বাংলা নিউজ > বায়োস্কোপ > কাশ্মীর ফাইলস নিয়ে প্রশ্ন করতেই রেগে আগুন জন আব্রাহাম, ‘কেন আমি উত্তর দেব?’
কাশ্মীর ফাইলস নিয়ে প্রশ্ন করতেই রেগে গেল জন। 

কাশ্মীর ফাইলস নিয়ে প্রশ্ন করতেই রেগে আগুন জন আব্রাহাম, ‘কেন আমি উত্তর দেব?’

  • সিনেমার প্রচারে গিয়ে বারবার মেজাজ হারাচ্ছেন জন। অনেকেই প্রশ্ন তুলছেন অভিনেতার এরকম ব্যবহার নিয়ে। 

বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ মুক্তির ৩ সপ্তাহ পেরিয়ে গিয়েছে। এমনকী RRR মুক্তির পরেও, ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। আয়ের নিরিখে ছবিটি ২৩১ কোটি ছাড়িয়েছে। এখন পর্যন্ত বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত একাধিক অভিনেতা এই ছবি নিয়ে নিজেদের মন্তব্য প্রকাশ করেছেন। আর সেসব নিয়ে অনেকে আবার ট্রোলডও হয়েছেন। তবে হঠাৎই জন আব্রাহামের কাছে ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে প্রশ্ন রাখা হলেই তিনি রেগে যান। নিজের ছবির প্রচারে কাশ্মীরের গণহত্যা নিয়ে তৈরি সিনেমা নিয়ে কিছু বলতেই চাননি।

ঠিক কী হয়েছিল?

বর্তমানে জন আব্রাহাম তার আসন্ন ছবি ‘অ্যাটাক’-এর প্রচারে ব্যস্ত। এর আগেও নিজের ছবির প্রচারে জন আব্রাহামকে ভালো মেজাজে দেখা যায়নি। সাংবাদিকের প্রশ্ন শুনে রেগে গিয়েছেন। এক সাংবাদিক জনকে প্রশ্ন করেছিলেন, কেন তাঁর ছবিতে মাথা-মুণ্ডু হীন অ্যাকশন দৃশ্য দেখানো হয়? এই প্রশ্ন শুনে অভিনেতা তাঁর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এরপরে, অন্য একজন যখন জন আব্রাহামকে বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে প্রশ্ন তোলেন, তখন তার রাগ সপ্তম আকাশে চলে যায়।

জন প্রেস কনফারেন্সে আগত সাংবাদিকদের উদ্দেশে বলেন, তাঁকে যেন অন্য কোনও ছবি নিয়ে প্রশ্ন করা না হয়। এখানে তিনি ‘অ্যাটাক’ নিয়ে কথা বলতে এসেছেন, সেটাই করবেন। অন্য কোনও সিনেমা নিয়ে নয়। তিনি বলেন, ‘আপনারা অ্যাটাকের কথা ছেড়ে আমাকে কাশ্মীর ফাইলস নিয়ে প্রশ্ন করছেন, কেন আমি উত্তর দেব?’

প্রসঙ্গত, আমির খান, অজয় দেবগনরা ট্রোলড হয়েছেন ‘কাশ্মীর ফাইলস’ নিয়ে মন্তব্য করে। দেশের মানুষ এখন বিবেক-অনুপম-মিঠুনের ছবির জ্বরে কাবু। ১৯৯০ সালে কাশ্মীর থেকে হিন্দু পণ্ডিতদের যেভাবে অত্যাচার করে বের করে দেওয়া হয়েছিল, তা যেন এখনও মেনে নিতে পারছেন না তাঁরা। দেশের এরকম একটা ইতিহাস নিয়ে সরব হয়েছেন অনেকেই!

বন্ধ করুন