বাংলা নিউজ > বায়োস্কোপ > Ayesha Jhulka: দীর্ঘ দিন পর্দায় ফিরছেন আমির-অক্ষয়দের নায়িকা! কোথায় দেখা যাবে তাঁকে?
একাধিক সফল ছবি করেছেন আয়েশা।

Ayesha Jhulka: দীর্ঘ দিন পর্দায় ফিরছেন আমির-অক্ষয়দের নায়িকা! কোথায় দেখা যাবে তাঁকে?

  • ইন্ডাস্ট্রিতে তিন দশক পার। 'খিলাড়ি', 'জো জিতা ওহি সিকন্দর'-এর মতো সফল ছবি রয়েছে তাঁর ঝুলিতে। কাঙ্ক্ষিত সাফল্য পেলেও ধীরে ধীরে বলিউড থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন আয়েশা।

এক হাসিতেই তাঁর প্রেমে পড়েছিল আসমুদ্রহিমাচল। নয়ের দশকে দর্শক-মনে হিল্লোল তুলেছেন তিনি। দিয়েছেন একের পর এক সফল ছবি। এ হেন আয়েশা ঝুলকা এ বার পা রাখছেন ওটিটি-তে। একটি ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। নাম 'হাশ হাশ'।

ইন্ডাস্ট্রিতে তিন দশক পার। 'খিলাড়ি', 'জো জিতা ওহি সিকন্দর'-এর মতো সফল ছবি রয়েছে তাঁর ঝুলিতে। কাঙ্ক্ষিত সাফল্য পেলেও ধীরে ধীরে বলিউড থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন আয়েশা। ২০১৮ সালে 'জিনিয়াস' নামে একটি ছবিতে শেষ দেখা যায় তাঁকে। চার বছর পর ওয়েব সিরিজের হাত ধরে নতুন অধ্যায় শুরু করছেন আমির-অক্ষয়দের নায়িকা। তাঁর সঙ্গী হয়েছেন জুহি চাওলা। আয়েশার সঙ্গে 'হাশ হাশ'-এ অভিনয় করেছেন তিনিও।

আয়েশার মতো পর্দা থেকে দীর্ঘ সময় দূরে থাকেননি জুহি। অন্যান্য কাজের সঙ্গেই চালিয়ে গিয়েছেন অভিনয়। সাম্প্রতিক সময়ে 'এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা', ‘শর্মাজি নমকিন’-এর মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে।

ওটিটি-তে পা রাখছেন জুহি-আয়েশা।
ওটিটি-তে পা রাখছেন জুহি-আয়েশা।

নয়ের দশকের দুই অভিনেত্রীর সঙ্গে এই ওয়েব সিরিজে দেখা যাবে সোহা আলি খান, কৃতিকা কামরা, সাহানা গোস্বামী এবং করিশ্মা তান্নাদের।এ ক অপ্রত্যাশিত ঘটনা কী ভাবে তাঁদের জীবন বদলে যাবে, সেই গল্পই বলবে এই সিরিজ। শোনাবে পুরুষতান্ত্রিক সমাজের বিরুদ্ধে লড়াইয়ের আখ্যান। চলতি বছরে নারী দিবসে এই সিরিজটি ঘোষণা করা হয়। ২২ সেপ্টেম্বর অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে 'হাশ হাশ'।

সাতটি এপিসোড নিয়ে তৈরি এই সিরিজের পরিচালক তনুজা চন্দ্র। অতীতে 'দুশমন', 'সংঘর্ষ', 'করিব করিব সিঙ্গল'-এর মতো ছবি পরিচালনা করেছেন তিনি।

বন্ধ করুন