বাংলা নিউজ > বায়োস্কোপ > দাবার কোটের মতোই সাদা-কালো থিমের পোশাকে ‘জনি বনি’ টিম, প্রকাশ্যে সিনেমার ট্রেলার
‘জনি বনি’ টিম ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে

দাবার কোটের মতোই সাদা-কালো থিমের পোশাকে ‘জনি বনি’ টিম, প্রকাশ্যে সিনেমার ট্রেলার

  • দেবাশীস-স্বস্তিকা জুটির 'জনি বনি'। তরুণ পুলিশ অফিসার ও কিশোর দাবাড়ুুর গল্প বলবে এই ছবি। মুক্তি পেয়েছে ছবির ট্রেলার-

এক তরুণ পুলিশ অফিসার ও এক দাবাড়ুর গল্প নিয়ে ওটিটির পর্দায় আসছে ‘জনি বনি’। পরিচালকের আসনে অভিজিৎ চৌধুরী। সিরিজে অভিনয় করতে দেখা যাবে দেবাশিস মণ্ডল, স্বস্তিকা দত্ত, অঙ্কিত মজুমদার, কমলেশ্বর মুখোপাধ্যায়, লোকনাথ দে, অনির্বাণ ভট্টাচার্য, যুধাজিৎ সরকার, শুভস্মিতা মুখোপাধ্য়ায়, পুষ্পিতা মুখোপাধ্য়ায়, জয়তী চক্রবর্তী, অভ্যুদয় দে এবং তুষিতা বন্দ্যোপাধ্য়ায় সহ আরও অনেকে।

সদ্য মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। শহরের এক নামী রেস্তোরাঁয় হয়ে গেল ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। হাজির ছিলেন ছবির কলাকুশলী এবং নির্মাতা সহ অন্যান্যরা। অনুষ্ঠানে বিশেষ ড্রেস কোড ছিল। সকলকে সাদা-কালো পোশাকে দেখা মিলেছিল। ঠিক যেন দাবার বোর্ডের রঙের ছোঁয়া মিলেছে সকলের পোশাকে। এই ছবিতে একটা বড় অংশের সংযোগ রয়েছে দাবার সঙ্গে।

‘জনি বনি’ টিম ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে
‘জনি বনি’ টিম ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে
‘জনি বনি’ টিম ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে
‘জনি বনি’ টিম ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে

সিরিজে একজন তরুণ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন দেবাশিস মণ্ডল। তাঁর চরিত্রের নাম জনার্দন দাস অর্থাৎ জনি। দেবাশিসের স্ত্রী'র চরিত্রে রয়েছেন স্বস্তিকা দত্ত ৷ জনি, তার স্ত্রী এবং স্ত্রী'র বোনের ছেলে বনিকে নিয়েই এগোবে এই সিরিজের গল্প। বনির চরিত্রে রয়েছেন অঙ্কিত মজুমদার।

অসফলতা থেকে জীবনের সবথেকে বড় শিক্ষা মেলে, ট্রেলারের শুরুতেই তরুণ পুলিশ অফিসারের মুখে এই বুলি। অপরাধ, পুলিশ, রাজনীতি, দাবার চাল সবটাই উঠে এসেছে ট্রেলারের পরতে পরতে। দেখুন ‘জনি বনি’র ট্রেলার-

জনি কি পারবে তার কেরিয়ারের প্রথম কেসের সমাধান করতে? বনি কি পারবে দাবা টুর্নামেন্টে জিতে নিজেকে প্রমাণ করতে? নাকি দুজনকে লক্ষ্য পূরণ করতে একে অন্যের সাহায্য নিতে হবে। পরতে পরতে রহস্য, দাবার চাল, অলীক স্বপ্ন ছুঁতে চাওয়া এক পুলিশ অফিসার এবং এক কিশোরের আখ্যান নিয়েই গল্প 'জনি বনি'।

আরও পড়ুন: তরুণ পুলিশ অফিসার ও কিশোর দাবাড়ুুর গল্প, আসছে দেবাশীস-স্বস্তিকা জুটির 'জনি বনি'

সিরিজ পরিচালনা পাশাপাশি কাহিনী, চিত্রনাট্যের দায়িত্বে রয়েছেন অভিজিৎ চৌধুরী। প্রযোজনায় দেব সরকার। সঙ্গীত পরিচালনায় আকিব হায়াত। চিত্রগ্রহণে শুভদীপ দে। প্রযোজনায় 'মিলকি ওয়ে ফিল্মস'। ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে আসছে এই ওয়েব সিরিজ।

বন্ধ করুন