বাংলা নিউজ > বায়োস্কোপ > Fire breaks: জুনিয়র NTR-এর ছবির পুনরায় মুক্তি ঘিরে উত্তেজনা, সিনেমাহলে আগুন

Fire breaks: জুনিয়র NTR-এর ছবির পুনরায় মুক্তি ঘিরে উত্তেজনা, সিনেমাহলে আগুন

সিনেমাহলে অগ্নিকাণ্ড

২০০৩ সালে মুক্তি পেয়েছিল জুনিয়র NTR-এর ছবি সিমহাদ্রি। ছবিটি ৪-কে তে মুক্তি দেওয়া হয়েছিল। আর সেই ছবি ঘিরেই অনুরাগীদের উত্তেজনা ছিল তুঙ্গে। জানা যাচ্ছে, ছবি দেখতে এসে প্রেক্ষাগৃহের মধ্যেই বাজি ফাটাতে শুরু করেন  অনুরাগীরা। তাতেউ সিনেমাহলে আগুন লেগে যায়। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। বেশকিছু আসন পুড়ে যায়। 

জুনিয়র এনটিআর-এর ছবি সিমহাদ্রি-র পুনরায় মুক্তি ঘিরে উত্তেজনা। অনুরাগীদের ফাটানো বাজিতে ক্ষতিগ্রস্ত সিনেমাহল। ঘটনাটি ঘটেছে শনিবার অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়াতে। জানা যাচ্ছে, আগুনে পুড়ে গিয়েছে অপ্সরা সিনেমাহলের বেশকিছু আসন। ঘটনার পর বাতিল করা হয় সিনেমার প্রদর্শন। ঘটনাস্থলে মোতায়েন করা হয় পুলিশ। সিনেমাহল থেকে দর্শকদের নিরাপদে বের করে নিয়ে যাওয়া হয়। 

২০০৩ সালে মুক্তি পেয়েছিল জুনিয়র NTR-এর ছবি সিমহাদ্রি। ছবিটি ৪-কে তে মুক্তি দেওয়া হয়েছিল। আর সেই ছবি ঘিরেই অনুরাগীদের উত্তেজনা ছিল তুঙ্গে। জানা যাচ্ছে, ছবি দেখতে এসে প্রেক্ষাগৃহের মধ্যেই বাজি ফাটাতে শুরু করেন কিছু অনুরাগী। আর সেখান থেকেই সিনেমাহলে আগুন লেগে যায়। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। বেশকিছু আসন পুড়ে যায়। অগ্নিকাণ্ডের কথা টুইটারে উঠে আসার পর বেশকিছু নেটনাগরিক বিরক্তি প্রকাশ করেছেন। এক নেট নাগরিক লিখেছেন, ‘এ ধরনের আচরণ সহ্য করা যায় না। সম্পত্তি ক্ষতির জন্য কে ক্ষতিপূরণ দেবে?’ কারোর কথায়, ‘এটা খুবই দুঃখজনক ঘটনা। থিয়েটার মালিককে কিছু উগ্র ভক্তের শিকার হতে হয়েছে।’

আরও পড়ুন-অরিজিতের গাওয়া গানের তীব্র নিন্দা! আক্রমণের মুখে বক্তব্য স্পষ্ট করলেন অনুরাধা পড়োয়াল

প্রসঙ্গত জুনিয়র NTR- অভিনীত সিমহাদ্রি ছবিটি পরিচালনা করে এসএস রাজামৌলি। এটা ছিল জুনিয়ার এনটিআরের সঙ্গে জুটি বেঁধে রাজামৌলির দ্বিতীয় ছবি। তার আগে জুনিয়ার এনটিআরকে নিয়ে স্টুডেন্ট নং ১-বলে একটি ছবি তৈরি করেছিলেন রাজামৌলি। জুনিয়র এনটিআর-এর ৪০তম জন্মদিন বড় করে উদযাপনের জন্য তাঁর এই ছবিকে পুনরায় মুক্তি দেওয়া হয়। ছবিটি সপ্তাহান্তে তেলঙ্গানা এবং অন্ধ্র প্রদেশে মুক্তি দেওয়া হয়েছে। মুক্তির প্রথমদিনেই সিমহাদ্রি বক্স অফিস কালেকশন ৫.১৪ কোটি টাকা বলে জানা যাচ্ছে।

জুনিয়র এনটিআর এই মুহূর্তে তাঁর তেলুগু ছবি ‘দেবরা’র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এই জুনিয়ার এনটিআরের এই ছবিতে অভিনয় করছেন জাহ্নবী কাপুর, সইফ আলি খানের মতো বলি তারকারা। এই ছবির হাত ধরেই তাঁরা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করছেন। কয়েক সপ্তাহ আগেই এই ছবির শ্যুটিং করেছেন সইফ আলি খান। সেই শ্যুটিংয়ের ছবিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে এসেছিল। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

শনিদেবের আসল নাম কী? কোন নামে ডাকলে তিনি সবচেয়ে খুশি হন? সংকট এড়াতে জেনে রাখুন জোড়া শতরান মন্ধনা-হরমনপ্রীতের, রেকর্ড রানের ইনিংস গড়েও কষ্ট করে জয় ভারতের ‘‌প্রয়োজনে সেবি’‌র বিরুদ্ধে সুপ্রিম কোর্টে যাব’‌, শেয়ার দুর্নীতি নিয়ে সরব গোখলে ৯৫ মিনিটে সমতা! ১০ নম্বর দলকে রুখল ৬৬-তে থাকা আলবানিয়া, খাদের ধারে ক্রোয়েশিয়া আগামিকাল কেমন কাটবে আপনার? বৃষ্টির সঙ্গে কি আসবে সুখবর? জানুন ২০ জুনের রাশিফল বর্ষা এলেও কি ঝমঝমিয়ে বৃষ্টি হবে দক্ষিণবঙ্গে? তার আগে ৫০ কিমিতে ঝড়, কমবে পরে ‘‌আগুন বইকে পোড়াতে পারে, জ্ঞানকে নয়’‌, নয়া ক্যাম্পাস উদ্বোধন করে মন্তব্য মোদীর ‘অনেক হয়েছে… ’, টাইট পোশাকে ফুটে উঠেছে বেবি বাম্প, কীসের জন্য তর সইছে না দীপিকার 6,4,6,6,2,6: ঝোড়ো হাফ-সেঞ্চুরির পথে এক ওভারে ৩০ রান সুরজের, ১৯ বলে ৫০ ত্রিপাঠীর হজ যাত্রায় গিয়ে মৃত্যু ৬৪৫ পুণ্যার্থীর, তার মধ্যে ৬৮ জন ভারতীয়, পারদ ৫০ ডিগ্রি

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.