বাংলা নিউজ > বায়োস্কোপ > Joyjit Banerjee: জন্মদিনেই কিনা জামাইষষ্ঠী! নিজেকে তাও 'অবাঞ্ছিত জামাই'য়ের তকমা দিলেন কেন অভিমানী জয়জিৎ?

Joyjit Banerjee: জন্মদিনেই কিনা জামাইষষ্ঠী! নিজেকে তাও 'অবাঞ্ছিত জামাই'য়ের তকমা দিলেন কেন অভিমানী জয়জিৎ?

নিজেকে 'অবাঞ্ছিত জামাই'য়ের তকমা দিলেন জয়জিৎ।

Joyjit Banerjee: এবারের জামাইষষ্ঠীর দিনই অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন পড়েছিল। তবুও কেন মন খারাপ তাঁর?

বুধবার গোটা দিন ছিল জামাইষষ্ঠী নিয়ে উন্মাদনা। যাতে সামিল হয়েছিল সাধারণ মানুষ থেকে তারকারাও। সামাজিক মাধ্যম ছবিতে ভরিয়েছেন সেলেবরা। তবে এবারে জামাইষষ্ঠীর দিন জন্মদিন পরেছিল অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের। তবে এই বিশেষ দিনেই নিজেকে ‘অবাঞ্ছিত’ বলে ফেললেন তিনি। 

আসলে জয়জিতের বিয়েতে বিশেষ মত ছিল না তাঁর শ্বশুরবাড়ির লোকের। ২০০৫ সালে বিয়ে করেন অভিনেতা। এমনিতেই রয়েছে বড় ভৌগলিক দূরত্ব। আসলে তাঁর শ্বশুরবাড়ি সুদূর জলপাইগুড়িতে। তাই দূরত্বের কারণে কোনও দিনই সেই ভাবে জামাইষষ্ঠী পালন করতে যেতে পারেননি। 

আরও পড়ুন: এরকম শাশুড়িই তো চাই! মহা সমাদরে বউমা ষষ্ঠী হল শ্রুতির, সোহাগ স্বর্ণেন্দুর মায়ের

আর বর্তমানে শ্বশুরমশাই প্রয়াত হয়েছেন। শাশুড়িমা তাঁকে নিয়ে আদৌ কতটা খুশি, সেটাও স্পষ্ট নয় তাঁর কাছে। তবে আনন্দবাজারকে জানালেন, শাশুড়িমা কলকাতায় এলে ২৪ বছরের বিবাহিত জীবনে কয়েকবার হয়েছে খাওয়া-দাওয়া। ওই পর্যন্তই। তাই জামাইষষ্ঠী নিয়ে রাখেন না আলাদা করে কোনও উচ্ছ্বাস। 

অভিনেতার কথায়, ‘আসলে আমি তো শ্বশুরবাড়িতে অবাঞ্ছিত জামাই। বিয়েতে তাঁদের বিশেষ একটা মত ছিল না। আমার শ্বশুরমশাই প্রয়াত হয়েছেন। শাশুড়ি আমাকে নিয়ে সন্তুষ্ট কি না, তা-ও জানি না।’

আরও পড়ুন: নেপোটিজম নিয়ে হয়েছিলেন অপমান! কঙ্গনার চড় কাণ্ডে বড় সুযোগ পেলেন করণ জোহর

প্রসঙ্গত, জামাইষষ্ঠীর দিনই অর্থাৎ ১২ জুন ছিল জয়জিতের জন্মদিন। আর এই বিশেষ দিনে বাবাকে আদর ভরা শুভেচ্ছা জানায় জয়জিৎ-পুত্র যশজিৎ। সামাজিক মাধ্যমে তিনি লিখলেন,  ‘হ্যাপি বার্থ ডে ওল্ড ম্যান। এতো তোমার আঠেরো বছরে পা দেওয়ার মতো…যা ছিল ঠিক বছর তিরিশ আগে। আই লাভ ইউ।’ অভিনেতা জানিয়েছিলেন, জন্মদিনের রাতে বাইরে খেতে যাওয়ার কথা ভাবছেন। ব্যস ওইটুকুই! আর কোনও বিশেষ পরিকল্পনা নেই তাঁর। 

আরও পড়ুন: ‘যেভাবে দিন দিন বিদ্বেষ…’, মোদীর মাথায় মুসলিমদের ফেজ টুপি দেখতে চান নাসিরুদ্দিন

গত বছর জুন মাসে ছড়িয়ে পড়েছিল জয়জিতের মৃত্যুর ভুয়ো খবর। যা অবাক করেছিল সকলকে। এরপর জয়জিৎ  নিজেও তাঁর ফেসবুক পোস্টে সেই ভুয়ো খবর শেয়ার করেন। যেখানে দেখা যায় অভিনেতার ছবি। আর উপরে লেখা সেই ভুয়ো খবর, 'না ফেরার দেশে বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা'। ক্যাপশানে জয়জিৎ লেখেন, ‘তাহলে কি আমি ভূত? এই খবর যে করেছে তাঁর ঘাড় মটকাবো আমি। আচ্ছা এটা দেখালে কি ইনশিয়োরেন্স গুলো ম্যাচিওর করবে?’

বায়োস্কোপ খবর

Latest News

'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে?GT-তে যোগ দিতে পারেন তারকা অলরাউন্ডার? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর 'রণজয়কে ছেড়েছি শোভনের কারণে?' বিয়ের পরই প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক সোহিনী সরকার! ‘‌এটা প্রতিহিংসামূলক রাজনৈতিক মনোভাব’‌, বাজেটে ঘাটাল না থাকায় ক্ষুব্ধ সাংসদ দেব রয়েছে বিদেশযাত্রার যোগ! অগস্টের শুরুতেই বুধের অস্তে লাভ সিংহ সহ বহু রাশির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.