বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: এন্ট্রি নতুন নায়কের! হ্যান্ডসামকে দেখে হাঁ মিঠাই, গল্পে আসছে বিরাট টুইস্ট
মিঠাই-তে এলো জন ভট্টাচার্য (ছবি সৌজন্যে- জি ফাইভ)
মিঠাই-তে এলো জন ভট্টাচার্য (ছবি সৌজন্যে- জি ফাইভ)

Mithai: এন্ট্রি নতুন নায়কের! হ্যান্ডসামকে দেখে হাঁ মিঠাই, গল্পে আসছে বিরাট টুইস্ট

  • উচ্ছেবাবুকে টেক্কা দিতে হাজির ওমি। বিরাট চমক ‘মিঠাই’তে। 

নতুন বছরে একের পর এক নতুন চমক মিঠাইতে। টিআরপি তালিকায় মিঠাইয়ের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ‘খুকুমণি’ আর ‘উমা’। সেরার আসন যখন টালমাটাল তখনই সিরিয়ালে এন্ট্রি হল নতুন নায়কের। তবে তিনি হিরো না ভিলেন? সিদ্ধার্থর বন্ধু আদিত্য আগারওয়ালকে মনে আছে নিশ্চয়? এবার ধারাবাহিকে এল তাঁর ছোট ভাই ওমি আগারওয়াল। মোদক পরিবারের দীর্ঘদিনের বিজনেস রাইভাল আগারওয়াল পরিবারের ছোট ছেলের আগমনে কাহিনিতে কী কী টুইস্ট আসবে সেই নিয়েই আপতত এগোবে মিঠাইয়ের গল্প। 

সবে একে অপরের কাছাকাছি আসতে শুরু করেছে সিদ্ধার্থ-মিঠাই। এর মাঝেই কাহিনিতে এন্ট্রি তৃতীয় ব্যক্তির। ওমি আগারওয়ালের ভূমিকায় কাকে দেখা যাবে? অভিনেতা জন ভট্টাচার্য। বাংলা টেলিভিশনের পরিচিত মুখ জন, রিমলি ধারাবাহিকে প্রশংসা কুড়িয়েছেন তিনি। এবার রিমির নায়ক ওমি হয়ে হাজির মিঠাইয়ের জীবনে। 

সরকারের তরফে পুরস্কৃত হচ্ছে দাদাই, মোদক পরিবারে খুশির আমেজ। সঙ্গে এক ছাদের তলায় বাংলার সব বিখ্যাত মিষ্টিতে আনবার মিঠাইয়ের নতুন বিজনেস প্ল্যানও সব্বার পছন্দ হয়েছে। এই সময়ই গল্পে ঢুকে পড়ল ওমি। বাবার বদলে তাঁর প্রতিদ্বন্দ্বী মোদক পরিবার সম্মানিত হওয়ায় ক্ষোভে ফুঁসছে সে। মাঝ রাস্তায় মুখোমুখি হয় ওম-সিদ্ধার্থর গাড়ি। স্কুলের জুনিয়রকে আচমকা কলকাতায় দেখে চমকে যায় সিদ্ধার্থ। অন্যদিকে ওমি দেখে বেশ সারপ্রাইজ মিঠাইও। সিদ্ধার্থের জন্যই আদিত্য দেশ ছাড়া হয়েছে অভিযোগ করে ওমি। সেই দাবি মেনে নিয়ে সিদ্ধার্থের সতর্কবাণী ‘আদিত্য যা করেছে তার জন্য ওকে যে আমি এতোটুকুতে ছেড়ে দিয়েছি এটাই অনেক’। মিঠাইয়ের সঙ্গে পরিচয়ের পর ওমির সাফ কথা, ‘তোমাকে আমি মিঠাই বলেই ডাকব, ভাবিজি বলতে কেমন একটা লাগবে’। এই কথা শুনেই তো খটকা দর্শক মনে। ফ্যানেদের মধ্যে চরম উত্তেজনা, তবে কি তোর্সার সঙ্গে হাত মিলিয়ে মিঠাই-সিদ্ধার্থের দাম্পত্য জীবনে কলকাটি নাড়বে ওমি? 

মাঝ রাস্তায় মুখোমুখি সিদ্ধার্থ-ওমি
মাঝ রাস্তায় মুখোমুখি সিদ্ধার্থ-ওমি

ওমির সঙ্গে আলাপ সেরে বেশ চিন্তায় মিঠাইরানিও! হাজারো প্রশ্ন দর্শক মনে। আপতত উত্তরের অপেক্ষায় তাঁরা,কারণ সবে তো খেলা শুরু… প্রশ্নের উত্তর মিলবে রাত আটটায় জি বাংলায়। 

বন্ধ করুন