বাংলা নিউজ > বায়োস্কোপ > JugJugg Jeeyo: বক্স অফিসে বড়সড় ধস, ৬ দিনে মাত্র ৫০ কোটির কালেকশন ছবির!

বড় পর্দায় মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ান এবং কিয়ারা আডবানি অভিনীত ছবি ‘যুগ যুগ জিও’। পরিচালনায় রাজ মেহতা। ছবির IMDb রেটিং ৮.২। করণ জোহর প্রযোজিত এই ফ্য়ামিলি ড্রামা। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিল কাপুর, নীতু কাপুর, মণীশ পল, প্রাজোক্তা কোহলিও। ষষ্ঠ দিনে বক্স অফিসে ৫০ কোটির গণ্ডি পেরিয়েছে এই ছবি।

ছবির শুরুটা একটু ধীরে হলেও, বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে ‘যুগ যুগ জিও’র বক্স অফিস কালেকশন প্রসঙ্গে জানিয়েছেন, ‘ষষ্ঠ দিনে ৫০ কোটির গণ্ডি পেরিয়েছে এই ছবি। শুক্রবার বক্স অফিসে ৯.২৮ কোটি, শনিবার ১২.৫৫ কোটি, রবিবার ১৫.১০ কোটি, সোমবার ৪.৮২ কোটি, মঙ্গলবার ৪.৫২ কোটি, বুধবার ৩.৯৭ কোটির ব্যবসা করেছে এই ছবি। দেশজুড়ে মোট ৫০.২৪ কোটির ব্যবসা করেছে এই ছবি।’

আরও পড়ুন: ‘তোমাকে ছাড়া ৩৬৫ দিন’, স্বামী রাজের প্রথম মৃত্যুবার্ষিকীতে আবেগপ্রবণ মন্দিরা

ছবির বক্স অফিসে অনেকটাই ধস নেমেছে। বক্স অফিসে বেশ চ্যালেঞ্জের মুখে এই ছবি। কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুলভুলাইয়া ২’, ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ এবং ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছাড়া চলতি বছর অন্য কোনও বলিউড ছবি বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি।

রুপোলি পর্দায় সম্পর্কের ভাঙা-গড়া, রোম্যান্স, কমেডির গল্প নিয়ে ‘যুগ যুগ জিও’। একটা সময় বাবা-মায়ের সম্পর্কের টানাপোড়েন ছাপিয়ে যায় বরুণের নিজের দাম্পত্যের সমস্যাকে। এরপর কী? সেই নিয়েই এগিয়েছে ‘যুগ যুগ জিও’-র কাহিনি।

বন্ধ করুন