বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বউ যা বলছে চুপচাপ শুনে নাও’, কেবিসিতে পরামর্শ অমিতাভের, বিগ বি-ও তাই করে?

‘বউ যা বলছে চুপচাপ শুনে নাও’, কেবিসিতে পরামর্শ অমিতাভের, বিগ বি-ও তাই করে?

কেবিসি-তে অমিতাভ বচ্চন। 

কেবিসি-র ১৪ নম্বর সিজন নিয়ে ব্যস্ত আছেন অমিতাভ। সেটে গল্পের ছলে এমন-এমন কথা বলে থাকেন, যা নিমেষে ভাইরাল হয়। 

বিবাহিত পুরুষদের জন্য বিশেষ উপদেশ দিলেন অমিতাভ বচ্চন। যখনই সুযোগ মেলে বিয়ে নিয়ে হালকা চালের মস্করা করার সুযোগ ছাড়েন না বিগ বি। এমনকী, টেনে আনেন কথায় কথায় জয়া বচ্চনের প্রসঙ্গও। আর অভিনেতার এই স্বভাব সকলেই বেশ পছন্দ করেন, বিশেষ করে তা যদি কৌন বনেগা ক্রড়োরপতির সেটে টানটান উত্তেজনায় ভরার খেলার মাঝে প্রতিযোগীর চাপ কমাতে করা হয়ে থাকে!

এই যেমন সম্প্রতি কেবিসি-তে বচ্চনসাহেব বললেন, বউ যা খাবার দিচ্ছে তাই সোনামুখ করে খেয়ে নেওয়া উচিত বিবাহিত পুরুষদের। এর কারণও অবশ্য বললেন। তাঁর মতে স্ত্রীরাই ভালো জানে স্বামীর পাতে কোন খাবার দিলে মঙ্গল হবে। 

প্রতিযোগী বীরেন অমিতাভের কাছে নালিশ ঠোকেন তাঁর ডায়েট ঠিক করেন স্ত্রী, এদিকে তিনি একটু খেতে ভালোবাসেন, ঠিক অভিনেতার মতোই। এরপরই সেখানে উপস্থিত সকলকে আগের সিজনের একটা ভিডিয়ো দেখানো হয়। যেখানে বিশেষ অতিথি হিসেবে হট সিটে বসেছিলেন অমিতাভ কন্যা শ্বেতা ও তার মেয়ে নভ্যা। আর তখন ভিডিয়ো কলে জয়া বলেছিলেন, ‘‘ওকে ফোন করে জিজ্ঞেস করলাম ‘তুমি কী খাবে?’, উত্তর আসবে ‘তোমার যা ইচ্ছে’। এবার আমি ডাল-রুটি, স্যুপের কথা বললে না করে দেবে যে এগুলো খাব না। তাহলে কী পরে থাকল, পাওভাজি। যা খেলেই পেটের সমস্যা হয়। আর কথাও শেষ করবে একই কথা বলে, ‘তোমার যা ইচ্ছে’। এবার আমাকে বলোতো এটার কী মানে হয়।’’

এই ভিডিয়ো দেখে অমিতাভ বলেন, ‘দেখুন স্যার, বউ যা বলে সবসময় মেনে নেওয়া উচিত। আপনি বেগুন, ভিন্ডি, টমেটো নাই বা পেলেন, তবে ছেলে-মেয়েদের কীসে ভালো হবে সেটা মা-ই ভালো বোঝে। মায়েরাই তো ছেলেমেয়েদের খেয়াল রাখে।’

চলতি বছরে অমিতাভের তিনটে ছবি মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র, উঁচাই, গুডবাই। দিনকয়েক আগেই কেবিসির সেটে ৮০ বছরের জন্মদিন পালন করেছেন। তরুণদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে তিনি কাজ করে চলেছেন একের পর এক। 

 

বন্ধ করুন