বাংলা নিউজ > বায়োস্কোপ > নেটপাড়ায় হাসির খোরাক, অভিমানে ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট ওড়ালেন জন?
জন আব্রাহাম। (ছবি সৌজন্যে - পিটিআই)

নেটপাড়ায় হাসির খোরাক, অভিমানে ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট ওড়ালেন জন?

  • ইনস্টাগ্রাম থেকে আচমকাই নিজের সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছেন জন আব্রাহাম। উড়িয়ে দিয়েছেন প্রোফাইল পিকচারও।

ইনস্টাগ্রামে জন আব্রাহাম আছেন বটে তবে বর্তমানে তাঁর সেই অ্যাকাউন্টের ভাঁড়ার শূন্য। সহজ করে বলতে গেলে ইনস্টাগ্রাম থেকে আচমকাই নিজের সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছেন এই বলি-তারকা! কোনওরকম ছবি, ভিডিয়ো কিংবা রিল ভিডিয়ো কিছুই দেখা যাচ্ছে না সেখানে। উড়িয়ে দিয়েছেন প্রোফাইল পিকচারও। অথচ ইনস্টাগ্রামের এই অ্যাকাউন্টে ৯৭ লক্ষ ফলোয়ার রয়েছে জনের। সেই ফলোয়ার্সদের তালিকায় রয়েছে আলিয়া ভট্ট, রণবীর সিংহ এবং প্রিয়ঙ্কা চোপড়ার মতো তারকারা। প্রসঙ্গত, চলতি সপ্তাহেই ৪৯তম জন্মদিনের কেক কাটবেন জন। তার আগেই কেন এমন কাজ করলেন এই বলি-অভিনেতা?জবাব এখনও জানা যায়নি।

ইনস্টাগ্রাম থেকে আচমকাই নিজের সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছেন জন আব্রাহাম।
ইনস্টাগ্রাম থেকে আচমকাই নিজের সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছেন জন আব্রাহাম।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট উড়িয়ে দিলেও ফেসবুক এবং টুইটারে জনের অ্যাকাউন্ট এখনও 'অক্ষত'। ফেরা যাক তারকার ইনস্টাগ্রামের প্রসঙ্গে। বাকি তারকাদের তুলনায় সোশ্যাল মিডিয়ায় তাঁর আনাগোনা কম থাকলেও এমন নয় যে তিনি তা ব্যবহার করতেন না। কিছুদিন আগে মুক্তি পাওয়া তাঁর নতুন ছবি ‘সত্যমেব জয়তে ২’ ছবির প্রচারও তিনি ইনস্টাগ্রাম প্রোফাইলে সেরেছিলেন। তবে? আপাতত সেই প্রশ্নের জবাব খুঁজতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

তবে এই ঘটনা ঘটার পিছনে কারণ হিসেবে কেউ কেউ মনে করছেন হৃদ্‌যন্ত্রের কার্যকারীতা নিয়ে বক্তব্য পেশ করে যে বহুল পরিমাণে ট্রোলড হয়েছিলেন জন, তার জেরেই এহেন পদক্ষেপ নিয়েছেন তিনি। আসলে , কিছুদিন আগে 'সত্যমেব জয়তে ২’ ছবির প্রচারের জন্য কপিল শর্মার শো-তে হাজির হয়েছিলেন জন আব্রাহাম। সেখানেই হৃদ্‌যন্ত্রের কার্যকারীতা নিয়ে তিনি একটি বক্তব্য রাখেন। এরপরেই তারকার সেই বক্তব্যকে ‘অবৈজ্ঞানিক’ তকমা দিয়ে প্রচুর হাসিঠাট্টা শুরু হয় নেটপাড়ায়।

 ট্রোলিং শুরু হয় জন-কে ঘিরেও। মনে করা হচ্ছে, হয়ত সে কারণে অভিমানে তিনি ইনস্টাগ্রামের সমস্ত পোস্ট ডিলিট করেছেন। তাহলে ফেসবুক এবং টুইটারে কেন এখনও বহাল তবিয়তে রয়েছে তাঁর অ্যাকাউন্ট? জবাবের জন্য অপেক্ষা করা ছাড়া আপাতত কোনও উপায় নেই।

বন্ধ করুন