বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila-Joy: ঐন্দ্রিলাকে শারীরিক নিগ্রহের অভিযোগ উঠেছিল,তিক্ততা ভুলে অনুতপ্ত ‘জিয়নকাঠি’র নায়ক

Aindrila-Joy: ঐন্দ্রিলাকে শারীরিক নিগ্রহের অভিযোগ উঠেছিল,তিক্ততা ভুলে অনুতপ্ত ‘জিয়নকাঠি’র নায়ক

ঐন্দ্রিলার প্রতি সহমর্মী জয় মুখোপাধ্যায়

Aindrila Sharma-Joy Mukherjee: তিক্ত অতীত মনে রাখতে চান না জয়। অসুস্থ ঐন্দ্রিলার দ্রুত আরোগ্য কামনা করলেন ‘জিয়নকাঠি’ সহ-অভিনেতা। 

ঠিক আড়াই বছর আগের ঘটনা। টেলিপাড়া সরগরম হয়ে উঠেছিল ‘জিয়নকাঠি’ ধারাবাহিকের নায়ক-নায়িকার বচসা ঘিরে। যা রীতিমতো শারীরিক নিগ্রহের পর্যায়ে পৌঁছে গিয়েছিল। শ্যুটিং চলাকালীন ঐন্দ্রিলার উপর চড়াও হন জয়, এই অভিযোগের জেরে সিরিয়াল থেকে ‘বাদ’ পড়েন অভিনেতা। পরে আর্টিস্ট ফোরাম থেকেও মাস কয়েকের জন্য ব্যান করা হয় জয়কে।

গত মঙ্গলবার ব্রেন স্ট্রোকের শিকার হন ঐন্দ্রিলা। আপতত ভেন্টিলেশনে অভিনেত্রী, পাঞ্জা লড়ছেন মৃত্যুর সঙ্গে। টলিপাড়ায় সকলেই বলছেন, ‘ফাইট ঐন্দ্রিলা, ফাইট’। দু-বারের ক্যানসার জয়ী অভিনেত্রী ফিনিক্স হয়ে ফিরে আসবেন প্রার্থনা সকলের। এর মাঝেই ঐন্দ্রিলার অসুস্থতার খবরে দুঃখ প্রকাশ করলেন তাঁর ‘জিয়নকাঠি’ সহ-অভিনেতা জয় মুখোপাধ্যায়।

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে জিয়নকাঠি’ ধারাবাহিকের সেটে চূড়ান্ত ঝামেলায় জড়িয়েছিলেন দুজনে। ঐন্দ্রিলার অভিযোগ ছিল, জয় অকথ্য ভাষায় গালিগালাজ করা ছাড়াও তাঁর ডান হাত জোরে চেপে ধরে ঠেলে দিয়েছিলেন, পাশাপাশি হেড ব্যাং করেছিলেন। ঐন্দ্রিলার পাশে দাঁড়িয়েছিলেন সিরিয়ালের পরিচালক-প্রযোজক থেকে আর্টিস্ট ফোরাম। যদিও জয় সেই অভিযোগ অস্বীকার করেছিলেন। ‘চোখের তারা তুই’ খ্যাত অভিনেতা জয়ের কেরিয়ারের অন্যতম বড় ধাক্কা ছিল এই ঘটনা।

তবে অতীতের তিক্ত অভিজ্ঞতা বা ঘটনা কোনওটাই মনে রাখতে চান না জয়। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘খুব খারাপ লাগছে খবরটা শোনার পর থেকেই। অনুতাপ হচ্ছে। তবে আমি হাসপাতালে না যেতে পারলেও প্রার্থনা করব যেন সুস্থ হয়ে ওঠে ঐন্দ্রিলা’।

জিয়নকাঠি ধারাবাহিকে একসঙ্গে কাজ করছেন ঐন্দ্রিলা-জয়
জিয়নকাঠি ধারাবাহিকে একসঙ্গে কাজ করছেন ঐন্দ্রিলা-জয়

ক্যানসার জয়ী ঐন্দ্রিলা ধারাবাহিকের শ্যুটিং চলাকালীনও কঠোন নিয়মের মধ্যেই থাকেন, যোগ করেন সহ-অভিনেতা। একদিনের ঝামেলা ভুলে ঐন্দ্রিলার দ্রুত আরোগ্য কামনা করছেন জয়।

শ্যুটিং সেটে ঐন্দ্রিলা ফোনে কথা বলায় প্রতিবাদ জানিয়েছিলেন জয়। সেই নিয়ে শুরু তর্কবিতর্ক, পরে সেটি পৌঁছায় হাতাহাতির পর্যায়ে। এরপর জয়ের জায়গায় ‘জিয়নকাঠি’ ধারাবাহিকে নায়ক হয়ে আসেন সোমরাজ মাইতি।

অন্যদিকে শুক্রবার সব্যসাচী ফেসবুকে ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতির আপটেড দেন। অভিনেত্রীর প্রেমিক জানান, 'ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না অথবা ওর বাড়ির লোককে বিরক্ত করবেন না। আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না। শুধু জেনে রাখুন মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল।নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো।'

বন্ধ করুন