বাংলা নিউজ > বায়োস্কোপ > Manisha Yadav: ‘যোধা আকবর’ খ্যাত টেলি অভিনেত্রীর আকস্মিক মৃত্যু, রয়েছে এক বছরের সন্তান!
প্রয়াত মণীশা
প্রয়াত মণীশা

Manisha Yadav: ‘যোধা আকবর’ খ্যাত টেলি অভিনেত্রীর আকস্মিক মৃত্যু, রয়েছে এক বছরের সন্তান!

  • ব্রেন হ্যামারেজের কারণে মৃত্যু মণীশার, শোক সংবাদ শেয়ার করলেন পরিধি শর্মা। 

টেলিভিশন অভিনেত্রী মণীশা যাদব আর নেই! জি টিভির ‘যোধা আকবর’ ধারাবাহিকে সলিমা বেগমের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন মণীশা। ব্রেন হ্যামারেজের কারণে শুক্রবার মৃত্যু হয়েছে অভিনেত্রী, খবর পরিবার সূত্রে। সোশ্যাল মিডিয়ায় মণীশা মৃত্যু সংবাদ জানান, তাঁর সহ-অভিনেত্রী পরিধি শর্মা। সহকর্মী তথা বন্ধুকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন পর্দার ছোটপর্দার যোধা বাই। 

মণীশার একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘এই খবরটা মন ভেঙে দিল, বিশ্বাস হচ্ছে না… মণীশা আর নেই’। এক সংবাদমাধ্যমকে পরিধি জানিয়েছেন, এই সংবাদের জেরে একদিকে যেমন মন ভেঙেছে তাঁর, তেমনই তিনি চিন্তিত পরিধির এক বছরের ছেলেকে নিয়েও। অভিনেত্রীর কথায়, ‘আমার সঙ্গে ওর নিয়মিত যোগাযোগ ছিল না শো শেষ হওয়ার পর। কিন্তু আমাদের একটা হোয়াটসঅ্যাপ গ্রুপ রয়েছে, মুঘলস নামে, পর্দায় আমরা যাঁরা আকবরের বেগম ছিলাম- সকলে সেই গ্রুপের অংশ। গতকাল যখন আমি সেখানে এই খবরটা পেলাম আমি সত্যি বিশ্বাস করিনি’। 

পরিধির ইনস্টাগ্রাম স্টোরি
পরিধির ইনস্টাগ্রাম স্টোরি

গত জুলাইতেই এক বছর পূর্ণ করেছে মণীশার ছেলে। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ছেলের সঙ্গে কাটানো মুহূর্তের ঝলক তুলে ধরলেন মণীশা। করোনা আবহে ঘরোয়া আয়োজনেই ছেলের জন্মদিন পালন করতে দেখা গিয়েছিল মণীশাকে। মণীশার এই আকস্মিক মৃত্যুর খবরে মন কাঁদছে ‘যোধা আকবর’ ভক্তদেরও। 

২০১৩ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত জি টিভিকে সম্প্রচারিত হয়েছিল বালাজি টেলিফিল্মস প্রযোজিত ‘যোধা-আকবর’। আকবরের চরিত্রে অভিনয় করেছিলেন রজত টোকাস, যোধার ভূমিকায় দেখা গিয়েছিল পরিধিকে। আকবরের স্ত্রী সলিমা সুলতানা বেগমের ভূমিকায় অভিনয় করেছিলেন প্রয়াত মণীশা যাদব। 

বন্ধ করুন