বাংলা নিউজ > বায়োস্কোপ > John Abraham: শুধু বিপাশার স্বাচ্ছন্দ্যের কথা ভাবা হবে? ঘনিষ্ঠ দৃশ্যের সময় পূজাকে প্রশ্ন জনের
জনের প্রশ্নে নিজের ভুল বোঝেন পূজা।

John Abraham: শুধু বিপাশার স্বাচ্ছন্দ্যের কথা ভাবা হবে? ঘনিষ্ঠ দৃশ্যের সময় পূজাকে প্রশ্ন জনের

  • 'জিসম' পরিচালনা করেছিলেন অমিত সাক্সেনা। ছবির গল্পকার মহেশ ভাট। তবে ঘনিষ্ঠ দৃশ্যগুলির শ্যুটের দায়িত্বে ছিলেন পূজা।

সে বহু বছর আগের কথা। জন আব্রাহাম তখনও তারকা নন। আনকোরা নবাগত। 'জিসম' ছবির শ্যুট চলছিল। বিপাশা বসুর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য। নায়ক-নায়িকাকে সবটা শিখিয়ে পড়িয়ে নিচ্ছেন পূজা ভাট। আর তখনই তাঁকে তাঁর ভুল ধরিয়ে দেন জন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথা জানান মহেশ-কন্যা স্বয়ং।

পূজা বলেন, 'আমি বোঝাচ্ছিলাম ওদের কী করতে হবে। বিপাশার কাছে জানতে চেয়েছিলাম ও স্বচ্ছন্দ কি না। তখনই জন প্রশ্ন করেছিল, 'আমি স্বচ্ছন্দ কি না সেটা জানতে চাওয়া হবে না?' মনে হয়েছিল আমার গায়ে কেউ ঠান্ডা জল ঢেলে দিয়েছে। আমরা মহিলারা ভাবি না যে, ঘনিষ্ঠ দৃশ্যে পুরুষরাও অসুবিধায় পড়তে পারেন।'

'জিসম' পরিচালনা করেছিলেন অমিত সাক্সেনা। ছবির গল্পকার মহেশ ভাট। তবে ঘনিষ্ঠ দৃশ্যগুলির শ্যুটের দায়িত্বে ছিলেন পূজা। তিনি জানান, জনের সেই প্রশ্নই তাঁর চোখ খুলে দেয়। এর পর নিজের ভুল শুধরে নিয়েছিলেন তিনি।

২০০৩ সালে মুক্তি পেয়েছিল জন এবং বিপাশা অভিনীত 'জিসম'। সাবলীল ঘনিষ্ঠ দৃশ্য থেকে গান, রাতারাতি এই ছবি সাড়া ফেলেছিল বক্স অফিসে। পর্দার রসায়ন গড়ায় বাস্তবে। সম্পর্কে জড়ান নায়ক-নায়িকা।

 

বন্ধ করুন