বাংলা নিউজ > বায়োস্কোপ > লকডাউনে মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে ময়ূর! ছবি শেয়ার করলেন জুহি চাওয়ালা
দেখুন মু্ম্বইয়ের আবাসিক এলাকায় কেমনভাবে ঘুরে বেড়াচ্ছে ময়ূর-ময়ূরীর দল
দেখুন মু্ম্বইয়ের আবাসিক এলাকায় কেমনভাবে ঘুরে বেড়াচ্ছে ময়ূর-ময়ূরীর দল

লকডাউনে মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে ময়ূর! ছবি শেয়ার করলেন জুহি চাওয়ালা

  • লকডাউনের জেরে ঘরবন্দি মানুষ। মুম্বইয়ের প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াচ্ছে ময়ূর-ময়ূরীর দল! টুইটারে ছবি প্রকাশ করলেন জুহি চাওয়ালা।

করোনার জেরে ঘরবন্দি মানুষ, প্রকাশ্য রাস্তায় খোশমেজাজে ঘুরে বেড়াচ্ছে ময়ূর-ময়ূরী। তাও নাকি মায়ানগরী মুম্বইয়ে! মায়ানগরীর বাবুলনাথ এলাকার খারেঘাট কলনির এই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী জুহি চাওয়ালা। পোরশে গাড়ির আশেপাশে ময়ূর-ময়ূরীর এই অবাধ বিরচণ দেখে মুগ্ধ এবং হতভম্ব নায়িকা।


এই ছবি টুইটারের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন ফিরভি দিল হ্যায় হিন্দুস্তানি নায়িকা। যা দেখে জুহির অনুরাগীরাও নানান রকম মজাদার মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ওরা খুঁজতে বেরিয়েছে মানুষজন কোথায় গেল’, কারুর আবার মতামত, ওরা ভাবছে দু পায়ের বাঁদরগুলো গেল কোথায়?

করোনা মোকাবিলায়র জেরে মানুষজন ঘরেই থাকছে, তাই প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াচ্ছে বন্য পশু-পাখিরা। শুধু মুম্বই নয় দেশ এবং দুনিয়ার অনেকপ্রান্তেই এই ছবি ধরা পড়েছে।

হরিদ্বারের রাস্তায় ঘুরে বেড়াতে দেখা গেছে হরিণকে। সাত সমুদ্র পারে করোনা বিধস্ত স্পেনের বার্সেলোনায় বন্য ভাল্লুক ঘুরে বেড়াচ্ছে, অন্যদিকে জাপানের মেট্রো স্টেশনে সিকা প্রজাতির হরিণের দেখা মিলেছে। সমুদ্র সৈকতগুলোতে ভিড় জমাতে দেখা গেছে কচ্ছপদের।


প্রসঙ্গত মার্চ মাসে ছুটি কাটাতে সপরিবারে অস্ট্রিয়া গিয়েছিলেন জুহি চাওয়ালা। কিন্তু করোনার জেরে ইউরোপের পরিস্থিতি ক্রমেই ভয়ঙ্কর হয়ে উঠে। ২০ মার্চ দেশে ফেরেন অভিনেত্রী। তারপর থেকে বাড়িতেই কোয়ারেন্টাইনেই রয়েছেন জুহি চাওয়ালা ও তাঁর পরিবার।



বন্ধ করুন