বাংলা নিউজ > বায়োস্কোপ > মঞ্চে আবীরের সঙ্গে বিচারকদের বল লোফালুফি! দেখুন ‘সা রে গা মা পা’র মজার মুহূর্ত
‘সা রে গা মা পা’র জনপ্রিয়তা দেখার মতো।

মঞ্চে আবীরের সঙ্গে বিচারকদের বল লোফালুফি! দেখুন ‘সা রে গা মা পা’র মজার মুহূর্ত

  • এখানেই শেষ নয়। কাজের ফাঁকেই আগে ধোঁয়া ওঠা নুডলসের স্বাদ নিতে দেখা গিয়েছে শ্রীকান্ত আচার্যকে। অন্য দিকে, ভোজন রসিক রাঘব চট্টোপাধ্যায়ের সুযোগ পেলেই মন দিচ্ছেন রসনাতৃপ্তিতে।

'সা রে গা মা পা' মানেই একরাশ নতুনত্ব। গানবাজনার সঙ্গেই আড্ডা-হাসি আর খুনসুটি। পরিচালক 'কাট' বলতেই যতক্ষণ! ক্যামেরা বন্ধ হলেই হইহুল্লোড় দ্বিগুণ। জি বাংলার অন্যতম জনপ্রিয় অনুষ্ঠানের তেমনই কিছু টুকরো টুকরো মুহূর্ত এল প্রকাশ্যে।

চ্যানেলের পেজ থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সঙ্গীতের মঞ্চে মজায় মোড়া নানা মুহূর্তগুলি ধরা পড়েছে সেখানে।

অনুষ্ঠানে সঞ্চালক আবীর চট্টোপাধ্যায়ের বল নিয়ে লোফালুফি খেলছেন। সঙ্গী দুই বিচারক, মনোময় ভট্টাচার্য এবং শান্তনু মৈত্র। খুব মনোযোগ দিয়ে একে অপরের দিকে বল ছুড়ে দিচ্ছেন তাঁরা। আর তাঁদের অজান্তেই লেন্সবন্দি হয়ে গিয়েছে সেই সব দৃশ্য।

এখানেই শেষ নয়। কাজের ফাঁকেই আগে ধোঁয়া ওঠা নুডলসের স্বাদ নিতে দেখা গিয়েছে শ্রীকান্ত আচার্যকে। অন্য দিকে, ভোজন রসিক রাঘব চট্টোপাধ্যায়ের সুযোগ পেলেই মন দিচ্ছেন রসনাতৃপ্তিতে। দিব্যি হইহুল্লোড় করে চলছে অনুষ্ঠানের শ্যুট।

এই সিজনে বিচারকের আসনে দেখা যাচ্ছে বলিউডের বিখ্যাত নেপথ্য গায়িকা রিচা শর্মাকে। তাঁর সঙ্গে থাকছেন শ্রীকান্ত আচার্য এবং শান্তনু মৈত্র। 'মহাগুরু'র আসনে রয়েছেন পণ্ডিত অজয় চক্রবর্তী। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের প্রশিক্ষণ দেবেন মনোময় ভট্টাচার্য, ইমন চক্রবর্তী, জোজো, রাঘব চট্টোপাধ্যায় এবং রথিজিৎ ভট্টাচার্য।

বন্ধ করুন