বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দ্য পঞ্জাব্বান’ গানে ফাটিয়ে নাচ নীতু-মণীশ-ঋদ্ধিমার! দেখে উত্তেজিত করণ যা বললেন
‘দ্য পঞ্জাব্বান’ গানে নাচ নীতু-মণীশ-ঋদ্ধিমার!

‘দ্য পঞ্জাব্বান’ গানে ফাটিয়ে নাচ নীতু-মণীশ-ঋদ্ধিমার! দেখে উত্তেজিত করণ যা বললেন

  • ‘দ্য পঞ্জাব্বান’ গানে নীতু-মণীশ-ঋদ্ধিমাদের নাচতে দেখে যা বললেন করণ জোহর!

বড় পর্দায় কামব্যাক করার জন্য প্রস্তুত অভিনেত্রী নীতু কাপুর। সৌজন্যে ‘যুগ যুগ জিও’। পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজ মেহতা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বরুণ ধাওয়ান এবং কিয়ারা আডবানি। বন্ধু মণীশ মালহোত্রার সঙ্গে ‘যুগ যুগ জিও’র নতুন গান ‘দ্য পঞ্জাব্বান’-এ নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

‘দ্য পঞ্জাব্বান’ গানের হুক স্টেপে তাঁদের সঙ্গে কোমল দুলিয়েছেন নীতু কন্যা ঋদ্ধিমা কাপুর সাহানি। সেই নাচের ভিডিয়ো নেটমাধ্যমে শেয়ার করেছেন কস্টিউম ডিজাইনার মণীশ মালহোত্রা। ভিডিয়োটি প্রযোজক করণ জোহরকে উৎসর্গ করেছেন। করণের ব্যানারে মুক্তি পাবে এই ছবি।

নেটমাধ্যমে ভিডিয়ো শেয়ার করে মণীশ লিখেছেন, ‘করণ এটা তোমার জন্য… শুক্রবার রাতে আমাদের পঞ্জাবনেদের সঙ্গে লাইভ’। ভিডিয়োতে মণীশ, ঋদ্ধিমা এবং নীতুকে কালো পোশাকে দেখা গিয়েছে। সঙ্গে তাঁদের দুই বন্ধুও রয়েছে। আরও পড়ুন: কিয়ারার সঙ্গে রোম্যান্স বরুণের, মুক্তি পেল ‘যুগ যুগ জিও’র নতুন গান 'রঙ্গিসারি'

ভিডিয়ো দেখে কমেন্টে করণ লিখেছেন, ‘চরম’। বরুণ ধাওয়ান মণীশের প্রশংসা করে লিখেছেন, ‘আপনার একজন নায়ক হওয়া উচিত ছিল’। সাবা পতৌদিও হার্ট ইমোজি শেয়ার করেছিলেন। এদিকে, ভক্তরা মন্তব্য বিভাগে নীতুর প্রশংসায় পঞ্চমুখ।

‘পঞ্জাব্বান’ গানটি, পাকিস্তানি গান ‘নাচ পঞ্জাবন’-এর রিমেক। এটি গেয়েছেন গিপ্পি গ্রেওয়াল, জাহরাহ এস খান, তানিস্ক বাগচি এবং রোমি, সঙ্গীত ও সুর করেছেন তানিস্ক বাগচি এবং আবরার উল হক। গানটি সম্প্রতি ‘যুগ যুগ জিও’-র ট্রেলারে প্রদর্শিত হওয়ার পরে বিতর্কের মুখে পড়ে।

আবরার উল হক ছবির নির্মাতাদের বিরুদ্ধে যথাযথ অনুমতি ছাড়াই তাঁর গান কপি করার অভিযোগ তুলেছেন। মিউজিক লেবেল টি-সিরিজ আবরারের দাবি খারিজ করেছে। জানিয়েছে, আইনত গানটি ব্যবহার করার অনুমতি রয়েছে তাঁদের কাছে।

রুপোলি পর্দায় সম্পর্কের ভাঙা-গড়া, রোম্যান্স, কমেডির গল্প বলবে ‘যুগ যুগ জিও’। এই প্রথমবার পর্দায় একসঙ্গে দেখা যাবে বরুণ-কিয়ারা জুটিকে। এ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিল কাপুর, নীতু কাপুর। করণ জোহর প্রযোজিত এই ছবি মুক্তি পাবে আগামী ২৪ জুন।

বন্ধ করুন