বাংলা নিউজ > বায়োস্কোপ > John Abraham: ‘পাঠান’ নিয়ে শাহরুখের উপর বিরক্ত জন? ইনস্টা স্টোরিতে যা লিখলেন ‘ভিলেন’

John Abraham: ‘পাঠান’ নিয়ে শাহরুখের উপর বিরক্ত জন? ইনস্টা স্টোরিতে যা লিখলেন ‘ভিলেন’

পাঠান আর শাহরুখকে ঘিরে বিতর্ক, ইনস্টা স্টোরিতে কী লিখলেন জন?

খবর বলছে, পাঠান নিয়ে অখুশি জন আব্রাহাম। তাই ট্রেলার নিয়ে বা শাহরুখ খানকে নিয়ে প্রশ্ন করা হলেই রেগে যাচ্ছেন। আর এই বিতর্কের মাঝেই এল জনের ইনস্টা-স্টোরি। 

John Abraham's post on Instagram about Pathaan: পাঠান নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক। যেখানে অনেকের মনেই ধারণা তৈরি হয়েছে যে ছবিতে দীপিকা আর শাহরুখকে ঠিক যতটা পাত্তা দেওয়া হচ্ছে, ঠিক ততটা দেওয়া হচ্ছে না জনকে। এই নিয়ে তো একটা টুইটও করে ফেলেন কেআরকে। দাবি করেন, পাঠান নিয়ে নাকি শাহরুখ আর ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের উপর রেগে আছেন অভিনেতা। এই নিয়ে একটা ভিডিয়োও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই বিতর্কের মাঝেই জন টুইটারে করলেন পাঠান-এর ট্রেলার নিয়ে একটি লম্বা পোস্ট।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে ‘পাঠান’ নিয়ে কোনও প্রশ্ন করা হলেই কথা ঘুরিয়ে এড়িয়ে যাচ্ছেন অভিনেতা। তাতেই নেট-নাগরিকদের মনে হয়েছে কোনওভাবে ‘পাঠান’-এর ট্রেলার নিয়ে খুব একটা খুশি নন এই অভিনেতা। ছবিতে ভিলেনের রোলে দেখা মিলেছে তাঁর। সম্প্রতি এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন তিনি। যেখানে সাংবাদিকরা তাঁর পরের ছবি পাঠান আর সহ-অভিনেতা শাহরুখকে নিয়ে কিছু প্রশ্ন করেছিলেন। জবাবে জন সাফ বলেন, ‘নেক্সট’ (পরের প্রশ্ন করুন)। আরও পড়ুন: শাহরুখের প্রথম ভালোবাসা কি গৌরীই? টুইটারে কার নাম নিলেন কিং খান?

আপাতত জন নিজের ইনস্টা স্টোরিতে লিখলেন, ‘এত বছর সিনেমার দুনিয়ায় থাকার পর এই মুহূর্তটা আমার কাছে খুব স্পেশ্যাল। তোমরা পাঠানের ট্রেলারে যে পরিমাণ ভালোবাসা দেখিয়েছ তা আমাকে অভিভূত করেছে। এটা অবশ্যই একটা বড় ব্যাপার। আদি (আদিত্য চোপড়া) আমাকে কেরিয়ারের সেরা রোলটা অফার করেছে বরাবরই, আমি অধীরে অপেক্ষা করে আছি কবে তোমরা দেখবে সিদ্ধার্থ আনন্দ আমাকে নিয়ে কেমন সিনেমা বানিয়েছে। আমি পাঠানের ব্যাপারে অনেক কিছু বলতে চাই, তবে ২৫ জানুয়ারি অবধি অপেক্ষা করতেই হবে। চলুন প্রস্তুত হই বড় পরদায় সবচেয়ে বড় বিনোদনের। আরও একবার ধন্যবাদ সবাইকে ট্রেলার নিয়ে এমন প্রতিক্রিয়া দেওয়ার জন্য।’

<p>পাঠান নিয়ে জনের ইনস্টা স্টোরি।</p>

পাঠান নিয়ে জনের ইনস্টা স্টোরি।

তবে জনের এই স্টোরিতে কতটা দর্শকদের মন গলবে সেটাই দেখার। বিশেষ করে শাহরুখ ভক্তদের। ইতিমধ্যেই তাঁরা রেগে কাঁই। ভাইরাল হওয়া সেই ভিডিয়ো, যেখানে পাঠান নিয়ে প্রশ্ন করলে জন উঠে চলে যাচ্ছেন, সেই ভিডিয়োর কমেন্ট সেকশনে একজন লিখেছেন, ‘কে এই জন? শাহরুখকে নিয়ে প্রশ্ন করলে এমন রেগে যাচ্ছে!’ অপরজন লেখেন, ‘পাঠানে কাজ করে এখন সেই সিনেমাকেই অপমান করছে। অসভ্য়। এই কারণে কেউ দেখে না আজকাল ওর সিনেমা।’

২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা আছে পাঠান-এর। ছবিতে শাহরুখ খান গুপ্তচরের ভূমিকায়। যে ভারতকে বাঁচাবে সন্ত্রাসবাদী জনের দলের আক্রমণের হাত থেকে। দীপিকা এই সিনেমায় সাহায্য করবে শাহরুখকে। সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ডিম্পল কাপাডিয়াও।

 

বন্ধ করুন