বাংলা নিউজ > বায়োস্কোপ > সাতসকালে পোশাকহীন জন! বালিশ দিয়ে গোপনাঙ্গ ঢেকে সুপারহট ছবি পোস্ট তারকার
জন আব্রাহাম (ছবি-ইনস্টাগ্রাম)
জন আব্রাহাম (ছবি-ইনস্টাগ্রাম)

সাতসকালে পোশাকহীন জন! বালিশ দিয়ে গোপনাঙ্গ ঢেকে সুপারহট ছবি পোস্ট তারকার

  • জনের এই ‘সেক্সি’ ছবি দেখে ভিরমি খাচ্ছেন মহিলা ভক্তরা। 

মঙ্গলবার সাত সকালে অন্তর্জালে উষ্ণতার পারদ চড়ালেন জন আব্রাহাম। এদিন ইনস্টাগ্রামে সকাল সকাল নিজের ‘পোশাকহীন’ ছবি পোস্ট করলেন ‘জিসম’ তারকা। নিজের জামাকাপড়ের অপেক্ষায় থাকা জন কেবলমাত্র একটি বালিশ দিয়ে নিজের গোপনাঙ্গ ঢেকে ক্যামেরার জন্য পোজ দিলেন। 

ছবিতে জনকে দেখা গেল একটি সোফার উপর বসে থাকতে। খুব সাদা-মাটা এই হোটেল রুমে নজরে একটি হিটার। ছবিতে একটি পা মাটিতে, অন্যটি মেঝে থেকে উপরে তুলে রেখেছেন জন। এবং কোলের কাছে একটি সাদা রঙের বালিশ টেনে নিয়েছেন অভিনেতা। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘ওয়ার্ডবের জন্য অপেক্ষা করছি’।

জনের সুঠাম দেহ দেখে অনুরাগীরা মুগ্ধ, তবে দেশি বয়েজ-এর এই হট লুক দেখে মজাদার কমেন্ট করতেও ছাড়েননি তাঁরা। অনেকে লেখেন, ‘ভাই কাপড় কোথায়?, কেউ আবার বলে ‘উফ..এত সাতসকালে আবার এসব কেন!’ মাত্র দু-ঘন্টায় জনের এই ইনস্টা পোস্টে প্রায় পাঁচ লক্ষ লাইক পড়েছে। 

আপতত জন ব্যস্ত নিজের আসন্ন অ্যাকশন ছবি ‘অ্যাটাক’ নিয়ে। ছবির শ্যুটিং সেটে সম্প্রতি আহত হতে হয়েছিল জনকে। লক্ষ্য রাজ আনন্দের এই ছবিতে দেখা মিলবে রকুল প্রীত সিং এবং জ্যাকলিন ফার্নান্দিজের। এছাড়াও জনের হাতে রয়েছে শাহরুখ খানের পাঠান। এই ছবিতেই প্রথমবার বাদশার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তারকা। 

বন্ধ করুন