বাংলা নিউজ > বায়োস্কোপ > রাত ২.৩০টের সময় জুহির বাড়ি হাজির শাহরুখ! SRK-র কীর্তি ফাঁস করলেন নায়িকা
শাহরুখের কীর্তি
শাহরুখের কীর্তি

রাত ২.৩০টের সময় জুহির বাড়ি হাজির শাহরুখ! SRK-র কীর্তি ফাঁস করলেন নায়িকা

  • রাত দুপুরে জুহির বাড়ি হাজির শাহরুখ, বন্ধুর কীর্তি ফাঁস করলেন নায়িকা। 

শাহরুখ-জুহির বন্ধুত্বের কাহিনিটা কারুর অজানা নয়। তাঁরা শুধু বহু পুরোনো বন্ধুই নয়, বিজসেন পার্টনারও বটে। কলকাতা নাইট রাইডার্সের যৌথ মালিকানা রয়েছে শাহরুখ ও জুহির কাছে। কিন্তু শাহরুখ খানের বদঅভ্যাস সামনে আনতে পিছপা হন না তিনি। সকলের ফেবারিট শাহরুখ খানের একটা বদগুণ রয়েছে, তিনি ভীষণ 'লেট লতিফ'। সময়ে কোনও জায়গায় পৌঁছান না তিনি, তা ফিল্মের সেট হোক বা পার্টি। সম্প্রতি ঘনিষ্ঠ বন্ধু শাহরুখের এক কীর্তি ফাঁস করলেন জুহি। 

জি কমেডি শো-তে হাজির হয়ে জুহি জানান, তিনি একবার এক পার্টির আয়োজন করেছিলেন, এবং আমন্ত্রিতের তালিকায় ছিলেন শাহরুখ খানও। 'বাদশা' তাঁর ‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্থানি’ কো-স্টারকে জানিয়েছিলেন সেই পার্টিতে তিনি অবশ্যই হাজির থাকবেন, একটু দেরিও হবে সে কথাও বলেছিলেন নিজের মুখেই। 

জুহি জানান, ‘আমাদের বাড়িতে কোনও পার্টি হলেই শাহরুখকে আমন্ত্রণ জানানো হয়। আমি ওর সঙ্গে বহু ছবিতে কাজ করেছি, আমাদের স্পোর্টস টিমের পার্টনার ও, তাই ওকে সবার আগে ফোন করা হয়। একবার এক পার্টিতে ওর নিমন্ত্রন ছিল, সবাই খুব উত্তেজিত ছিল যে শাহরুখ আসছে। আমি বলেছিলাম ১১টা নাগাদ আসতে, কিন্তু ও জানায় একটু দেরি হবে। এরপর সে এসে হাজির রাত ২.৩০-এর সময়, সেই সময় সব স্টাফেরা চলে গিয়েছে এবং আমি ঘুমিয়ে পড়েছি। খাবার শেষ, সবাই বাড়ি চলে গেছে… তখন শাহরুখ পার্টিতে হাজির!’

এর আগে শাহরুখ খানের ‘মেয় হু না’ পরিচালক ফারহা খান বলেছিলেন, সকাল ৯টায় কল টাইম থাকলে এ কথা সবার জানা শাহরুখ দুপুর ২টো আসবে। কিন্তু যদি ও সকাল ১১টায় চলে আসবে তখন সব বিগড়ে যায়। ফারহা এমনও বলেন, ‘লেট এলে সেটারও ধারাবাহিকতা বজায় রাখা জরুরি’। 

বন্ধ করুন