বাংলা নিউজ > বায়োস্কোপ > John Bhattacharya: ‘মিঠাই’তে আর দেখা যাবে না ওমিকে? জবাব দিলেন জন ভট্টাচার্য
জন ভট্টাচার্য (ছবি-ইনস্টাগ্রাম)

John Bhattacharya: ‘মিঠাই’তে আর দেখা যাবে না ওমিকে? জবাব দিলেন জন ভট্টাচার্য

  • খলনায়ক এবার নায়ক, সান বাংলার নতুন ধারাবাহিকে দেবাদৃতার বিপরীতে থাকছেন জন। তবে কি মিঠাই থেকে চিরতরে বিদায় নিচ্ছে ওমি? 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে হ্যান্ডসাম ভিলেন ওমি আগারওয়াল। হ্যাঁ, মিঠাই সিরিয়ালে নায়ক আদৃতকে সমান টেক্কা দেন জন ভট্টাচার্য। ওমির চালানো গুলি খেয়ে মৃত্যুমুখে পড়েছিল মিঠাই, সে সুস্থ হতে না হতেই গোটা মোদক পরিবারকেই প্রাণে মেরে ফেলবার ছক কষে ফেলেছে ওমি। এই ধামাকা প্রোমো ঘিরে যখন উত্তেজনার পারদ তুঙ্গে, তখনই আমচকা বোমা পড়ল! মিঠাই ছাড়ছেন জন ভট্টাচার্য, টেলিপাড়ায় এমনই জল্পনা।

এই জল্পনা শুরুর নেপথ্যে একটা কারণও রয়েছে। সান বাংলার আসন্ন শো'তে নায়ক চরিত্রে দেখা যাবে জনকে। স্বভাবতই ফ্যানেদের ধারণা আর ওমিকে দেখতে পাবে না তাঁরা। সেই নিয়েতাঁদের মনে মন খারাপের কালো মেঘ। সত্যিটা জানতে আমরা যোগাযোগ করে ছিলাম জনের সঙ্গে। মুচকি হেসে অভিনেতা বললেন, ‘হ্যাঁ, এটা সত্যি যে সান বাংলার নতুন শো’তে আমি থাকছি প্রধান চরিত্রে। তবে এটাই ওমির শেষ ট্র্যাক মিঠাইতে এমনটা আমি বলব না। ওমি কিন্তু ফিরে আসতেও পারে। কোনও কিছুই এখনও চূড়ান্ত হয়নি। আপতত মিঠাই থেকে বিরতি নিচ্ছি এইটুকু বলব'।

টেলিভিশনের নতুন অনস্ক্রিন জুটি দেবাদৃতা ও জন
টেলিভিশনের নতুন অনস্ক্রিন জুটি দেবাদৃতা ও জন

নতুন ইনিংস নিয়ে কী বলছেন জন? নায়কের কথায়, ‘এই চ্যানেলের সঙ্গে আমার প্রথম কাজ, বিপরীতে দেবাদৃতা (বসু) রয়েছ, খুব এক্সাইটেড। প্রযোজনায় রয়েছে সুরিন্দর ফিল্মস, ওদের সঙ্গে আমার তৃতীয় কাজ। এর আগে মায়ার বাঁধন, নজর করেছি, মুখিয়ে রয়েছি দর্শকদের একটা ভালো শো উপহার দিতে’।

জন যোগ করেন, ‘এইবার নিজের ১০০ শতাংশ নয়, ২০০ শতাংশ উজার করে দেব। ফ্যানেদের বলব, তোমরা এইভাবেই পাশে থেকো। অনেক ধামাকা থাকছে, অনেক সারপ্রাইজ থাকছে। চরিত্রটা তোমারদের দারুণ লাগবে। এখনই খুব বেশি বলতে পারব না, তবে তোমাদের মুখে হাসি ফোটানোর সবরকম চেষ্টা করব’।

মিঠাই-এর আগে জি বাংলার ‘রিমলি’ ধারাবাহিকে দেখা গিয়েছে জন ভট্টাচার্যকে। এছাড়াও ‘নজর’, ‘নাগলীলা’র মতো সুপারন্য়াচরাল শো-তেও লিড রোলে দেখা মিলেছে জনের। যশ-মধুমিতার ‘বোঝে না সে বোঝে’ না-র সঙ্গে শুরু হয়েছিল জনের অভিনয় সফর। তারপর অনেকটা পথ পার করে ফেলেছেন তিনি।

দেবের ‘গোলন্দাজ’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছেন জনকে, সম্প্রতি ঐন্দ্রিলা বসুর সঙ্গে একটি ওটিটি প্রোজেক্টে কাজ করেছেন জন। সুতরাং বিনোদনের সব মাধ্যমেই দাপিয়ে বেড়াচ্ছে সিদ্ধার্থ মোদকের এই চিরশত্রু। নতুন সিরিয়ালে জন-দেবাদৃতার রসায়ন কতটা নজর কাড়ে এখন সেটাই দেখার!

 

 

 

বন্ধ করুন