বাংলা নিউজ > বায়োস্কোপ > JugJugg Jeeyo: ছবির প্রচারে দিল্লির এক বিয়ে বাড়িতে সটান হাজির বরুণ-মণীশ, এরপর?
‘যুগ যুগ জিও’ ছবির প্রচারে

JugJugg Jeeyo: ছবির প্রচারে দিল্লির এক বিয়ে বাড়িতে সটান হাজির বরুণ-মণীশ, এরপর?

  • 'যুগ যুগ জিও' ছবির প্রচার করতে এক দম্পতির প্রাক বিয়ের অনুষ্ঠানে সোজা গিয়ে হাজির হন বরুণ ধাওয়ান এবং মণীশ পল।

বরুণ ধাওয়ান এবং কিয়ারা আডবানি অভিনীত আসন্ন সিনেমা ‘যুগ যুগ জিও’। পরিচালকের আসনে রাজ মেহতা। এই প্রথমবার পর্দায় একসঙ্গে দেখা যাবে বরুণ-কিয়ারা জুটিকে। রুপোলি পর্দায় সম্পর্কের ভাঙা-গড়া, রোম্যান্স, কমেডির গল্প বলবে এই ছবি। এ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিল কাপুর, নীতু কাপুর।

আগামী ২৪ জুন সিনেমা হলে মুক্তি পাবে ‘যুগ যুগ জিও’। করণ জোহর প্রযোজিত এই ছবির প্রোমোশন জোরকদমে চালাচ্ছেন ছবির তারকারা। কখনও শপিং মলে দেখা মিলছে তাঁদের। আবার কোনও অনুষ্ঠান বাড়িতে দিয়ে সটান হাজির হতে দেখা যাচ্ছে। বিভিন্ন শহরে ঘুরে ছবির প্রোমোশন করছেন তাঁরা। আরও পড়ুন: ‘৩১ বছর বয়স ছিল তখন', ‘কয়ামত সে কয়ামত তক’-এ আমিরের বাবা হন ‘অবিবাহিত’ দলীপ তাহিল

ছবির প্রোমোশন করতে করতে বরুণ জানতে পেরেছেন, দিল্লিতে যে হোটেলে তিনি রয়েছেন, সেই হোটেলে মীনাক্ষী এবং কমলেশ নামে এক দম্পতির প্রাক বিয়ের অনুষ্ঠান চলছে। তাই তাঁদের সঙ্গে দেখা করতে সোজা অনুষ্ঠানে গিয়ে পৌঁছান ‘যুগ যুগ জিও’ ছবির তারকা বরুণ ধাওয়ান এবং মণীশ পল। হবু দম্পতিকে নতুন জীবনের অনেক শুভেচ্ছা জানিয়েছেন বরুণ। পাশাপাশি ছবির প্রচার করে বলেছেন, ‘যুগ যুগ জিও’।

বরুণকে কেউ গান গাইতে বললে তিনি বলেন, ‘আমি মিউজিশিয়ান নই’। মণীশের দিকে তাকিয়ে বলেন, ‘ও গাইবে।’ অতিথিরা তাঁকে নাচের জন্য অনুরোধ করার পর, বরুণ তাঁদের ‘যুগ যুগ জিও’ ছবির 'নাচ পঞ্জাব্বান' গানটি চালাতে বলেন। বরুণ এ দিন সাদা টি-শার্ট, নীল ডেনিম, একটি কমলা রঙের জ্যাকেট এবং জুতা পরেছিলেন। তারকা সমাবেশে জমজমাট হয়ে ওঠে বিয়ে বাড়ির অনুষ্ঠানও।

 

বন্ধ করুন