বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দায় প্রথমবার যিশু-শোলাঙ্কি, করোনা আতঙ্কের মাঝেই শেষ হল ‘বাবা বেবি ও’র শ্যুটিং
যিশু এবং শোলাঙ্কি।
যিশু এবং শোলাঙ্কি।

পর্দায় প্রথমবার যিশু-শোলাঙ্কি, করোনা আতঙ্কের মাঝেই শেষ হল ‘বাবা বেবি ও’র শ্যুটিং

  • কোভিড পরিস্থিতি সামলেই সম্প্রতি শেষ হল ‘বাবা বেবি ও’এর শ্যুটিং। এই ছবিতে প্রথম জুটি বেঁধেছেন যিশু সেনগুপ্ত ও শোলাঙ্কি রায়।

দুই যমজ সন্তানের বাবা মেঘের প্রেমে পড়েছে বৃষ্টি। তাঁদের গল্পই এবার পর্দায় তুলে ধরবেন পরিচালক ও প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। সৌজন্যে উইন্ডোজ প্রোডাকশন-এর আগামী ছবি ‘বাবা বেবি ও’। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অরিত্র মুখোপাধ্যায়। করোনা পরিস্থিতি সামাল দিয়ে ইতিমধ্যে শেষ হয়েছে ছবির শ্যুটিং। 

ছবিতে মেঘের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা যিশু সেনগুপ্ত। অন্যদিকে, বৃষ্টির ভূমিকায় দেখা যাবে ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিকের টেলিপর্দার জনপ্রিয় মুখ শোলাঙ্কি রায়কে। 

ছবিতে উঠে আসবে বছর চল্লিশের মেঘের গল্প। যিনি কখনো বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে বাবা হওয়ার ইচ্ছে ছিল তাঁর। তাই সারোগেসির মাধ্যমে দুই যমজ সন্তানের বাবা হন তিনি। পরবর্তীতে দুই যমজ সন্তানের বাবার প্রেমে পড়েন বৃষ্টি। তবে দুই যমজ সন্তানের বাবা হওয়ার জন্য মেঘকে বিবাহিত ভেবে বসেন তিনি। এদিকে বাচ্চাও তাঁর পছন্দ নয়। এই নিয়ে আসছে কমেডি ঘরানার ছবি ‘বাবা বেবি ও’। 

এই ছবি দিয়ে প্রায় এক বছর পর টলিউডে কাজ করলেন যিশু সেনগুপ্ত। বাবার চরিত্রে আগেও বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এবারও তেমনটাই হবে আশা করছেন অভিনেতা। বাবা বেবি ও...’ ছবিটির শুটিং শুরু হয়েছিল গত ২১ মার্চ থেকে। শেষ হয়েছে এপ্রিলের ৯ তারিখ। মহামারি করোনার প্রবল চাপের মধ্যে সব রকম সতর্কতা মেনেই শ্যুটিং করা হয়েছে জানানো হয়েছে পরিচালকদের তরফে। পর্দায় যিশু-সোলাঙ্কিকে একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

 

 

বন্ধ করুন