বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: সাংবাদিকদের উপর এই কারণে খচে লাল জন! কাউকে বললেন ‘কাকু’ কাউকে বা ‘বোকা’
সাংবাদিকদের উপর মেজাজ হারালেন জন আব্রাহাম। (ছবি সৌজন্যে - ফেসবুক)

Video: সাংবাদিকদের উপর এই কারণে খচে লাল জন! কাউকে বললেন ‘কাকু’ কাউকে বা ‘বোকা’

  • এমনিতে ঠাণ্ডা মাথার মানুষ বলে বলিউডের অন্দরে বেশ সুখ্যাতি রয়েছেন জন আব্রাহাম-এর। তবে তাঁর আসন্ন ছবি 'অ্যাটাক'-এর এক সাংবাদিক সম্মেলনে কিন্তু তাঁর ছিটেফোঁটাও পাওয়া গেল না।

এমনিতে ঠাণ্ডা মাথার মানুষ বলে বলিউডের অন্দরে বেশ সুখ্যাতি রয়েছেন জন আব্রাহাম-এর। তবে তাঁর আসন্ন ছবি 'অ্যাটাক'-এর এক সাংবাদিক সম্মেলনে কিন্তু তাঁর ছিটেফোঁটাও পাওয়া গেল না। একাধিকবার সাংবাদিকদের উপর মেজাজ হারালেন জন। ক্ষেপে গিয়ে একজন সাংবাদিককে তো 'বোকা' বলেই বসলেন এই বলি-তারকা। সঙ্গে আরও বললেন সে তার মগজখানি বাড়িতে ফেলে রেখে এসেছে। সেই সাংবাদিকের দোষ? জনের ছবিতে অবাস্তব সব অ্যাকশন সিকোয়েন্স রাখা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি।

ওই সাংবাদিক সম্মেলনে জনের উদ্দেশে এক সাংবাদিক প্রশ্ন ছুড়ে দেন, 'আপনার ছবিতে অ্যাকশন একটু বাড়াবাড়ি রকমেরই থাকে। যখন চারজন কিংবা পাঁচজনের বিরুদ্ধে আপনি একা লড়াই চালাচ্ছেন ততক্ষণ দেখতে বেশ লাগে। কিন্তু যেই আপনার শত্রুদের সংখ্যাটি ২০০জনে পৌঁছে যায় এবং দেখা যায় তখনও আপনি একা হাতে তাঁদের টিট করছেন, বাইক একা হাতে তুলে ছুড়ে ফেলছেন এমনকি হেলকপ্টার হাত দিয়ে ধরে রাখছেন তখন ব্যাপারটি হজম করতে সত্যিই অসুবিধে হয়।' 

এহেন কথা শোনামাত্রই জন তাঁকে জিজ্ঞেস করেন যে তিনি 'অ্যাটাক' ছবি নিয়েই প্রশ্ন করছেন কি না। জবাবে সেই সাংবাদিক জানান যে, না তাঁর প্রশ্ন জন অভিনীত 'সত্যমেব জয়তে' ছবি নিয়েই। শুনেই 'অ্যাটাক' ছবির তারকা বলে ওঠেন, 'আমি এখানে শুধুমাত্র অ্যাটাক নিয়ে কথা বলব। আপনার যদি তা নিয়ে কোনও অসুবিধে থাকে, তাহলে কিছু করার নেই আমার। মাফ করবেন আমাকে।' এরপর পাশে বসা ওই ছবিতে তাঁর সহ-অভিনেত্রীর দিকে পাশ ফিরে নাম না করে ওই সাংবাদিকের উদ্দেশে জন বলেন, 'বেচারার জন্য খারাপই লাগছে। ভীষণ ফ্রাস্ট্রেটেড আছে মনে হচ্ছে।'

এখানেই শেষ নয়। ফিটনেস নিয়ে আরও এক সাংবাদিকের প্রশ্নের জবাবে জন বলে ওঠেন, 'শারীরিক ফিট থাকার চেয়ে এখন মানসিকভাবে আরও বেশি ফিট থাকার ব্যাপারে জোর দিচ্ছি আমি। কারণ কিছু বোকা মানুষের নির্বুদ্ধিতায় ভরা প্রশ্নের জবাব দিতে হয় যে!' এরপরেই প্রশ্নকর্তাকে সরাসরি এই বলি-তারকা বলেন, 'মাফ করবেন কিন্তু আমার মনে হয় যে আপনি নিজের মগজখানি বাড়িতে আজ রেখে এসেছেন। কোনও ব্যাপার নয়। আমি বাকিদের হয়ে ক্ষমা চেয়ে নিচ্ছি, আশা করি পরেরবার ভালো প্রশ্ন করবেন।' ওই সাংবাদিক সম্মেলনেরই শেষভাগে আরও এক সাংবাদিকের প্রশ্ন শুনে খচে উঠে তাঁকে তো সবার সামনে কটাক্ষ করে 'কাকু' বলেই ডেকে উঠলেন জন!

আগামী ১ এপ্রিল লক্ষ্য রাজ আনন্দের পরিচালনায় বড়পর্দায় মুক্তি পাবে 'অ্যাটাক'। জন আব্রাহাম ছাড়াও এই ছবিতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজ এবং রকুল প্রীত সিং-কে।

বন্ধ করুন