বাংলা নিউজ > বায়োস্কোপ > শুটিংয়ে ফিরলেন জন, মুখোমুখি হবেন 'পাঠান'-এর!
'পাঠান' ছবির শুটিংয়ে যোগ দিলেন জন আব্রাহাম। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'পাঠান' ছবির শুটিংয়ে যোগ দিলেন জন আব্রাহাম। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

শুটিংয়ে ফিরলেন জন, মুখোমুখি হবেন 'পাঠান'-এর!

করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ কমছে একটু একটু করে। ইতিমধ্যেই সরকারি নির্দেশে ফের ঝাঁপ খুলেছে বলিপাড়ার। শুরু হয়েছে 'পাঠান' ছবির শুটিং। গত সপ্তাহেই যোগ দিয়েছিলেন শাহরুখ। এবার দিলেন জন আব্রাহাম!

চলতি বছরে সম্ভবত যে ছবি ঘিরে দর্শকদের আগ্রহ ও উত্তেজনার পারদ সবথেকে বেশি চড়েছে নিঃসন্দেহে তার নাম 'পাঠান'. ছবি নির্মাতা সংস্থার তরফে আনুষ্ঠানিকভাবে 'পাঠান' এর ঘোষণা না করা হলেও কুছ পরোয়া নেহি! আর উত্তেজনা থাকাটাই স্বাভাবিক। একে তো এই ছবির মাধ্যমে তিন বছরের 'সন্ন্যাস' কাটিয়ে বড়পর্দায় ফিরছেন শাহরুখ, তার ওপর এই জমজমাট অ্যাকশন থ্রিলারে 'কিং খান' এর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। উল্লেখ্য, দীপিকা ও শাহরুখ এক টিমে থাকলেও ছবির প্রধান খলনায়কের জায়গাটা কিন্তু বরাদ্দ রয়েছে জনের জন্যেই।

করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ কমছে ধীরে ধীরে। ফের একবার জেগে উঠেছে বলিপাড়া। পরিচালক, কলাকুশলীরা থেকে অভিনেতারা ফিরছেন 'ঘরে'। ফিরলেন জন আব্রাহামও। 'পাঠান'-এর শুটিংয়ে। জোরকদমে এই ছবির শুটিং শুরু করলেন তারকা। যশ রাজ স্টুডিওতে তারকাকে দেখামাত্রই গোটা ব্যাপারটা দুইয়ে দুইয়ে চার করতে দেরি করেনি ফ্যানেরা। উল্লেখ্য, গত সপ্তাহেই সরকারি নির্দেশ পাওয়ার পর 'পাঠান' এর শুটিং শুরু করেছিলেন শাহরুখ। এবার যোগ দিলেন জনও। জানা গেছে ছবিতে শাহরুখের সঙ্গে বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং শুরু করেছেন পরিচালক।

'পাঠান' ছবির শুটিংয়ে পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে জন আব্রাহাম। ছবি সৌজন্যে - ফেসবুক
'পাঠান' ছবির শুটিংয়ে পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে জন আব্রাহাম। ছবি সৌজন্যে - ফেসবুক

ছবি ঘনিষ্ঠ এক সূত্রের খবর, 'পাঠান'-কে বক্স অফিসে সফল করার জন্য কোনও কিছু করতে বাকি রাখছেন না পরিচালক সিদ্ধার্থ আনন্দ এবং প্রযোজক আদিত্য চোপড়া। সেই সূত্রের মারফৎ আরও জানা গেছে, চলতি দফায় পরিচালক যে যে অংশের শুটিং করার পরিকল্পনা করে রেখেছেন তা নাকি ছবির অত্যন্ত গুরুত্বপূর্ণ কিছু সিকোয়েন্স। আগামী কয়েকদিনের মধ্যে দীপিকাও যোগ দিতে চলেছেন শুটিং ইউনিটের সঙ্গে। শুধু তাই নয়, পরিস্থিতি আরও একটু স্বাভাবিক হলে বাছাই করা একাধিক বিদেশি লোকেশনে শুটিং সারা জন্য 'পাঠান'-এর গোটা শুটিং ইউনিট। সেখানে 'টাইগার'-রুপী সলমন খানও হাজির হবেন 'পাঠান'-কে সঙ্গ দিতে।

 

বন্ধ করুন