বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ফোর্স ২’-এর শ্যুটিংয়ে মারাত্মক চোট পান! এক পা বাদ দেওয়ার মতো অবস্থা হয়েছিল জনের
শ্যুটিংয়ে মারাত্মক চোট পেয়েছিলেন জন আব্রাহাম

‘ফোর্স ২’-এর শ্যুটিংয়ে মারাত্মক চোট পান! এক পা বাদ দেওয়ার মতো অবস্থা হয়েছিল জনের

  • জন আব্রাহামের একটি পা বাদ দিতে বলেছিলেন চিকিৎসকরা!

শুক্রবার, ১ এপ্রিল সিনেমাহলে মুক্তি পেয়েছে ‘অ্যাটাক'। জন আব্রাহাম অভিনীত অ্যাকশনে ভরপুর ছবি। ‘অ্য়াটাক'-এ সেনাকর্মীর ভূমিকায় অভিনয় করছেন জন। ছবির পরিচালনায় লক্ষ্য রাজ আনন্দ। জন আব্রাহাম ছাড়াও এই ছবিতে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং রকুল প্রীত সিং। ছবির জন্য চুটিয়ে প্রোমোশন করতে দেখা গিয়েছে অভিনেতাকে।

পর্দায় নায়কের দুরন্ত অ্যাকশন দেখে সিনেমাহলে দর্শকের করতালি পড়ে। সাধারণত সেই সময় দৃশ্যের জন্য স্টান্টম্যান বা বডি ডাবল ব্যবহার করা হয়ে থাকে। তেমনি অনেক অভিনেতা-অভিনেত্রী ঝুঁকি নিয়েই সে সব দুঃসাহসিক দৃশ্যে নিজে অভিনয় করতে চান। সেই ঝুঁকি নিতে গিয়েই এক সময় নিজের একটি পা খোয়াতে বসেছিলেন জন আব্রাহাম। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন সে কথা।

২০১৬ সালের ছবি ‘ফোর্স ২’ ছবির শ্যুটিং করছিলেন তিনি। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ওই ছবির শ্যুটিং চলাকালীন এক দুঃসাহসিক অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে ডান পায়ের হাঁটুতে মারাত্মক চোট পান। সেই সময় ক্ষতস্থানের দিকে নজর না দিয়ে শ্যুটিং চালিয়ে যান। এর ফলে ক্ষতস্থানে পচন ধরে গ্যাংগ্রিন হয়ে যায়।

অভিনেতা আরও বলেন, চোটের পরিস্থিতি পরে গুরুতর আাকার ধারণ করে। চিকিৎসকেরা বলেছিলেন, পরিস্থিতি জটিল হলে পা কেটে বাদ দিতে হতে পারে। যদিও চিকিৎসকের দক্ষতায় পা সেরে ওঠে অভিনেতার। সুস্থ হয়ে উঠে আবার কাজে ফিরেছেন অভিনেতা। তাঁর কথায়, ‘অ্যাকশন দৃশ্যে নিজে অভিনয় করতে হলে খুব সাবধানে কাজ করা জরুরি। বাহাদুরি দেখাতে গিয়ে জীবনের মতো নিজের ক্ষতি না করাই ভালো!’

 

বন্ধ করুন