালনা তো আছেই। আপাতত 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ২-র হোস্টের ভূমিকায় তাঁকে দেখা যাচ্ছে। সেটা শেষ হলেই শুরু হবে 'সুপার সিঙ্গার' সিজন ২। সেখানেও থাকছেন তিনিই।

বন্ধ করুন