বাংলা নিউজ > বায়োস্কোপ > টেলিপর্দায় ফিরছেন জয় মুখোপাধ্যায়, দেখা যাবে রাজা বিক্রমাদিত্যের ভূমিকায়
জয়ের কামব্যাক
জয়ের কামব্যাক

টেলিপর্দায় ফিরছেন জয় মুখোপাধ্যায়, দেখা যাবে রাজা বিক্রমাদিত্যের ভূমিকায়

  • মেগানায়কের প্রত্যাবর্তন। শীঘ্রই টেলিভিশনের পর্দায় হাজির হচ্ছেন জয় মুখোপাধ্যায়। 

বিতর্ক পিছু ছাড়ে না অভিনেতা জয় মুখোপাধ্যায়। বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত মুখ জয়। জিয়নকাঠি ধারাবাহিকের সঙ্গে ২০১৯-এর শেষের দিকে টিভির পর্দায় কামব্যাক করেছিলেন এই মেগানায়ক। তবে সহ-অভিনেত্রীর সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে শো থেকে বাদ পড়তে হয় জয়কে। শ্যুটিং চলাকালীনই অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে মারধর করবার অভিযোগ উঠেছিল জয়ের বিরুদ্ধে। ২০১৮ সালে মাঝরাস্তায় প্রাক্তন প্রেমিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কেও নিগ্রহের অভিযোগ রয়েছে জয়ের বিরুদ্ধে। 

মাস খানেক আগেই আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করেছেন জয়। শুরু করেছেন রাজনৈতিক কেরিয়ার, আর এবার ছোটপর্দাতেও ফিরছেন তিনি। শোনা যাচ্ছে সুরিন্দর ফিল্মস অ্যান্ড টেলিভিশনের নতুন মেগায় দেখা যাবে তাঁকে। ‘বিক্রম-বেতাল’-এর রূপকথার গল্প ফিরে আসবে বাংলা টেলিভিশনের পর্দায়। আর এই ধারাবাহিকেই রাজা বিক্রমাদিত্যের চরিত্রে দেখা মিলবে জয়ের। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় কামব্যাকের কথা জানিয়েছেন জয়। তবে প্রোজেক্ট নিয়ে বিস্তারিত কোনও মন্তব্য করেননি।

রাজার বেশে ছবি পোস্ট করে অভিনেতা লেখেন- 'আরও একটা গল্প রি-লোড হচ্ছে। পুরোনো এক কাহিনি আমার মতো করে ফুটিয়ে তুলছি। আপনাদের শুভকামনা ও ভালোবাসা প্রয়োজন। অসংখ্য ধন্যবাদ,জয়'।

জানা গিয়েছে এই সিরিজে বেতালের চরিত্রে থাকছেন অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়। মূল গল্পে তান্ত্রিকের চরিত্রটি পুরুষ হলেও এখানে রয়েছে টুইস্ট। এই তন্ত্রসাধকের ভূমিকায় সিরিয়ালে থাকবেন স্বাগতা মুখোপাধ্যায়। প্রমোর শ্যুট ইতিমধ্যেই হয়ে গিয়েছে। সিরিয়াল পরিচালনা করছেন মলয় রায়। ফেব্রুয়ারি থেকে পুরোদমে শ্যুটিং শুরু হবে ধারাবাহিকের।

২০০৯ সালে, ‘লক্ষ্যভেদ’ ছবি দিয়ে অভিনয় কেরিয়ার শুরু হয় জয়ের। পরবর্তী তিন বছরের মধ্যে ১০টি ছবিতে অভিনয় করেন জয়। এর মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় অস্ত্র, টার্গেট ও হ্যাংওভার। টার্গেট ছবিতে জয়ের নায়িকা ছিলেন সায়ন্তিকা। এরপর শুরু হয়েছিল দুজনের প্রেম পর্ব, যদিও হ্যাপি এন্ডিং হয়নি। 

রুপোলি পর্দা দিয়ে কেরিয়ার শুরু হলেও ছোটপর্দাই বেশি পপ্যুলারিটি দিয়েছে জয়কে। ‘চোখের তারা তুই’ ধারাবাহিকের নায়ককে আজও ভুলতে পারেনি দর্শক। এছাড়া ‘জীবন জ্যোতি’ সিরিয়ালেও দেখা গিয়েছে জয়কে। 

বন্ধ করুন