বাংলা নিউজ > বায়োস্কোপ > Johnny Sins: পর্ন ছবির শ্যুটে লিঙ্গবর্ধক ওষুধের ব্যবহার! পডকাস্টে সত্যি ফাঁস করলেন জনি সিন্স

Johnny Sins: পর্ন ছবির শ্যুটে লিঙ্গবর্ধক ওষুধের ব্যবহার! পডকাস্টে সত্যি ফাঁস করলেন জনি সিন্স

নিজের পর্ন কেরিয়ার ও কাজের অভিজ্ঞতা নিয়ে কথা বললেন জনি সিন্স। 

পর্ন তারকা জনি সিন্সকে দিনকয়েক আগেই দেখা গিয়েছে একটি ভারতীয় ভাষায় তৈরি বিজ্ঞাপনে। সেখানে ছিলেন রণবীর সিং-ও।  

দিনকয়েক আগে একটি ভাইরাল টিভি বিজ্ঞাপনে রণবীর সিং-এর সঙ্গে কাজ করেন পর্ন তারকা জনি সিন্স। পুরুষদের যৌন সুস্থতা ব্র্যান্ড 'বোল্ড কেয়ার'-এর জন্য জনির অভিনয় তোলপাড় ফেলেছিল সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি তন্ময় ভাটের সঙ্গে কথোপকথনে একাধিক সাড়া ফেলা মন্তব্য করলেন তিনি।

জনি দাবি করেন যে তিনি অবিবাহিত এবং ১৫ বছরেরও বেশি সময় ধরে তিনি পর্নোগ্রাফিক শিল্পের সঙ্গে আছেন। নিজের ইন্ডাস্ট্রির বাইরে ডেট করা ‘কঠিন’ বলেই মন্তব্য করেন তিনি। জনি জানান, অতীতে যে কটি সম্পর্কে তিনি ছিলেন তা বিনোদন জগত থেকেই হয়েছিল।

আরও পড়ুন: ‘দলনেত্রী পাশে থেকেছেন…’, পিঙ্কিকে বিচ্ছেদ, শ্রীময়ীকে তৃতীয় বিয়ে, সবটা জানতেন মমতা?

সঙ্গে জনি জানান, পর্ন দেখেন এমন মহিলাদের সংখ্যা ক্রমবর্ধমান। সঙ্গে এই পর্ন তারকা জানান, পুরুষ পর্ন তারকাদের দেখতে পছন্দ করেন সমকামী এবং বাই সেক্সুয়াল পুরুষরাও।

জনির দাবি, পর্ন সিনেমার শিল্পে মহিলাদের গুরুত্বই সবচেয়ে বেশি। এই কাজে যোগ দেওয়ার আগে একজন ঠিকেদার হিসেবে কাজ করতেন তিনি। পর্ন ছবির শ্যুটে লিঙ্গবর্ধক ওযুধ ব্যবহারের কথা হাওয়ায় উড়িয়ে দিয়ে তিনি বলেন, ‘পুরুষ তারকারা ব্যাকগ্রাউন্ডের জন্য। তাই সত্যি কথা বলতে গেলে, এখানে নারীর পারফরম্যান্সের জায়গা বেশি। তবে হ্যাঁ, আপনাকে কিছুটা ভালো করতে হবে।’

আরও পড়ুন: ‘সব ওঠা-পড়ায় তুমিই…’! বিয়ের জন্মদিনে ডোনার সঙ্গে ডেটিংয়ের ছবি পোস্ট করলেন সৌরভ

জনি-রণবীরের বিজ্ঞাপন:

বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছিল ভারতীয় ধারাবাহিকের আদলে। বিজ্ঞাপনটিতে, সিন্স এমন এক ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন যার স্ত্রী তাকে ছেড়ে যেতে চায় কারণ সে বিছানায় ভালো পারফর্ম করতে ব্যর্থ। তাঁদের সেই সমস্যায় হস্তক্ষেপ করে রণবীর সিং এবং জিজ্ঞাসা করেন সমস্যা কী। সিন্সের স্ত্রী দাবি করে যে তাঁর স্বামী, যৌন জীবনে দুর্বল। এরপরেই ওই বিশেষ প্রোডাক্টের মাধ্যমে সমস্যার সমাধান করেন রণবীর। এমনই এক গল্পে নির্মিত বিজ্ঞাপনটি।

আরও পড়ুন: রাজের জন্মদিনে দেখালেন মেয়ে ইয়ালিনিকে, ভিডিয়ো বানিয়ে বরকে শুভচ্ছা শুভশ্রীর

ভারতীয় সিরিয়ালের হাস্যরস ও ড্রামাটিক অ্যাঙ্গেলে নির্মিত বিজ্ঞাপনটি প্রকাশের পরপরই ব্যাপক সাড়া ফেলে দেয়। সঙ্গে পর্ন তারকা জনি সিন্সকে নিয়েও শুরু হয় নতুন করে আলোচনা। 

আমেরিকান পর্নোগ্রাফিক অভিনেতা জনি সিন্স। তিনি প্রায় ৫০০টিরও বেশি প্রাপ্তবয়স্ক চলচ্চিত্রে অভিনয় করেছেন। ২০০৬ সালে তিনি পর্নোগ্রাফিক ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন। জনি সিন্স পর্নহাব কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এমন একটি পর্নোগ্রাফিক চলচ্চিত্র নির্মাণ করতে, যার শুটিং হবে মহাকাশে। উক্ত চলচ্চিত্রে তার সাথে নারী শিল্পী হিসেবে অভিনয় করবেন ইভা লোভিয়া। এর আনুমানিক খরচ ৩৪ লক্ষ মার্কিন ডলার।

বায়োস্কোপ খবর

Latest News

বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট ঘুঘুডাঙা থেকে লস্করের চিঠি পাঠানো হয়েছিল শান্তনু ঠাকুরকে! তদন্তে উঠে এল নয়া তথ্য বরের উপর রীতিমত ছড়ি ঘোরান সুরা! আরবাজ বললেন,‘যবে থেকে প্রেমে পড়েছি তবে থেকেই…’ 'আইনসিদ্ধ উত্তম-মধ্যম দিলে দোষ নেই', বিতর্কিত মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, কী হাল অজয়ের ময়দানের? DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল?

Latest IPL News

সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.