বাংলা নিউজ > বায়োস্কোপ > Junior Mehmood, Cancer: ক্যানসারের সঙ্গে লড়ছেন অভিনেতা জুনিয়র মেহমুদ, দেখা করলেন জনি লিভার

Junior Mehmood, Cancer: ক্যানসারের সঙ্গে লড়ছেন অভিনেতা জুনিয়র মেহমুদ, দেখা করলেন জনি লিভার

জুনিয়র মেহমুদের সঙ্গে দেখা করলেন জনি লিভার

জুনিয়র মেহমুদের সঙ্গে জনি লিভারের দেখা করতে যাওয়ার যে ভিডিয়োটি উঠে এসেছে, তাতে তাঁকে বেশ দুর্বল দেখাচ্ছে। অমর উজালার এক প্রতিবেদন অনুসারে, জুনিয়র মেহমুদ তাঁর পেটের থেকে টিউমার অপসারণের জন্য একটা অস্ত্রোপচার করাতে চলেছেন।

বর্ষীয়ান অভিনেতা তথা চলচ্চিত্র নির্মাতা জুনিয়র মেহমুদ পেটের ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, জুনিয়র মেহমুদের শারীরিক পরিস্থিতি গুরুতর। তাঁর অবস্থার অবনতি হয়েছে। জানা যাচ্ছে, সম্প্রতি জুনিয়র মেহমুদের সঙ্গে দেখা করতে সম্প্রতি তাঁর বাড়িতে গিয়েছিলেন কৌতুক অভিনেতা জনি লিভার।

জুনিয়র মেহমুদের সঙ্গে জনি লিভারের দেখা করতে যাওয়ার যে ভিডিয়োটি উঠে এসেছে, তাতে তাঁকে বেশ দুর্বল দেখাচ্ছে। অমর উজালার এক প্রতিবেদন অনুসারে, জুনিয়র মেহমুদ তাঁর পেটের থেকে টিউমার অপসারণের জন্য একটা অস্ত্রোপচার করাতে চলেছেন।

আরও পড়ুন-শাহরুখের পর এবার রণবীর ঝড়! প্রথম দিনে 'Pathaan'কে ছাপিয়ে গেল Animal

আরও পড়ুন-'বউ হারালে বউ পাওয়া যায় রে…', অনুপমের প্রাক্তন পিয়াকে পরমের বিয়ে নিয়ে বলছেন চিরঞ্জিত

আরও পড়ুন-'বিয়েতে আমি সাবেকি সাজে সাজব', Engagement, প্রেম থেকে বিয়ের থিম, অকপট সন্দীপ্তা

আরও পড়ুন-শামির প্রাক্তনের সঙ্গে অশালীন ব্যবহার করে গ্রেফতার যুবক, হাসিন বলছেন, ‘কর্মফল নিজেকেই ভুগতে হয়’

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিওতে দেখা যাচ্ছে, জনি লিভার তাঁর কথোপকথনের সময় তাঁকে অনুপ্রাণিত করার চেষ্টা করছেন। জুনিয়র মেহমুদকে বিছানায় শুয়ে থাকতে দেখা যাচ্ছে। তাঁকে দেখে বেশ দুর্বল দেখাচ্ছিল। সালাম কাজী যিনি কিনা জুনিয়র মেহমুদকে ভাইয়ের চোখে দেখেন, তিনি অমর উজালাকে জানান, ‘জুনিয়র মেহমুদের পেটে টিউমার রয়েছে। তার রক্তচাপ এবং সুগারের মাত্রা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে যার কারণে তার ওজন ২০ কেজি কমেছে। তবে তিনি এই মুহূর্তে তুলনামূলক সুস্থ রয়েছেন। যাঁরা তাঁর সঙ্গে দেখা করতে আসছেন তাঁদের সকলের সঙ্গে তিনি ভালোভাবে কথা বলেছেন।’

প্রসঙ্গত, জুনিয়র মেহমুদের আসল নাম নাঈম সাইয়িদ, যিনি কিনা একজন শিশুশিল্পী হিসাবে কাজ শুরু করেন। তারপর তিনি সরাসরি মারাঠি ছবিতে কাজ করা শুরু করেছিলেন। প্রায় ২৬৫টির মতো ছবিতে অভিনয় করেছেন জুনিয়র মেহমুদ। ব্রহ্মচারী (১৯৬৮), মেরা নাম জোকার (১৯৭০), পরওয়ারিশ (১৯৭৭), এবং দো অর দো পাঁচ (১৯৮০) ছবিতে অভিনয়ের জন্য তিনি সবচেয়ে বেশি চর্চিত ছিলেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

তৃণমূলকে ভোট না দিলে হাত কেটে নেব, প্রকাশ্যে হুমকি অনুব্রত ঘনিষ্ঠ নেতার এথনিক আউটফিটে নো মেকআপ লুকে আলিয়া, কীসের জন্য তৈরি হচ্ছেন নায়িকা তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০ অবসরপ্রাপ্ত বিচারকদের স্বল্প পেনশন, উদ্বিগ্ন CJI, কেন্দ্রকে সমাধানের নির্দেশ শ্বশুরমশাই বললেন, ‘তোমার রাতে কী হয় বলতো!' মাঝরাতে কৌশিকের কাণ্ড ফাঁস, অবাক রচনা বন্যার জলে আটকে মা-বাচ্চা সমেত গাড়িটি, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচালেন যুবক অস্ট্রেলিয়ার নাগরিকত্ব পেলেন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক তিলকরত্নে দিলশান হাসপাতালের নামের শেষে ‘রিসার্চ’ শব্দ আছে? কোন গবেষণা হচ্ছে, প্রমাণ দিতে হবে এবার Bally Station: বালি নেমেই কি অফিস যান? বিরাট বদলে যাচ্ছে স্টেশন, চিনতে পারবেন না মদ্যপান করে বিমানে উঠে অভব্য আচরণ, কলকাতা বিমানবন্দরে বিশৃঙ্খলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.